সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

দাড়োয়ানের সুখ: ৩

 জীবনের স্বর্ণ সময় কাটাচ্ছে জাকির। ১ দিন রুপাকে আর একদিন দিবাকে চুদছে। মনে হয় তার ২টা সংসার। ২ বউ। সৃস্টিকর্তার কাছে কৃতজ্ঞতা তার, শক্তিশালী এক ধন দেয়ার কারণে। শুধু চোদন না এই ২ টাকাওয়ালা মহিলার কাছ থেকে অনেক টাকাও নিয়েছে সে।

কিন্তু গত ২ দিনে চুদতে পারেনি কাউকে। রুপার মাসিক হইছে আর দিবা বেড়াতে গেছে।নিয়মিয় গুদের গোশত খাওয়া ধন ফুলে যাচ্ছে বাড়ে বাড়ে। পরিকল্পনা আজ মাগী পাড়ায় যেয়ে ধন শান্ত করবে।

আজ তার নাইট ডিউটি। এখন দুপর ২ টা।

লিফটে উঠলো ৬ তলা থেকে নিচে নামার জন্য। উঠে দেখে ২৭/২৮ বছরের এক অপরিচিত যুবক।

- ভাইজান, কয় তলায় গেছিলেন?

- তুমি কে?

- আমি গার্ড

- ৮ তলায়

- কার বাসায়??

- তোমার কি দরকার??

- আরে,আমি গার্ড। আপনেরে আগে দেখিনাই, জিগামু না??

- ও,,  লুনাদের বাসায়, আমি শিক্ষক, লুনাকে পড়াই

- আগেতো দেখিনাই

- আজ থেকে পড়ানো শুরু করছি।

- কি কন? মাসের মাঝামাঝি থেকে কেউ পড়ায় নাকি??

- তুমি বেশি কথা বলো।  

লিফট নিচে নামতেই যুবকটি প্রায় তাড়াহুড়া করে চলে গেলো।

জাকিরের সন্দেহ হলো।

গেটে অন্য গার্ডের কাছে জানতে চাইলো।  সে জানালো ঘন্টা খানিক আগে লুনার বাসায় যাবে বলে আসলো। লুনার খালাতো ভাই পরিচয় দিসে। তাকে ২০০ টাকাও দিছে।

হিসাব মিলাইতে সময় বেশি নিলো না জাকির। লুনার বাবা মা সকালে গ্রামের বাড়ী বেড়াতে গেছে। বাসা ফাঁকা, পোলাডা লুনার প্রেমিক। মনে মনে একটা শয়তানি হাসি দিলো সে। মাগী পাড়ায় যাওনের কি দরকার?? লুনারেই কোপাই।

প্যান্টের উপর দিয়ে ধন কচলিয়ে বলে “ বাবু চলো, এক আচোদাকে চুদবা”

দ্রুত লিফট বেয়ে চলে আসে লুনার ফ্লাটে।

বেল বাজতেই লুনা দরজা খুলে। 

- কি চাই??

- আপুমনি, আমনেগো বাথরুমের কল লিক। টাংকির সব পানি পইড়া গেছে। দেখতে আইছি।(আসলে দেখতে চাইছে ঘরে আর কেউ আছে কিনা)

- আমাদের নাতো, অন্য জায়গায় দেখো।

- আপুমনি,  সব জায়গায় চেক করতে কইছে সভাপতি সাব।

সভাপতির নাম শুনে দরজা ছেড়ে দাঁড়ায় লুনা। ভেতরে ঢুকে জাকির। ভালোকরে দেখে লুনাকে। প্রেমিক আসবে বলে সুন্দর করে সেজেছে। লাল শিফন শাড়ি পড়েছে নাভীর নিচে। হাতাকাটা লাল ব্লাউজে  সেক্সি লাগছে। বুকের দিকে তাকালো। দুধের সাইজ আন্দাজ করতে চাইলো,  পারলোনা।

ধুর!! কিছুক্ষন পরতো দেখমুই, খামু।

- কি হলো, চেক করো।

- না মানে, বাসায় কেউ নাই।

- না, আব্বু আম্মু বেড়াতে গেছে।

- ও, আচ্ছা আসেন, আগে আপনারটা দেখি

- মানে??

- আগে আপনার বাথরুমে যাই।

- এসো

দড়জা ভিড়িয়ে নিজের রুমে যায় লুনা। আস্তে দরজা বন্ধ করে লুনার পিছনে যায়। গিয়েই শুয়ে পড়ে লুনার বিছানায়।

- কি হচ্ছে??এখানে শুয়েছো কেনো?? কিছুটা রেগে বললো সে

- আপুমনি, আসেন, আমার পাশে শোন।

- কি যা তা বলছো। বের হও এখান থেকে।

- আহা রাগেন কেন?? আসেন, শোন আলোচনা করি।

- বের হো শুয়োরের বাচ্চা

- ঠিক আছি, যাইগা। তয় সভাপতি আর আপনের বাবারে কমু যে নাগর রে নিয়া আপনে ফস্টি নস্টি করছেন।

সুন্দর মুখ কিছুটা বিষাদে ঢাকে লুনার। বুঝতে পারছে না কি করব??

তবু চেস্টা করছে সামাল দেয়ার।

- কি..কি আজে বাজে বকছো??

- নিচে আপনের নাগরে বাইন্ধা রাখছি। হেই কইবো সবার সামনে। যাইগা আপুমনি, ভাবছিলাম আপনেরে একটু সুক দিমু হইলোনা।

ভয় পেয়ে যায় লুনা। তাড়াতাড়ি বিছানায় বসে জাকিরের হাত চেপে ধরে।

- জাকির ভাই, প্লীজ, ওকে ছেড়ে দাও। তোমাকে ১০ হাজার টাকা দীবো।

হা হা করে হাসে জাকির

- আপুমনি, টাকার জন্য আসি নাই।

- তো কিসের জন্য এসেছো??

- এখনো বুজেন নাই, আপনেরে চুদতে আইছি।

স্তম্ভিত হয়ে যায় লুনা। এটা সে চিন্তাও করে নাই। মুখ দিয়ে কথা বের হয় না তার।

জাকির হাত ধরে টান দিয়ে তাকে শুইয়ে দেয়। জড়িয়ে ধরে চুমু খায় গালে।

কিছুটা স্থির হয় লুনা।

নিজেকে ছাড়ানোর চেস্টা করে।

শক্ত করে তাকে জড়িয়ে ধরে নরম সুরে বলে জাকির।

- আপুমনি, না কইরেন না। 

লুনা বুঝতে পারছে, না করে লাভ হবে না। তাছাড়া তার শরীরো চাইছে। তার ভোদাই প্রেমিক ফাঁকা বাসা পেয়েও শুধু কয়েকটা চুমু খেয়ে চলে গেছিলো।

আত্নসমর্পন করে সে

- ব্যাথা দিও না।

খুশি হয় জাকির। খুলে ফেলে নিজের কাপড়।

লুনার পাশে শুয়ে তাকে চিত করে শুইয়ে জড়িয়ে ধরলো। মুখ গুজে দিলো চুলের ভিতর। মিস্টি একটা গন্ধ। পা দিয়ে লুনার পা ডলছে। হালকা হালকা চুমু খাচ্ছে লুনার গালে, কপালে।

- জাকির, তাড়াতাড়ি করো, আমার ক্লাস আছে।

- তাড়াতাড়িই করবো আপুমনি। কিন্তু চোদনের পর আপনি ক্লাসে যাইতে পারবেন কিনা জানিনা।

কাপড়ের উপর দিয়ে লুনার সোনা খামচে ধরলো।

- আউ, প্লীজ আস্তে।

সোনা হালকা মালিসের মতো করতে লাগলো। উত্তেজিত হচ্ছে লুনা তার গোপন অংগে পুরুষের স্পর্শে। লুনার ঠোঁটে চুমু দেয় জাকির।

- আপুমনি?

- কি

- আগে চোদন খান নাই?

লজ্জা পেলো লুনা। চোখ নামিয়ে বললো “না”

- মিছা কতা কন ক্যান?আমিতো আপনের সোয়ামি না।

- মানে? কি বলতে চাও?

- মাইনে হইলো, মাইয়ারা সোয়ামির কাছে সতি থাকবার চায়। আর আপনাগো মতো মর্ডান মাইয়ারা পোন্দাপুন্দি করে নাই বিশ্বাস করা কস্ট যেখানে আপনার দুদ গুলা এতোবড়।

বলেই লুনার দুদ  জোরে জোরে ডলতে থাকে।

- আউ আউ, ব্যাথা পাচ্ছিতো। থামো।

থামে জাকির। 

- তাইলে বলেন,  কয়বার চুদছে আপনের নাগর।

- তুমি জেনে কি করবা??

- তাইলে বুঝতে পারতাম,  কিভাবে ধন ঢুকামু আপনার গুদে। কইলেন না, ব্যাথা যেনো না দি।

একটু ভেবে লুনা বললো

- ২ বার

- তাইলেতো এখনো আপনের গুদ টাইট আছে। আমি চেস্টা করুম যাতে ব্যাথা না পান।তয় আপনেরেও আমার সাথে যোগ দেওন লাগবো, ঘেন্না করলে হবে না। তাইলে মজা পাইবেন। ঠিক আছে?

- কি করতে হবে?

- আমি কমু কি করতে হবে, এখন আসেন খেলা শুরু করি।

বলেই লুনার ব্লাউজ ব্রা খুলে দুদ  বের করে তার দুঊরুকে লুনার কোমরের দুপাশে রেখে হাটু গেড়ে উপুড় হয়ে যে দুদুকে ধরেছিল সেটাকে চোষতে শুরু করে দিল,আর অপর দুদু কে মলতে আরম্ভ করল। তার আশার থেকেও সুন্দর  লুনার দুধ। মাঝারি আপেল সাইজ। শক্ত নরম। আস্তে আস্তে কামড়ে খাচ্ছে লুনার দুধ।


লুনা আরাম পেয়ে জাকিরকে জড়িয়ে ধরলো। হাত দিয়ে স্পর্শ করছে তার ধোন। বয়ফ্রেন্ডের ধন চোষার অভ্যাস আছে তার। এটা তার ভালো লাগে। হাতের স্পর্শ পেয়ে জাকিরের ধোন বিশাল আকার ধারন করল। লুনা অবাক হয়ে গেলো  হায় -- বি---শা---ল ধোন। 

জাকির দুদু  চোষতে চোষতে মাঝে মাঝ নিপলে হালকা কামড় বসিয়ে দিচ্ছিল,অন্যটাকে এত টিপা টিপছিল যে লুনার স্তনে ব্যাথা হোচ্ছিলো।,চোষার তিব্রতা এত বেশি ছিল যে জাকির পুরো দুদু  সাপের মত টেনে  তার মুখের ভিতর নিয়ে নিতে লাগল।

লুনার উত্তেজনা বেড়ে গেল, জাকিরের মাথাকে তার স্তনের উপর চেপে রাখছে।

- আহ আহ..  drink it.. baby..

- কি কইলেন আফা?

দুদ থেকে মাথা তুলে জানতে চাইলো জাকির।

- ইংরেজি বোঝ না?

- না

- অশিক্ষিত!! বলেছি পান কর।

- বলেই তার মাথা আবার বুকে চেপে ধরে। আর জাকির খপ করে দুধের বোঁটা মুখে পুড়ে চুশতে থাকে।পালাক্রমে দুই দুধ চুষে অস্থির করে তোলে লুনাকে।

তারপর সে লুনার নাভী হতে শুরু করে স্তনের নিচ পর্যন্ত জিব দিয়ে লেহন শুরু করল। আহ কি যে আরাম, আরামে লুনা আহহহ উহহহ ইইইইসসসস করে আধা শুয়া হয়ে তার মাথাকে জোরে চেপে ধরেছে। জাকির এবার উঠে দাঁড়ালো। নিজের প্যাণ্ট জাঙিয়া খুলে ল্যাংটা হলো। লুনা অবাক হয়ে গেলো তার বিশাল ধন দেখে। কি শক্ত!! 

- আফা, আদর করেন,চোষেন।

লুনা হাঁটু  গেরে বসে ধোনটা ধরলো । হাত দিয়ে মালিশ করলো কিছুক্ষণ। তারপর সেটি মুখে পুরে চুষতে লাগলো। জাকির আস্তে আস্তে তাল মেলাতে লাগলো। চোদার মতো করে ধন ঢুকাচ্ছে লুনার মুখের ভেতর।মুখ চোদা দিতে থাকলো।

আহ কি যে ভালো লাগছে….

- আফামনি, জিভ দিয়া চোষেন.. আহ… 

লুনা জিভ দিয়ে চাটতে লাগলো জাকিরের ধন।

জাকির তার সাথে তাল মেলাতে লাগল। সে লুনার  চুল ধরে মুখ আগ পিছ করতে লাগ্ল। লুনার গলা পর্যন্ত তার বাড়া ঢুকা বের হতে লাগলো। 

- আহ শ মাগী কি চুষিষরে তুই..আহ..

 ১৫ মিনিট পর জাকির বুঝতে পারলো তার মাল বের হবে। ঝট করে ধন বের করে লুনাকে জড়িয়ে এলো পাথাড়ি চুমু খেতে খেতে ঠোঁট চুষতে লাগলো। খুলে ফেললো লুনার শাড়ী।তারপর লুনাকে শোয়ালো। ছায়ার ফিতা টান মেরে প্যান্টি সহ খুলে ফেললো। বেড়িয়ে লুনার সুন্দর  রসালো লোভনীয়  মধুর খনি। সব পুরুষের দূর্বলতা। 

- ওয়াও!!! মুগ্ধ জাকির।

লজ্জ্বায় হাত দিয়ে গুদ ঢাকে লুনা। হাত সরিয়ে দেয় জাকির।

- আপনের  গুদ অনেক সুন্দর। মুখটা আনকোরা মেয়েদের গুদের মত।

এই বলে  গুদে চুমু দিলো।

-  উম্মম্ম.. ছি…ওখানে কেউ মুখ দেয়?? আহ।..

জাকির জিভ ঢুকিয়ে দেয় গুদের ভিতর। গুদের চেরায় জিহবা লাগিয়ে লাগিয়ে চুসছিল।আর দাত দিয়ে গুদের পাপড়ি হাল্কা কামড় দিতেই লুনা চেঁচিয়ে উঠলো।

- জাকির আহ.. মেরে ফেলবে নাকি?

- ভালো লাগছে আফা??

- খুব আরাম হচ্ছে। আমার ভ্যাজাইনার… আহ….

- কি আফা??

- - অহ.. বোকা..  ভ্যাজাইনার মানে সোনা.. শ… চোষ…

জোরে জোরে গুদ চুষতে লাগলো সে। আহ কি রসের ভোদা…

হাত দিয়ে দুধ কচলাতে লাগলো। মাথা তুলে দেখলো লুনার অবস্থা। মাগী কামে কাতর।

- তুই একটা খাসা মাল। তোকে প্রথম দিন থেকেই চুদতে চেয়েছি।

- কথা বলো কেনো? চোদো….

জাকির উপরে উঠে এলো।

লুনার  মুখে, ঠোঁটে চুমা চুমি শুরু করলো।

- আপনেতো আমারে চুমাইলেন না।

জাকিরকে নিচে ফেলে তার ঊপর উঠে তার ঠোঁট মুখে পুড়ে চুষতে লাগলো লুনা। মুখে বুকে চুমিয়ে চিত হয়ে শুয়ে পড়লো সে।

- জাকির please fuck me..আর পারছিনা..

- - আফা বুঝিনাই,  কি কইলেন??

- Mother fucker…চোদ আমাকে।

জাকির দেখলো উত্তেজনার লুনার দুদ উঠানামা করছে। গুদ দিয়ে রস বের হচ্ছে। লুনার দুপা সরিয়ে গুদের মুখে ধন সেট করলো।  তারপর  গুদের মুখে তাঁর বাড়ার মাথা এনে ঘষে ঘষে রসিয়ে তুল্লেন। তারপর এক ধাক্কায় ধুম করে গুদে পুরো ধোন ঢুকিয়ে দিলেন। লুনা জোরে চিৎকার দিলো। 

- জাকির বের করো..আহ..

- আফামনি সহ্য করেন।

জাকির এবার গুদ মারা শুরু করলো। প্রথমে আস্তে। তারপর জোরে জোরে। লুনার প্রথমে ব্যাথা করলেও এখন  আরাম পাচ্ছে।। গুদের বেথা আস্তে আস্তে সুখে রুপ নিল। সে শীৎকার করছে।

উম্ম্ম্ম্ম্ম্............... আহ্হ্হ্হ্হ্.................. ইস্স্স্স্............... আস্তে............... সোনাআআআ.............................. আস্তে..................... এমন করে না সোনা.................. প্লিজ............ আস্তে আস্তে আস্… উম্ম্ম্ এখন হয়েছে। হ্যা......... হ্যা............ এভাবে............ সোনা.................. এভাবে.....................”

- আফামনি, আপনের  গুদ মাখন পুরো। বাড়াটা খুব আরাম পাচ্ছে। আপনের  মত জিনিস খাইয়া শান্তি।আহ আহ।ওহ..  আফা,  জোরে চুদি????

- চোদ

জাকির লুনার চুল ধরে জোড়ে জোড়ে চুদতে থাকে। এতো জোরে যে পুরো ঘরময় থাপ থাপ  শব্দে ভরে উঠে।

লুনা নিজেকে ধরে রাখতে পারছে না। সে চীতকার করছে

- “আহ্হ্হ্হ্হ্হ্হ্হ্..................... ইস্স্স্স্স্স্.............................. আহ্হ্হ্হ্হ্হ্হ্হ্হ্........................ আরো জোরে  আরো জোরে............... প্লিজ সোনা আরো জোরে জোরে চোদো.................. মেরে ফেলো আমাকে......... প্লিজ............ প্লিজ............ উহ্হ্হ্হ্হ্হ্হ্হ্............................................. ইস্স্স্স্স্........................... উম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্ম্.................................... লাগছে.......................................... লাগছে.......................................”

জাকির লুনার দুদ দুধ খামছে ধরে ঠাপাছে।  এতো জোরে ঠাপ মারছে যে পুরো ধোন গুদ থেকে বের হয়ে যাচ্ছে, বার পুচ্ করে গুদে ঢুকে যাচ্ছে।

একসময় সেও শিৎকার আরম্ভ করলো।

- ‘আহ্হ্হ্হ্হ্হ্হ্হ্...............মাগী কি রে তুই............... ওহ্হ্হ্হ্হ্হ্হ্..................... আমার হবে সোনা.................. আর পারছিনা...................................”

জাকির চিরিক চিরিক করে লুনার গুদে মাল আউট করলো। লুনাও শক্ত করে তাকে চেপে ধরে গুদের রস ছেড়ে দিলো।

গুদ থেকে নেতানো ধোন বের করে জাকির লুনার পাশে শুয়ে পড়লো। 

লুনার আর ক্লাসে যাওয়া হলো না। জাকির এরপর ২০ মিনিট বিরতে দিয়ে তাকে আরো ৩ বার ভোগ করলো মনের খায়েশ মিটিয়ে। পড়ে ক্লান্ত বিদ্দস্ত শরীর নিয়ে দুজন দুজনকে জড়িয়ে ঘুমিয়ে গেলো।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা