সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

ইন্দোনেশিয়ান মালিশদাতা থেকে নেয়া স্মরণীয় মালিশ অভিজ্ঞতা

হ্যালো। আমি অপু। আমি “নাভেলস্টোরিজ” সহ আরো সাইটে অন্যান্য লোকদের নিকট থেকে মালিশ নেয়ার নানান অভিজ্ঞতা সম্পর্কে পড়েছি ও শুনেছি। এখানে আমি একজন মেয়ে মালিশদাতার কাছ থেকে আমার একটা মালিশ নেয়ার অভিজ্ঞতা সম্পর্কে বলছি যেটা আমি বেশ কিছুদিন আগে কুয়ালালামপুর, মালয়েশিয়া তে নিয়েছি। গোপনীয়তার কারণে আমি সেই মালিশদাতা ও মালিশ নেয়ার সম্পূর্ণ ঠিকানাটি বলতে পারছি না কেননা এতে হয়তো সেই মালিশদাতার সমস্যা হতে পারে। 

যাই হোক। দিনটা অন্যান্য দিনের মতোই ছিল এবং আমি একটা চাকুরির ইন্টারভিউ শেষ করে বাসার দিকে ফিরছিলাম। আমি বুকিত বিনতাং এলাকার দিকে এটিএম থেকে টাকা উঠিয়ে সেটা আমার এক বন্ধুর অনুরোধে তার একাউন্টে ট্রান্সফার করতে গিয়েছিলাম। যখন আমি ব্যাংকিং কাজ শেষ করে সেই এটিএম বুথের বাহিরে এলাম, দেখলাম যে বাহিরে তুমুল বৃষ্টি পড়ছে। আমি এটিএম বুথের বাহিরে চলে এসেছিলাম কেননা এটিএম বুথের ভেতরে প্রয়োজনীয় কাজ ছাড়া বেশি সময়ে অবস্থান করা নিষেধ ছিল। আমি রাস্তার কিনারের চলাচলের রাস্তা দিয়ে হাঁটছিলাম এবং সেখানে আমি এই নারী মালিশদাতাকে দেখলাম যে আমার দিকে ওর কাছ থেকে মালিশ নেয়ার কথা বলার জন্য আসছিল। এটা আমার জন্য তৃপ্তি দায়ক হতে পারে এই বলে আমাকে সম্বোধন করছিল। মেয়েটা আমাকে আমার শরীরের সাথে নিজেকে প্রায় ঠেসে দিয়ে আমাকে সম্বোধন করার চেষ্টা করছিল। মেয়েটা এতটা সুন্দরী আর অপ্সরী ছিল যে আমি নিজেকে নিজে এই মেয়ে থেকে মালিশ নেয়া থেকে ও তার অনুরোধে সাড়া দেয়া থেকে আটকে রাখতে পারলাম না। অবশেষে আমি তার কাছ থেকে মালিশ নেয়ার জন্য রাজি হয়ে গেলাম। 

মেয়েটি আমাকে ওর সাথে ভেতরে একটা মালিশ পার্লারে নিয়ে গেল। আমরা একটা মালিশ কক্ষে গেলাম যেটা শীতাতপ নিয়ন্ত্রিত ছিল। মেয়েটি নিজের পরিচয় দিল, ওর নাম আনা (নাম পরিবর্তিত)। আমি আনাকে জিজ্ঞেস করলাম আমাকে কোন ধরণের মালিশ ও দিবে, যেটার উত্তরে আনা বলল যে এটা পূর্ণ শরীর মালিশ বা ফুল বডি মাসাজ হবে যেটার জন্য আমাকে সম্পূর্ণ উলঙ্গ হতে হবে। আমি দ্রুত বেশ কয়েকটি গল্প যেটা আমি “নাভেলস্টোরিজ” সহ বিভিন্ন সাইটে পড়েছিলাম সেটা মনে করে ফেললাম। তাই আমি আনার পরামর্শ মোতাবেক সব কাপড় খুলে উলঙ্গ হয়ে গেলাম এবং মালিশের টেবিলে উল্টো হয়ে শুয়ে পড়লাম। 

আমি প্রতীক্ষা করছিলাম যে কি হতে চলেছে। আমি কি অন্যান্য সাইটের সেই লেখকদের মত অভিজ্ঞতা নিতে চলেছি যেটা আমি পড়েছিলাম? আমি একই সাথে উৎসাহী আর চিন্তিত ছিলাম। কিছুক্ষণ পর, আনা প্রয়োজনীয় জিনিস, যেমন: মালিশের তেল, তোয়ালে ইত্যাদি নিয়ে ভেতরে এল।

আনা তোয়ালেটা আমার উপর মেলে দিয়ে আমার পিঠে মালিশের মাধ্যমে আমাকে মালিশ করা শুরু করল। ও আমাকে আমার ঘাড় থেকে মেরুদণ্ডের গোড়া পর্যন্ত এবং পিঠের নিম্নভাগ সুন্দর করে মালিশ করল। তারপর আনা আমার সম্পূর্ণ দুটো পায়ে তেল লাগাল তারপর আমার উরুসন্ধিতে মালিশ করা শুরু করল। আনা একেবারেই বন্ধুসুলভ ছিল এবং আমরা ঠিক বন্ধুর মতোই ছোটোখাটো গল্পে মশগুল হয়ে গেলাম। আমরা গল্প করছিলাম আর আনা আমার পিঠের নিম্নভাগ আর উরুসন্ধি দক্ষতার সাখে মালিশ করে যাচ্ছিল কেননা আমি আমার ইন্টারভিউ শেষ করার এবং এই এলাকায় আসার পর থেকে যে হালকা ব্যাথা অনুভব করছিলাম তা থেকে পরিত্রান পাচ্ছিলাম। 

আনা আমার পুরো পিঠটা বেশ সময় নিয়ে মালিশ করে দিল, বিশেষ করে আমার পিঠের নিম্নভাগ আর নিতম্বের আশেপাশে। তারপর ও আমার পায়ের দিকে গেল। ও আমার পা দুটো, প্রতিটা পা ১০ মিনিট করে সময় নিয়ে সুন্দর করে মালিশ করে দিল। আমি আনার কোমল নরম হাতদুটো অনুভব করছিলাম যেটা আমার পা দুটো মালিশ করে যাচ্ছিল এবং আমি সেটা উপভোগও করছিলাম চোখ বন্ধ করে। এছাড়াও আমি ভাবছিলাম কি হবে যখন ও আমার সম্মুখভাগ মালিশ করা শুরু করবে। আমি কি তাদের মতোই একজন হতে চলেছি যারা তাদের মালিশের অভিজ্ঞতা সম্পর্কে লিখেছিল যখন তারা কোন নারী মালিশদাতা থেকে মালিশ নিয়েছিল? আমি এই সব কিছু চিন্তা করে আরো বেশি উৎসাহিত হয়ে পড়ছিলাম। 

দুটো পায়ে প্রায় ২০ মিনিট ধরে মালিশ করার পর, আনা আমাকে সামনের দিকে ঘুরতে বলল। মনে আছে কি আপনার যে আমি সম্পূর্ণ উলঙ্গ হয়ে আমার শরীরের উপরে কোন কাপড়ের টুকরো না রেখেই শুয়ে ছিলাম? তাই, যে-ই আমি সোজা হয়ে শুলাম, আমার প্রায় আধা উত্তেজিত বাঁড়া আনার চোখের সামনে চলে এল। আমি দেখলাম যে আনা আমার আধা উত্তেজিত বাঁড়ার দিকে তাকিয়ে মুচকি হাসল। আমাকে উত্যক্ত করার জন্য আনা আমার কানের সামনে এসে ফিসফিসিয়ে বলল যে, ও আমাকে একটা সেক্সি সারপ্রাইজ দেবে। আমি দ্বিধায় পড়ে গেলাম যে কি ধরণের সেক্সি সারপ্রাইজ ও আমাকে দিবে। তারপর হঠাৎ আনা ওর জিন্সের প্যান্ট আর টি-শার্ট খুলে ফেলল। আমি ওকে অর্ধ-উলঙ্গ হয়ে যেতে দেখে বিস্মিত এবং একই সাথে অনেক উৎসাহিত হয়ে গেলাম। আমার সবগুলো চিন্তা প্রায় সাথেসাথেই একটা জায়গায় এসে থেমে গেল যে যেটা আমি শুনেছি ও পড়েছি, সব সত্যি। অবশেষে, আমিও এই সুন্দরী তরুণী মেয়ে থেকে সম্পূর্ণ শরীরে উলঙ্গ মালিশের সেই একই অনুভূতি আর উৎসাহ পেতে চলেছি। এবং হতে পারে ও আমাকে ঠিক একই ভাবে যেটা অন্যান্য লেখকরা উপভোগ করেছিল সেভাবেই আমাকে সেবা করবে আর আমিও সেরকম ভাবে উপভোগ করবো। আমি অনেক উৎসাহিত ছিলাম কিন্তু সেটা আনার নিকট আমার চেহারায় না দেখানোর সর্বোচ্চ চেষ্টা করছিলাম কেননা আমি তখনো কি হবে পরবর্তীতে সেটা দেখেতে চাইছিলাম ।

নিজের প্যান্ট আর টি-শার্ট খোলার পর, আনা কেবলমাত্র ওর ব্রা আর প্যান্টি পরিহিত অবস্থায় চলে এলো, মানে অর্ধ-উলঙ্গ। তারপর ও আবারো আমার পায়ের সামনের অংশ মালিশ করা শুরু করে দিল। আনা আবারো একেকটি পায়ে ১০ মিনিট করে মোট ২০ মিনিটের মতো সময় নিয়ে আমার পা দুটো মালিশ করল। ও আমার পায়ের পাতা নিজের হাতে ধরে পায়ের আঙুলগুলোও টেনে টেনে মলিশ করল। তারপর ও উপরের দিকে এল। আনা ওর দুটো পা টেবিলের উপরে উঠে আমার কোমড়ের কাছে আমার শরীরের দু’পাশে রাখল এবং আমার উপরে উঠে ঠিক আমার বাঁড়ার বরাবর উপরে আসল। আনা আমার উপরে এসে সামনের দিকে ঝুঁকে আমার চেহারার কাছে নিজের চেহারা এনে ফিসফিসিয়ে জিজ্ঞেস করল যে, আমি কি কামুক পদ্ধতিতে আমার সম্পূর্ণ শরীর মালিশটা নিতে চাই কি না। আমি বিশ্বাস করতে পারছিলাম না যে অবশেষে সেটা আমার সাথেও হচ্ছিল। আমি অনেক উৎসাহিত হয়ে পড়েছিলাম আর সঙ্গে সঙ্গে হ্যাঁ বলে দিলাম। আমার সকল উৎসাহ আর উদ্দীপনা আমি আমার মধ্যেই রাখছিলাম এবং তখনও সেটা আমার চেহারায় প্রকাশ করছিলাম না যাতে আমার সকল উৎসাহ আর উদ্দীপনা কেবল আমার মধ্যেই যেন থাকে। 

আমার সম্মতি পেয়ে আনা নিজের প্যান্টি দ্বারা আবৃত গুদের অংশটা ঠিক আমার বাঁড়ার উপর ঠেকিয়ে বসে পড়ল। আমি আমার বাঁড়াতে আনার প্যান্টি দ্বারা আবৃত গুদের উত্তাপটা এবং ওর ওজনটা অনুভব করছিলাম। আনা তারপর আমার বুকে তেল লাগিয়ে মালিশ করতে লাগল। আনা আমার বাঁড়ার উপর নিজের প্যান্টি দ্বারা আবৃত গুদ ঠেসে রেখে বসে ছিল আর আমার বুকের চারপাশ সুন্দর করে মালিশ করে দিচ্ছিল। আমি আনার কোমল উষ্ঞ গুদের স্পর্শটা আমার বাঁড়ার উপর অনুভব করে চোখ বন্ধ করে ছিলাম এবং ওর নরম হাত দিয়ে আমার বুকে করা মালিশটা উপভোগ করছিলাম। আনা আমার বুকে সুন্দর করে মালিশ করে দিল এবং তারপর ও আমার পেট মালিশ করে দিল। হঠাৎ আমি এক জোড়া কোমল তুলার মত নরম কিছু আমার বুক মালিশ করছে সেটা অনুভব করলাম। আমি চোখ খুলে অবাক হয়ে গেলাম যে, আনা নিজের ব্রা খুলে ফেলেছে আর ওর নরম ৩৬সি সাইজের মাইদুটো বের করে ফেলেছে এবং নিজের উলঙ্গ মাইদুটোতে আর আমার বুকে তেল লাগিয়ে মাইদুটো আমার বুকে ঘষছে। আনা আমার বুকটা ওর উলঙ্গ মাইদুটো দিয়ে মালিশ করে দিচ্ছিল। এটা দেখে আমার বাঁড়া যেটা ওর প্যান্টি দ্বারা আবৃত গুদের নিচে ছিল সেটা প্রায় সাথেসাথেই শক্ত হয়ে গেল আর ওর গুদে খোঁচা দিতে লাগছিল। আমি বিশ্বাস করতে পারছিলাম না আমি যেটা দেখছিলাম এবং বাস্তবে সেটা আমার সাথে হচ্ছিল, স্বপ্নে না। আমি প্রায় আমার বীর্য খসানোর উপক্রমে চলে গেছিলাম কিন্তু আমি যথাসাধ্য চেষ্টা করলাম যেন না খসাই কেননা আমি এই প্রক্রিয়ার শেষটা দেখতে চাইছিলাম যে এর পরে কি হতে চলেছে। 

আনা প্রায় ১০ মিনিট ধরে নিজের মাইদুটো আমার বুকে ঘষে মালিশ করে চলল। আমি চোখ বন্ধ করে ওর মাইদুটো আমার বুকে ঘষার সেই অনুভূতিটা নিচ্ছিলাম এবং চিন্তা করছিলাম পাশাপাশি সেসকল লেখকদের ধন্যবাদও দিচ্ছিলাম যারা নিজেদের অভিজ্ঞতার কথা শেয়ার করেছিলেন যেটা আমার জন্য এমন পরিস্থিতি সামলানোর পথিকৃত হয়ে ছিল আর সেটা আমাকে এরকম অনুভূতি যেটা আমি পাচ্ছি সেটা মুখোমুখি হতে সাহায্য করেছে। আমি চোখ বন্ধ করে আমার চিন্তাতে মগ্ন ছিলাম। তারপর হঠাৎ আমার বাঁড়ায় একটা উষ্ঞ জিনিস অনুভব করলাম যেন সেটা আমার বাঁড়াকে ভালোভাবে জড়িয়ে ধরছে ও যেন গিলে নিতে চাইছে। প্রথমে আমি ভেবেছিলাম আনা হয়তো নিজের কামপ্রবৃত্তি সহ্য করতে না পেরে আমার বাঁড়াটা চোষার জন্য নিজের মুখে পুড়ে নিয়েছে কিন্তু যখন আমি আমার চোখ খুললাম, আমি দেখলাম যে আনা ইতিমধ্যে নিজের প্যান্টিও খুলে ফেলেছে এবং আমার মতো, সম্পূর্ণ উলঙ্গ হয়ে গেছে, এবং আমার শক্ত বাঁড়াটার মাথাটা নিজের গুদের ভেতর পুড়ে নিয়ে সেটার উপর আস্তে আস্তে বসতে শুরু করে দিয়েছে। আনা আমার বাঁড়া প্রতিটা ইঞ্চি চোখ বন্ধ করে নিজের গুদের ভেতর ঢুকিয়ে নিচ্ছিল। হয়তো ও নিজের গুদের ভেতর আমার বাঁড়া নেয়ার সেই অনুভূতিটা নিচ্ছিল। আমি এই দৃশ্যটা দেখে অবাক হয়ে গেছিলাম। এছাড়াও আবার বাঁড়াটা আনার গুদের ভেতর অদৃশ্য হয়ে যাওয়া দেখে অবাক আর উৎসাহিত হয়ে পড়ছিলাম। আমি এই দৃশ্যটা অতি আগ্রহের সাথে আমার ফোনে ধারণ করতে চাইছিলাম কিন্তু পারিনি কেননা আনা আমাকে মালিশ শুরু করার প্রথমেই অনুরোধ করেছিল যেন আমি কিছুই রেকর্ড বা ফোনে ধারণ না করি। 

কিছুক্ষণ পর আমার সম্পূর্ণ বাঁড়াটা আনার গুদের ভেতর অদৃশ্য হয়ে গেল এবং আনা আমার বাঁড়াটা সম্পূর্ণ নিজের গুদের ভেতর ঢুকিয়ে নিয়ে আবারও আমার বাঁড়ার উপর ঠিক আগের মত করে বসে পড়ল। আগে আনা প্যান্টি পড়ে ছিল তাই আমার বাঁড়াটা আনার গুদের বাহিরে ছিল আর আমি কেবল ওর গুদের বাহিরের অংশের উত্তাপ বাঁড়ার উপর পাচ্ছিলাম। কিন্তু এবার আনা প্যান্টি খুলে আমার সম্পূর্ণ বাঁড়াটা নিজের গুদে ঢুকিয়ে নিয়ে আমার উপর বসেছে, আর এবার আমি ওর গুদের ভেতরের উত্তাপটা আমার সম্পূর্ণ বাঁড়াতে অনুভব করতে পারছি। আমার বাঁড়াটা সম্পূর্ণ ওর গুদের ভেতর আর আমরা দু’জনেই সম্পূর্ণ উলঙ্গ। আনা আমার বুকের উপর নিজের হাতদুটো রেখে নিজের চোখদুটো বন্ধ করে রেখেছিল যখন আমার উপরে আমার সম্পূর্ণ বাঁড়াটা নিজের গুদের ভেতর নিয়ে বসে ছিল। আমিও আমার চোখ বন্ধ করে রেখেছিলাম এবং এমন কিছু অনুভব করছিলাম যেটা আমি আগে কখনো অনুভব করিনি। আমার সব চিন্তাধারা বাস্তবে চলে এসেছিল যে হয়তো ঐ সকল লেখকরাও একই অনুভূতি পেয়েছিল যখন তারা কোন নারী মালিশদাতার কাছ থেকে মালিশ নিয়েছিল এবং এই ধরণের আনন্দলাভ করেছিল। 

আনা আমার বাঁড়ার উপর বসে প্রায় ১০ মিনিট ধরে নড়াচড়া না করে নিজের গুদের ভেতরের অংশ দিয়ে আমার পুরো বাঁড়াটা যেন মালিশ করছিল। আমি অনুভব করছিলাম যে, এই ধরণের মালিশ হস্তমৈথুনের চাইতে হাজারো ‍গুণ ভালো যেটা আমি অন্যান্য লেখকদের গল্প পড়ে পড়ে করতাম। 

তারপর ১০ মিনিট পর আনা চোখ খুলল এবং আমার দিকে ঝুঁকে এসে আমার কানে ফিসফিসিয়ে বলল;

আনাঃ সারপ্রাইজটা কেমন লেগেছে?

আমিঃ সত্যিই অবিশ্বাস্য যে আমি ভাষায় প্রকাশ করতে পারবো না।

আনাঃ আপনার কি আমার মালিশের পদ্ধতিটা ভালো লেগেছে?

আমিঃ অবশ্যই! সত্যি বলতে. আমি ভাবতেও পারিনি যে তুমি এভাবেও আমাকে মালিশ করে দেবে।

আনাঃ আমি আমার  অন্যান্য ক্লায়েন্টদের কেও চরম আনন্দ দেই, কিন্তু শুধুমাত্র তারা অনুরোধ করলে।

আমিঃ অনুরোধ করলে? কিন্তু আমি তো তোমাকে এটার জন্য অনুরোধ করিনি। তবুও কেন আমাকে এভাবে মালিশ আর আনন্দ দিচ্ছো? 

আনাঃ আমি জানি না। কিন্তু আমি নিজেকে নিজে আটকাতে পারিনি। আপনার বাঁড়া এবং সেই অনুভূতি যেটা আমি আপনাকে স্পর্শ করে পেয়েছি, আমাকে কেমন একটা আজবভাবে বাধ্য করেছে যে আপনাকে এভাবে অনুভব করতে। আমি প্রায় সম্মোহিত হয়ে গেছিলাম এবং দেখুন এখন আমি এভাবে বসে আছি, আপনার বাঁড়ার উপর বিদ্ধ হয়ে। 

আমিঃ সেটা তো অনেক ভালো। আমিও ভালো অনুভব করছি যে তুমি আমার বাঁড়ার উপর নিজেকে নিজে বিদ্ধ করে বসে আছো। আমি তোমার মালিশ করার পদ্ধতিটা বেশ পছন্দ করেছি। 

পুরো সময় ধরে আনা আমার সাথে নিজের গুদ দিয়ে আমার সম্পূর্ণ বাঁড়াটা যেটা ওর ‍গুদের ভেতর পুরোটা ঢোকানো ছিল, সেটা মালিশ করতে করতে কথা বলছিল। আমরা এভাবেই ফিসফিসিয়ে কথা বলছিলাম এবং আনা আমাকে শক্ত জড়িয়ে ধরার ক্ষেত্রেও নিজেকে আটকাতে পারেনি। আমি ওর কথাগুলো শুনে প্রায় অতি উৎসাহিত হয়ে পড়েছিলাম। আমি ওর উলঙ্গ নরম শরীরটা অনুভব করছিলাম কেননা ও নিজের পুরো শরীরের ভার আমার শরীরের উপর ছেড়ে দিয়েছিল। তারপর ও আমাকে জড়িয়ে ধরে রেখেই আস্তে আস্তে নিজের কোমড় ছন্দে ছন্দে দোলাতে লাগল। আমি ওকে আর আমার বাঁড়াটা ওর গুদের ভেতরে ওর উপভোগ করাটা অনুভব করছিলাম এবং আমি আমার হাতদুটো ওর পিঠে রেখেছিলাম এবং ওকে আমার সাথে চেপে দিয়ে শক্ত করে জড়িয়ে ধরলাম। আনাও আমাকে শক্ত করে জড়িয়ে ধরে সাড়া দিল। ওর মাইদুটো আমার বুকে ঠিক আমার নিজের মাইয়ের উপর পিষে লেপ্টে গেছিল। আনা ছন্দে ছন্দে নিজের কোমড় দোলাচ্ছিল এবং আবার বাঁড়াটা ওর গুদের ভেতর আর বাহিরে আসা-যাওয়া করছিল। ওর কোমড়ের দোলানোর ছন্দটা এমন ছিল যে, আনা আমার বাঁড়াটা হাত দিয়ে মৈথুন করার পরিবর্তে নিজের গুদ দিয়ে করে দিচ্ছিল। 

আনা সেভাবেই আমাকে শক্ত করে জড়িয়ে ধরে প্রায় ৫ মিনিট আমার বাঁড়ার ঠাপ নিয়ে যাচ্ছিল তারপর ও আমাকে জড়ানো অবস্থা থেকে সাবধানে আমার শরীর ছেড়ে দিয়ে উঠল এবং নিজের গুদ থেকে আমার বাঁড়া যেটা পুরোটা ওর গুদের ভেতরে ছিল সেটা না ছাড়িয়ে আমার বাঁড়ার উপর বসে পড়ল এবং আমার বাঁড়ার উপর উঠবস করতে লাগল। ও যখন আমার বাঁড়ার উপর উঠবস করছিল আমি ওর কোমড় ধরে রেখেছিলাম। আনা আস্তে আস্তে ছন্দে ছন্দে আবার বাঁড়ায় উঠবস করে গেল আর নিজের হাত দিয়ে নিজের মুখ চেপে ধরে রেখেছিল যেন ও যে আমার বাঁড়াতে ঠাপ দিচ্ছে আর ওর শীৎকার হচ্ছে, যেই গোঙানীর কোন আওয়াজ যেন বাহিরে না বের হয়। 

আমি চোখ বন্ধ করে আমার বাঁড়ার উপর আনার উঠবস করাটা উপভোগ করছিলাম আর আনাও চোখ বন্ধ করে উঠবসের মাধ্যমে নিজের গুদে আমার বাঁড়ার সঞ্চালন উপভোগ করছিল। আনা প্রায় ১৫ মিনিট ধরে এভাবে আমার উপর উঠবস করল। ১৫ মিনিট পর হঠাৎ আমি অনুভব করলাম যে আমার বীর্য ঘনিয়ে আসছে এবং আমি ওকে বললাম যে আমি যে কোন সময়ে বীর্য ঢেলে দিতে পারি। আনাও প্রায় নিজের গুদের জল খসানোর দ্বারে ছিল তাই ও উঠবসের গতি বাড়িয়ে দিল এবং মুহুর্তেই খসিয়ে ফেলল। আমিও আমার বীর্য খসানোর দ্বারে ছিলাম এবং এর আগে আনা আমার বাঁড়ার উপরে লাফানো থামিয়ে দেয় আমি ওকে ওর কোমড়ে শক্ত করে ধরে আমার বাঁড়ার উপর শক্তভাবে চেপে ধরলাম এবং ওর গুদের ভেতর ছলকে ছলকে আমার বীর্য ঢেলে দিলাম। আমরা দু’জনেই প্রায় একই সাথে নিজেদের মাল খসালাম এবং আনা আমার বাঁড়া সম্পূর্ণ নিজের গুদের ভেতর পুড়ে রেখেই আমার উপর নেতিয়ে পড়ল আর আবারো শক্ত করে আমাকে জড়িয়ে ধরল। আমরা সেভাবেই আমার বাঁড়া পুরোটা ওর গুদে ঢোকানো রেখে একে অন্যকে শক্ত করে জড়িয়ে ধরে প্রায় ১০ মিনিটের মতো শুয়ে রইলাম।  

যখন আমি মালিশ নেয়ার জন্য বুকিং করেছিলাম তখন সেটা মাত্র ৪০ মিনিটের মালিশের একটা সেশন ছিল ‍কিন্তু আমরা প্রায় ৬০ মিনিটের বেশি সময় অতিবাহিত করে ফেলেছিলাম। 

১০ মিনিট ধরে একে অন্যকে জড়ানো আমাদের একে অন্যের যৌনাঙ্গ একে অন্যের সাথে সংযুক্ত করে রেখে পরিত্রান নেয়ার পর, আনা উঠে বসল এবং নিজের গুদের ভেতর আমার বাঁড়াটা সম্পূর্ণ পুড়ে রেখেই আবার আমার উপর বসে পড়ল আর আমাকে ধন্যবাদ দিল। ও আমাকে আমার ফোন যেটা পাশের টেবিলে রাখা ছিল সেটা নিয়ে ওর নম্বর দিল এবং আমাকে আবারো ওর কাছে আসতে বলল। আরো বলল যে, ও আমার থেকে কেবল মাত্র ৪০ মিনিটের মালিশের টাকা নেবে এবং অতিরিক্ত ২০ মিনিটের আর সেক্সি ও সারপ্রাইজ আর মিলনের সেশনের জন্য কোন টাকা নেবে না যেটা মূলত ও অন্যান্য ক্লায়েন্টদের থেকে নিয়ে থাকে যদি তারা অনুরোধ করে তবে। যতক্ষণ ও আমার সাথে কথা বলছিল ততক্ষণ আনা আমার বাঁড়া নিজের গুদের ভেতর পুরোটা ঢুকিয়ে রেখেই বাঁড়ার উপর বসে ছিল।

সেভাবেই আরো ৫-১০ মিনিট কথোপকথন শেষে আনা উঠে গিয়ে আমার নেতিয়ে পড়া বাঁড়াটা গুদ থেকে আস্তে করে বের করে নিল আর সাথেসাথেই গুদটা নিজের হাত দিয়ে চেপে ধরল যাতে আমার বীর্য ওর গুদ থেকে বাহিরে বেরিয়ে না যায়। আমি সেটা দেখলাম আর অবাক হলাম যে ও সেটা কেন করল কিন্তু ওকে জিজ্ঞেস করলাম না। আনা একটা শক্ত প্যাড নিজের গুদের উপর মুড়িয়ে নিল যেটা ওকে আমার বীর্য নিজের গুদের ভেতর আটকে রাখতে সহায়তা করতে পারে এবং আমাকে ওর সাথেই পোশাক পড়ে নিতে বলল, যেটা আমি পড়লাম। তারপর আমি ওকে জিজ্ঞেস করলাম;

আমিঃ কেন তুমি আমার বীর্য নিজের গুদের ভেতর রেখে দিতে চাইছো? আর কেনই বা তুমি সেগুলো তোমার গুদের বাহিরে বেরিয়ে আসতে দিচ্ছো না? 

আনাঃ আমি আপনার বীর্য আমার ভেতরে সঞ্চয় করে রাখতে চাই। জানিনা কেন, কিন্তু, আমি চাই আপনার বীর্যগুলো আমার ভেতরে স্মৃতি হিসেবে সঞ্চিত থাকুক। কারণ আপনি অনেক ভালো। আপনাকে তো আগেই বলেছিলাম। 

আমি ওর কাজকর্ম থেকে তখনও অবাক হয়ে ছিলাম কিন্তু এ নিয়ে আনাকে আর কিছু জিজ্ঞেস করতে চাইছিলাম না তাই আমি আর কিছু বলিনি। আনা আমার গালে চুমু খেল এবং আমার সাথে শীঘ্র দেখা করার কথা বলল। আমিও ওকে আবার দেখা করার কথা বললাম। তারপর আমরা কক্ষের বাহিরে চলে এলাম, ওর মালিশের বিল পরিশোধ করলাম এবং আনার ব্যাংক একাউন্ট নম্বর নিয়ে নিলাম যাতে আমি আনাকে ওর সেবার জন্য কিছু বকশিশ দিতে পারি। 

তারপর আমি সম্পূর্ণ তৃপ্ত হয়ে এবং বাস্তবে কোন নারী মালিশদাতা দ্বারা মালিশ নেয়ার অভিজ্ঞতা নিয়ে আমার বাসায় চলে এলাম। আর কোন কাল্পনিক জগতে নয় এবার বাস্তবে সব কিছু দেখে নিয়েছিলাম। বাসায় এসে আমি আনার একাউন্টে ভালো পরিমাণের টাকা বকশিশ হিসেবে ট্রান্সফার করে দিলাম এবং ওকে ওর ভালো সেবার জন্য ওর বকশিশ সম্পর্কে জানিয়ে হোয়াসটঅ্যাপও করলাম। আনা দেখল আর বকশিশ যেটা ওর প্রত্যাশার বাহিরে ছিল সেটা পেয়ে অনেক খুশি হয়ে গেছিল। আমি ওকে ওর সাথে আবারও সাক্ষাৎ করার কথা দিলাম এবং ওকে শীঘ্র দেখার আর ওর কাছ থেকে আবারো মালিশ নেয়ার একটা পরিকল্পনাও করে ফেললাম। আজ এই পর্যন্তই। 

যদি আমার গল্পটা ভালো লাগে দয়া করে নিচে মন্তব্য করে জানান। আমি আমার অন্যান্য অভিজ্ঞতাও শেয়ার করবো!

মন্তব্যসমূহ

Dunesh Kumar বলেছেন…
Bah besh chomotkar oviggota.
সবুজ আহছান বলেছেন…
কোথায় এটা দাদা। প্লিজ যদি একটু লোকেশন টা বিকে দিতেন। আমিও মালয়েশিয়া কুয়ালালামপুরে থাকি। আমিও যেতাম আরকি। :)
অভদ্র ছেলে বলেছেন…
দারুন। আপনিও পেয়েছেন সেই অনুভূতি। চমৎকার।
হিমেশ দত্ত পাল বলেছেন…
একটি কথা জগেশ করতাম দাদা। পুরোটা পড়ে যা বুঝলাম বেশ ভালই লাগলো। কিন্তু মেয়েটার ইয়ে টা যেন একটু খাপছাড়া খাপছাড়া লেগেছে, মানে ও কিভাবে সম্মোহিত হয়ে আপনার পুরুষাঙ্গের উপর.... এই অংশটা মনে হলো অসম্পূর্ণ বা খাপছাড়া আরকি।
Daniel বলেছেন…
I used Google Translate to read this. You've gotten an extreme pleasure man. Please kindly inform me about the location or please allow me to contact with you so that I also can go and enjoy the massage along with you. Thanks dude.

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা