সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

পাঞ্জাবী মেয়ে

‘কুড়ি পাঞ্জাব দি’ কথাটা আমাদের মধ্যে অনেকেই শুনেছেন। কথাটির অর্থ হল পাঞ্জাবী ছুঁড়ি। পাঞ্জাবী যুবতীরা অসাধারণ সুন্দরী হয়, অধিকাংশ মেয়েরই গায়ের রং ফর্সা এবং শারীরিক গঠন ছকে বাঁধা হয়। সেই কারনেই পাঞ্জাবী মেয়েদের একটা আলাদা পরিচয় আছে, তারা যুবতী সমূহের সেরা। কলেজে পাঠরতা পাঞ্জাবী যুবতীদের দিকে সমস্ত ছেলে এবং শিক্ষকরাও আকর্ষিত হয় এবং মনে মনে তার উলঙ্গ শরীর ভোগ করার কামনা করে।

পাঞ্জাবী মেয়েদের মুখশ্রী ভীষণ সুন্দর, চোখ, নাক, মুখ ঠিক যেন ছাঁচে গড়া। অধিকাংশ মেয়ের মাই বড় না হলেও অত্যন্ত সুগঠিত হয় যার ফলে ব্রেসিয়ার না পরা অবস্থাতেও রাস্তায় বের হতে ওদের কোনও রকম অসুবিধা হয়না। অধিকাংশ মেয়ে সরু কোমর ও মানানসই পাছার অধিকারিণী হয়, যার ফলে তারা যখন এক বিশেষ ভঙ্গিমায় পোঁদ দুলিয়ে হাঁটে তখন তাদের পোঁদের দিকে সব পুরুষেরই দৃষ্টি আকর্ষিত হয়।

পাঞ্জাবী মেয়েরা শৃংগার করতে অর্থাৎ সাজতে খূবই ভালবাসে। সব মেয়েরাই এমনকি বয়স্ক মহিলারাও চুল এবং ভ্রু সেট করে, চোখে আইলাইনার ও আইশ্যাডো, গালে হাল্কা মেকআপ বা ফাউণ্ডেশান, ঠোঁটে লিপস্টিক, ট্রিম করানো হাত এবং পায়ের নখে নেলপালিশ ব্যবহার করে। মেয়েরা ওড়নাটা গলার সাথে এমন ভাবে জড়িয়ে রাখে যার ফলে ওড়না দিয়ে মাই ঢাকা দেবার আসল উদ্দেশ্য কখনই সফল হয়না, বরণ ভী কাট জামার উপর দিক দিয়ে সুগঠিত মাইগুলোর মধ্যে সরু খাঁজ খূব ভালভাবেই লক্ষ করা যায়।

পাঞ্জাবী কলোনিতে ঢুকলে আমার মনে হয় পরীর দেশে এসে গেছি। যেখানে চারিদিকে উর্বশীরা ডানা মেলে ঘুরে বেড়াচ্ছে। বর্তমান কালে পাঞ্জাবী যুবতীরা শুধুমাত্র শালোয়ার কু্র্তা নয়, ওড়না ছাড়া লেগিংস কুর্তি, ল্যাহেঙ্গা চুনরী অথবা জীন্সের প্যান্ট ও টী শার্টও পরে, যার ফলে ওদের মাই, পাছা ও দাবনার দুলুনিটা আরো সুস্পষ্ট হয়ে ওঠে।

কর্ম্মসুত্রে বেশ কিছুদিন আমায় পাঞ্জাবী কলোনিতে একলা ঘর ভাড়া নিয়ে থাকতে হয়ে ছিল। ঐ সময় আমি ভোর হলেই বারান্দায় এসে দাঁড়াতাম এবং প্রাতঃ ভ্রমণে বেরুনো ছটফটে পাঞ্জাবী সুন্দরীদের দিকে তাকিয়ে চোখের সুখ করতাম। ভোর বেলায় অনেক যুবতী জগিং করত যার ফলে তাদের মাই পাছা ও দাবনাগুলো ঝাঁকুনি খেতে দেখতে পেতাম।

আমার বাড়িওয়ালা ভদ্রলোক সর্দার কঁওলজীত সিং যঠেষ্ট বয়স্ক এবং আমার বাড়ি উপর তলায় স্ত্রী নীলম কাউর এবং কলেজে পাঠরতা যুবতী মেয়ে অমৃতা কাউরের সাথে বাস করতেন। অমৃতা বয়সে আমার চেয়ে কয়েক বছর ছোট, কিন্তু তার রূপ দেখে আমার চোখ ঝলমল করে উঠত এবং আমার ধন চঞ্চল হয়ে উঠত।

অমৃতা প্রায় সাড়ে পাঁচ ফুট লম্বা ছিল কিন্তু তার শারীরিক গঠন স্লিম হলেও অত্যন্ত আকর্ষক ছিল। তার শরীরের রং খুবই ফর্সা ছিল। অমৃতার জামার ভীতর থেকে মাইগুলো তাদের উপস্থিতি ভালভাবেই জানান দিত। সিনে তারকাদের মত ক্ষীণ কটি প্রদেশ অথচ আপেলের আকৃতির মানানসই পোঁদ এবং সরু কলাগাছের মত সুগঠিত জংঘার অধিকারিণী অমৃতা নিয়মিতই তার বান্ধবীর সাথে প্রাতঃ ভ্রমণে যেত। ঐ সময় দুই যুবতীর কথাগুলো পাখির কলরবের মত আমার কানে প্রবেশ করে মন এবং ধন দুটোকেই চাঙ্গা করে দিত।

আমাদের বাড়ির পাশেই একটা মাঠ ছিল। অমৃতা ও তার পাঞ্জাবী বান্ধবী রজনী সেই মাঠেই জগিং করত এবং ঐ সময় আমি আমার ঘরের জানলা দিয়ে দুই যুবতীর ঝাঁকুনি খেতে থাকা মাই ও দুলন্ত পোঁদ ও দাবনার দিকে একমনে তাকিয়ে থাকতাম। জগিং করার সময় অমৃতা এবং রজনী প্রায়শঃ গেঞ্জির ভীতর ব্রেসিয়ার পরত না, যার ফলে তাদের মাইগুলো নড়তে থাকার জন্য আমার ধনে নাড়া দিতে থাকত।

প্রাতঃ ভ্রমণ থেকে ফেরার সময় দেখা হলে অমৃতা ও রজনী মুচকি হাসি দিয়ে ‘সৎ শ্রী অকাল ভাইয়া’ বলে আমায় শুভেচ্ছা জ্ঞাপন করত এবং ‘তুসি কি হাল এ’ বলে খোঁজ খবর নিত। আমিও ওদের সাথে কয়েকটা কথা বলে দুজনকে কিছুক্ষণ আটকে রাখার চেষ্টা করতাম যাতে ওর এবং রজনীর মাইগুলো কিছুক্ষণ দেখার সুযোগ পাই। আমার যেন মনে হত আমার সাথে কথা বলার সময় রজনী আমার দিকে একটু অন্য ভাবে চেয়ে থাকে যার মধ্যে একটু হলেও কামবাসনার গন্ধ পেতাম।

কিছুদিন পর অমৃতার চাউনিতেও একটা পরিবর্তন দেখতে পেলাম। হয়ত রজনী আমার ব্যাপারে তাকে কিছু বলে থাকবে যার ফলে অমৃতার চাউনিটাও পাল্টে গেল। যেহেতু আমি একটা ভাড়াটে এবং ভিন্ন ধর্মের লোক তাই আমি ইচ্ছে থাকলেও ওদর দিকে এগুনোর বিন্দুমাত্র চেষ্টা করলাম না এবং সুযোগের অপেক্ষায় রইলাম।

কয়েকদিন বাদে আমার বাড়িওয়ালা সর্দারজী তাঁর স্ত্রীর সাথে কোথাও বের হলেন।  বাড়িতে অমৃতা একলাই রয়ে গেল। কিছুক্ষণ বাদে অমৃতা আমায় ডেকে বলল তাদের ঘরের আলোটা জ্বলছেনা এবং যেহেতু তার বাবা বাড়ি নেই তাই সে আমায় আলোটা সারিয়ে দিতে অনুরোধ করল। আমি উপর তলায় গিয়ে একটা ছোট মইয়ের উপরে উঠে আলোটা পরীক্ষা করলাম এবং একটু ঠিক করে দিতেই আলোটা জ্বলে উঠল।

অমৃতা আমায় ধন্যবাদ জানাল তারপর তার সাথে পাঞ্জাবী ও হিন্দি ভাষার মিশ্রণে আমার যা কথোপকথন হল সেটা আমি পাঠকগণের সুবিধার্থে বাংলায় অনুবাদ করে বলছি-

অমৃতা আমায় বলল, “রাজীব, একটা কথা বলব, তোমার শরীর সৌষ্ঠব খূব সুন্দর, একদম পাঞ্জাবী ছেলেদের মতই। তুমি বারমুডার ভীতর জাঙ্গিয়া পরনি তাই তুমি যখন মইয়ের উপর উঠে আলো সারাচ্ছিলে তখন আমি মইয়ের পাশে দাঁড়িয়ে থাকার ফলে তোমার যন্ত্রটা দেখে ফেলেছি। তোমার দুটো জিনিষই খূব বড় এবং সুন্দর। বলতে পারি সেগুলোও পাঞ্জাবী ছেলেদেরই মত। তোমার তলার দাড়িটাও খূব ঘন এবং কালো।”

অমৃতার কথা শুনে আমি স্তম্ভিত হয়ে গেলাম। সত্যি ত, মেয়েটা ডাকতেই ওদের ঘরে চলে এসেছি এবং জাঙ্গিয়া পরার কথা আমার একটুও মনে ছিলনা। আমি যেন খূবই অপ্রস্তুতে পড়লাম। আমি দুই হাত দিয়ে বারমুডার উপর দিয়েই আমার বাড়া এবং বিচি চেপে রাখার চেষ্টা করতে লাগলাম।

আমার অবস্থা দেখে অমৃতা মুচকি হেসে বলল, “রাজীব, তুমি ত পুরুষ, তোমার জিনিষ যদি একটা যুবতী দেখেই থাকে, তাতে তুমি লজ্জা পাচ্ছ কেন? আজ ত কোনও অসুবিধাও নেই কারণ আমার বাবা মা বাড়ি নেই। তারা সন্ধ্যার আগে বাড়ি ফিরবেনা। আজ আমারও ছুটি তোমারও ছুটি। একটু বসো আমরা দুইজনে গল্প করি।”

অমৃতা আমার হাত ধরে জোর করে সোফার উপর বসিয়ে দিল এবং নিজেও আমার পাশে বসে পড়ল। অমৃতার পরণে ছিল নাইটি, তবে সে কোনও অন্তর্বাস পরেনি। অমৃতার যৌবনে উদলে ওঠা মাইয়ের উপর বাদামী বোঁটাগুলোর উপস্থিতি নাইটির বাহিরে থেকেই বোঝা যাচ্ছিল। বারমুডা পরে প্রথমবার একটা মেয়ের পাসে বসতে আমার কেমন যেন একটা অস্বস্তি হচ্ছিল।

অমৃতা আমার লোমষ দাবনায় হাত বোলাতে লাগল। সে বলল, “রাজীব, তোমাকে পাঞ্জাবী ঘরে জন্মানো উচিৎ ছিল কারণ তোমার লোমষ শরীর এবং বিশাল যন্ত্র সবটাই পাঞ্জাবী ছেলেদের মত। তুমি যদি অনুমতি দাও তাহলে আমি তোমার বারমুডার ভীতর হাত ঢুকিয়ে দি।”

আমি যেন নির্বাক হয়ে গেছিলাম। অমৃতা আমার অনুমতির কোনও প্রয়োজন বোধ করল না এবং দুটো হাত একসাথে বারমুডার ভীতর ঢুকিয়ে আমার বাড়া ও বিচি খামচে ধরল। বহুদিন বাড়ি থেকে দুরে থাকার ফলে আমি আমার বৌকে চোদার সুযোগ পাইনি তাই একটা যুবতীর নরম হাতের ছোঁওয়া পেয়ে আমার বাড়াটা ঠাটিয়ে উঠল।

অমৃতা আমার বাড়াটা হাতের মুঠোয় ধরে ঢাকা খুলে দিয়ে রগড়াতে লাগল। অমৃতা বলল, “মাইরি কি জিনিষ এটা! ভীতরে ঢোকালে হেভী মজা লাগবে! এই শোনো, তোমায় আর চুপ করে বসে থাকতে হবেনা, আমার আমগুলো টিপতে আরম্ভ কর।

অমৃতা আমার হাত টেনে নাইটির ভীতর ঢুকিয়ে নিজের মাইয়ের উপর রাখল। আমি দুই হাতে পাঞ্জাবী কুড়ির দুটো মাই একসাথে টিপতে আরম্ভ করলাম। উঃফ বাঙ্গালী মেয়েদের এত স্পঞ্জী মাই হয়না! তার উপর মাইগুলোর একদম মৌসুমি লেবুর মত গঠন।

অমৃতা হঠাৎই বারমুডায় টান দিয়ে আমায় মুহুর্তের মধ্যে উলঙ্গ করে দিল। যদিও অমৃতার উপর মনে মনে আমার অনেকদিনই লোভ ছিল তা সত্বেও হঠাৎ করে একটা ডাঁসা ছুঁড়ির সামনে উলঙ্গ হয়ে যাওয়ায় আমি লজ্জায় শিঁটিয়ে গেলাম।

অমৃতা আমার অবস্থা দেখে হেসে বলল, “এসো, আজ আমি তোমায় বাঙ্গালী খোকা থেকে পাঞ্জাবী পুরুষ বানিয়ে দিচ্ছি। তুমি আমার নাইটি খুলে দাও তারপর মনোরম দৃশ্য দেখ এবং ভোগ করো।”

আমি সাহস করে অমৃতার নাইটি খুলে দিলাম। আমার যেন চোখের উপর বিশ্বাস হচ্ছিল না। একটা ডানাকাটা উলঙ্গ উর্বশী আমার সামনে দাঁড়িয়েছিল। তার দিকে তাকালে আর চোখ ফেরানো যাচ্ছিল না। আমার মনে হচ্ছিল আমি বোধহয় সশরীরে স্বর্গে এসে পড়েছি তাই এই অপ্সরী আমার সামনে ন্যাংটো হয়ে দাঁড়িয়ে আছে।

আমি বুঝে গেলাম অমৃতার মাইয়ের সাইজ ৩২বি। অমৃতার গুদের চারপাশে ভেলভেটের মত হাল্কা বাদামী বাল গজিয়ে গেছে। তার গুদের চেরাটা বাঙ্গালী মেয়েদের গুদের চেরা থেকে বড় তাই ভগবান পাঞ্জাবী ছেলেদের ঘোড়ার মত বাড়া আর শক্তি দিয়েছে যাতে ওরা এই কামুকি পাঞ্জাবী মেয়েগুলোকে একঘন্টা ধরে ঠাপানোর পর এক বাটি বীর্য ভরতে পারে।

আজ আমার পরীক্ষার দিন! ভগবান আমায় শক্তি দাও, আমি যেন বাঙ্গালী ছেলের মান রাখতে পারি! প্রথম দিনেই পরীক্ষা দিতে হবে। পরীক্ষায় অসফল হলে এই রূপসী অপ্সরা নিজের মাই দিয়ে আমার পোঁদ মেরে আমায় আমার দেশে পাঠিয়ে দেবে।

অমৃতা আমায় জড়িয়ে ধরে খূব আদর করল। আমি অমৃতার চোখ, কপাল, নাক, ঠোঁট, গলা, ঘাড় এবং মাইয়ের উপর অজস্র চুমু খেলাম। আমার প্রতিটি চুমুর সাথে কামুকি অমৃতা উত্তেজনায় লাফিয়ে উঠছিল।

অমৃতা আমার বাড়াটা মূঠোয় ধরে মুখে পুরে নিয়ে চকচক করে চুষতে লাগল এবং বলল, “রাজীব, আমি প্রথম প্রথম তোমার শরীর সৌষ্ঠবের দিকে খেয়ালই করিনি। আমার বান্ধবী রজনী বারমুডার উপর থেকেই তোমার জিনিষের বিশালত্ব বুঝতে পেরে গিয়ে আমায় বলেছিল তোমার বাড়াটা পাঞ্জাবী ছেলেদের মত বড় তাই তোমার কাছে চুদলে ভীষণ মজা পাওয়া যাবে। সে নিজেই আমায় তোমার দিকে এগিয়ে বাড়াটা ভোগ করার পরামর্শ দিল। রজনী ঠিক জিনিষই দেখতে পেয়েছিল।”

আমি শুনেছিলাম গাড়িতে পেট্রোল নেবার সময় আমরা যেভাবে পেট্রোলের ট্যাংকটা খুলে পাম্পের কর্মীকে ১০ লীটার তেল ঢালতে বলি, ঠিক সে ভাবেই পাঞ্জাবী মেয়েরা গুদের ভীতর ‘আঠ লীটার ঢালো’ বলে ঠ্যাং তুলে দেয়, অর্থাৎ ওদের চোদন ক্ষুধা বাঙ্গালী মেয়েদর চেয়ে অনেক অনেক বেশী। তাই মনে মনে অমৃতাকে চুদতে ভয় পচ্ছিলাম। অবশ্য পাঞ্জাবী মেয়ে চোদার লোভও ছাড়তে পারছিলাম না।

একটা দিকে অবশ্য নিশ্চিন্ত ছিলাম যে অমৃতার এখনও বিয়ে হয়নি তাই এদিক ওদিক খুচরো ভাবে কোনও ছেলের বাড়া ভোগ করে থাকলেও এখনও অবধি অমৃতা পাঞ্জাবী বাড়ার নিয়মিত গাদন খায়নি। তাই আমি একটু হাল্কা পড়লে অমৃতা কিছু নাও মনে করতে পারে।

আমি সাহস করে অমৃতা কে বিছানার উপর চিৎ করে শুইয়ে দিলাম এবং মন দিয়ে পাঞ্জাবী যুবতীর গুদ নিরীক্ষণ করতে লাগলাম। হাল্কা নরম বালে ঘেরা অমৃতার গুদ খূবই সুন্দর লাগছিল। গুদের গোলাপি চেরাটা আমার একটু বড়ই মনে হল, তবে পাপড়িগুলো খূবই পাতলা এবং ফুলের পাপড়ির মত নরম। অমৃতার গুদ দিয়ে একটা মাদক গন্ধ বেরুচ্ছিল।

আমি অমৃতার গুদে মুখ দিয়ে জীভটা গুদের ভীতর ঢুকিয়ে দিলাম। অত্যধিক যৌনরস বেরুনোর ফলে গুদের ভীতরটা খূব হড়হড় করছিল। গুদে মুখ দিতেই অমৃতা পাছা তুলে আমার মুখটা গুদের গর্তে সেঁটিয়ে দিল এবং আমার চুলের মুঠি ধরে আমার মুখটা নিজের গুদের উপর চেপে রেখে বলল, “হায় মেরী জান, পাঞ্জাবী মেয়ের গুদ চাটতে তোমার কেমন লাগছে? আমি শুনেছি বাঙ্গালী ছেলেরা পাঞ্জাবী ছেলেদের চেয়ে অনেক ভাল চুদতে পারে। দেখি, আজ আমার কেমন অভিজ্ঞতা হয়। আচ্ছা পাঞ্জাবী মেয়েদের যৌনরস কি বেশী সুস্বাদু হয়?”

আমি অমৃতাকে খুশী করার জন্য বললাম, “হ্যাঁ ডার্লিং, তুমি ঠিকই বলেছ, পাঞ্জাবী মেয়ের যৌনরস সবচেয়ে বেশী সুস্বাদু হয়। তোমার গুদ ভর্তি যৌনরস খেয়ে আমার মন আনন্দে ভরে গেছে।”

অমৃতা মুচকি হেসে বলল, “পাঞ্জাবী ছেলেরা গাঁড় মারতে এবং পাঞ্জাবী মেয়েরা গাঁড় মারাতে খূব ভালবাসে তাই চোদার পর তুমি আমার গাঁড় মেরে দেবে, বুঝলে?”

আমি মনে মনে ভাবলাম অমৃতার পাছাগুলো লোভনীয় হলেও এমন কিছু বড় নয়, তাহলে ওর পোঁদের গর্তটা কি এত বড়, যে সে পোঁদের ভীতর আমার এই আখাম্বা বাড়াটা নিতে পারবে। আমি অমৃতার পোঁদে আঙ্গুল দিয়ে পরীক্ষা করলাম। হ্যাঁ, অমৃতার পোঁদের গর্তটা সত্যি বড়। পোঁদ না মারিয়ে থাকলে ত পোঁদের গর্ত এত বড় হবার কথা নয়।

অমৃতাই আমার শঙ্কা নিবারণ করল। অমৃতা মুচকি হেসে আমায় বলল, “জান, তুমি নিশ্চই ভাবছ আমার গুদ এবং পোঁদ কি করে এত বড় হল, নিশ্চই এর আগে আমাকে কেউ চুদেছে। হ্যাঁ ঠিকই, একটা পাঞ্জাবী ছোরা অমরজীত আমার কাছে পড়তে আসে। অমরজীত আমার চেয়ে ছোট, তার বয়স মাত্র শোলো বছর। কিছুদিন বাদেই দেখলাম অমরজীত পড়ানোর ফাঁকে জামার উপর দিয়ে বার বার আমার মাইয়ের খাঁজ দেখছে। একদিন আমি ইচ্ছে করে পড়ার টেবিলের কাছে আমার শরীর থেকে সদ্য খুলে একটা প্যান্টি রেখে কয়েক মুহুর্তের জন্য ঘর থেকে বেরিয়ে গেছিলাম। ফিরতেই দেখি অমরজীত প্যান্টির যে অংশে গুদ থাকে, সেখানে মুখ দিয়ে গন্ধ শুঁকছে।

আমার মনে হল অমরজীত আমার কাছে অন্য কিছু চাইছে। রোগা হলেও ছেলেটার প্যান্টের উপর দিকটা বেশ ফোলা ছিল। আমি বুঝতেই পারলাম বয়স কম হলেও অমরজীতের যন্ত্রটা বেশ বড়ই আছে। আমি আমার জামার সামনের দুটো বোতাম খুলে অমরজীতকে জিজ্ঞেস করলাম আমার বিশেষ অঙ্গগুলো তোমার খূব ভাল লাগে, তাই না? তুমি কি আমাকে চাও?

অমরজীত জবাব দিয়েছিল, হ্যাঁ ম্যাম হ্যাঁ, আমি আপনার দীওয়ানা, আমি আপনাকে চাই। আপনার এই মখমলের মত শরীর আমি ভোগ করতে চাই। অমরজীত সেদিনই আমার সতীচ্ছদ ফাটিয়ে আমার কৌমার্য নষ্ট করেছিল। তারপরেও পড়ানোর ফাঁকে সে আমায় অনেকবার চুদেছে এবং আমার গাঁড় মেরেছে। শোলো বছর বয়স হিসাবে অমরজীতের বাড়াটা বেশ বড় ছিল তাই ওর কাছে চুদতে এবং গাঁড় মারাতে আমার খূব ভাল লাগত।”

আমি নিশ্চিন্ত হলাম আমায় তাহলে অমৃতার সতীচ্ছদ ফাটাতে হচ্ছে না। তবে যেহেতু অমৃতা বেশ কয়েকবার চোদন খেয়েছে তাই এতদিনে তার যুদ্ধ করার ক্ষমতা নিশ্চই খূব বেড়ে গেছে। আমি অমৃতার গুদটা আঙ্গুল দিয়ে ফাঁক করে দেখলাম, গুদটা উত্তেজনায় গোলাপি থেকে লাল হয়ে গেছে।

আমি অমৃতার সামনে দাঁড়ালাম। অমৃতা আমর কাঁধের উপর দুটো পা তুলে পাছাটা খাটের ধারে নিয়ে এল, যাতে গুদে বাড়া ঢোকাতে আমার সুবিধা হয়। অমৃতা নিজের হাতে আমার বাড়াটা ধরে ছাল ছাড়িয়ে দিল এবং বাদামি মুণ্ডিটায় আঙ্গুল রগড়ে গুদের সামনে দিয়ে জোরে চাপ দিল। আমার বাড়াটা একবারেই ভচ করে অমৃতার সেক্সি গুদে ঢুকে গেল। অমৃতা পোঁদ তুলে তুলে নাচন আরম্ভ করে দিল।

অমৃতা পা দুটো কাঁধ থেকে নামিয়ে আমার কোমরটা ঘিরে ধরল এবং জোরে চাপ মারতে লাগল যাতে আমার বাড়া ওর গুদের আরো গভীরে ঢোকে। আমিও অমৃতার মাইগুলো টিপতে টিপতে প্রাণপনে ঠাপাতে লাগলাম। অমৃতা গুদের ভীতরটা আগুন হয়ে গেছিল, যার ভীতর সে আমার বাড়াটা চেপে নিংড়ে নিচ্ছিল। অমৃতার তলঠাপের জন্য আমি নিজেই লাফিয়ে উঠছিলাম।

অমৃতা বলল, “রাজীব, তুমি আমায় পাঞ্জাবী ছোরার মতই চুদছ। তোমার বাড়াটা আমার খূব পছন্দ হয়েছে। রজনী আমায় একদম সঠিক তথ্য দিয়েছিল। নাও মেরী জান, আমায় তুমি অনেকক্ষণ ধরে খূব জোরে ঠাপাও। আজ বাঙ্গালী ছেলে এবং পাঞ্জাবী মেয়ের মাঝে প্রভেদ শেষ হয়ে যাক। আমায় তৃপ্ত করতে পারলে আমার বান্ধবী রজনীকেও চোদার সুযোগ পাবে।”

পাঞ্জাবী কলোনিতে বাস করে পাঞ্জাবী কুড়ি কে চোদার সুযোগ পেয়ে আমি ধন্য হয়ে গেলাম। এরপর আবার রজনীকে পাব, দেখি সে আবার কোন আসনে চুদতে ভালবাসে।

প্রায় চল্লিশ মিনিট ধরে একটানা রামগাদন দেবার পর বীর্য ঢালার অনুমতি পেলাম। বেশ কিছুদিন ধরে চোদাচুদির সুযোগ না কারণে অমৃতাকে চুদতে গিয়ে আমার বিচিতে প্রচুর মাল জমে ছিল তাই অমৃতার গুদ ভর্তি হয়ে গিয়ে বীর্য গুদের বাহিরে চূঁয়ে বেরুতে লাগল।

অমৃতার মুখে চোখে সন্তুষ্টির ছাপ দেখে বুঝতে পারলাম যে আমি পাঞ্জাবী কুড়িকে চুদতে সফল হয়েছি সেজন্য আমার মনে খূব আনন্দ হচ্ছিল। সত্যি পাঞ্জাবী মেয়েরা কি ভীষণ সেক্সি হয়! অমৃতা নিজের এবং আমার যৌনাঙ্গ পরিষ্কার করে বলল, “সুবীর, তোমার কাছে চুদে আমি খূব তৃপ্ত হয়েছি। আমার বাবা মায়ের বাড়ি ফিরতে এখন অনেক দেরী, তাই তুমি একটু বিশ্রাম নিয়ে আবার আমায় চুদে দাও।”

আমরা দুজনে উলঙ্গ অবস্থায় বিছানায় জড়াজড়ি করে শুয়ে খানিকক্ষণ বিশ্রাম করলাম তারপর অমৃতাই আমার কলা চটকে আবার শক্ত করে দিল। অমৃতা বলল, “সুবীর, এইবার প্রথমে তুমি আমার গাঁড় মারো তারপর গুদে বাড়া ঢুকিয়ে চুদবে। তোমার বাড়া দেখে আমার গাঁড়টা খূব কুটকুট করছে।”

অমৃতা আমার সামনে পোঁদ উচু করে দাঁড়াল। আমি অমৃতার পোঁদের গর্তে ক্রীম মাখিয়ে দিলাম যাতে বাড়া ঢোকানোর সময় ওর ব্যাথা না লাগে। আমি খূব যত্ন করে অমৃতার পোঁদে আমার বাড়ার ডগাটা ঢুকিয়ে দিলাম। ঢোকানোর সময় অমৃতা একটু চেঁচালো তারপরই নিজের পাছাটা পিছন দিকে ঠেলে আমার গোটা বাড়াটা পোঁদের গর্তে ঢুকিয়ে নিল। অমৃতার পোঁদটা গুদের মত চওড়া না হলেও যঠেষ্ট গভীর ছিল তাই আমার বিশাল যন্ত্রের গোটাটাই ওর পোঁদে ঢুকে গেলো।

আমি ধীরে ধীরে ঠাপ মারতে আরম্ভ করলাম। অমৃতার পাছা আমার দাবনার সাথে বারবার ধাক্কা খাচ্ছিল। আমি জীবনে প্রথমবার কোনও যুবতীর পোঁদ মারছিলাম তাই একটা অদ্ভুৎ আনন্দ হচ্ছিল। ওর পোঁদটা ফেটে না যায় তাই একটু ভয় ও পাচ্ছিলাম। কয়েকটা ঠাপ মারার পর বুঝলাম অমৃতা আমার বাড়াটা সহ্য করে নিয়েছে তখন বেশ জোরেই ঠাপাতে লাগলাম। অমৃতা এক ভাবে আনন্দে বলে যাচ্ছিল, “আহ সুবীর … তুমি খূব ভালভাবে … আমার গাঁড় মারছ … দেখেছ ত … আমি কেন বলেছিলাম …. পাঞ্জাবী মেয়েরা …. গাঁড় মারাতে … কত ভালবাসে … তোমার মত … বিশাল বাড়া পেলে … গাঁড় মারাতে …. আলাদা আনন্দ … পাওয়া যায়।”

আমি কুড়ি মিনিট ধরে অমৃতার পোঁদে ঠাপ মারার পর বাড়াটা বের করে নিয়ে অমৃতার গুদে ঢুকিয়ে দিলাম এবং সম্পূর্ণ শক্তি দিয়ে ঠাপাতে লাগলাম। অমৃতা আমার তালে তাল মিলিয়ে নিজের পোঁদটা সামনে পিছন করে ঠাপের চাপটা বাড়িয়ে দিচ্ছিল। আমি হাত বাড়িয়ে অমৃতার মৌসুমি লেবুগুলো টিপতে লাগলাম। আমার বাড়িওয়ালার জোওয়ান মেয়ে আমার সামনে পোঁদ উচু করে দাঁড়িয়ে মনের আনন্দে চুদছিল।

এইবারেও আমি খূব চেষ্টা করে নিজেকে প্রায় পয়তাল্লিশ মিনিট ধরে রেখে পাঞ্জাবী এটম বোম্ব এর সাথে যুদ্ধ চালিয়ে গেলাম তারপর অমৃতার অনুরোধেই ওর গুদের ভীতর গলগল করে মাল ঢেলে দিলাম। অমৃতা গুদের তলায় হাত দিয়ে আমার সমস্ত বীর্য ধরে নিয়ে নিজের সারা গায়ে মেখে নিল। বীর্য মাখার ফলে ওর সারা শরীর চকচক করছিল।

অমৃতা আমায় জড়িয়ে ধরে বলল, “তুমি যখন আমার পোঁদে বাড়া ঢুকিয়েছিলে তখন আমার খূব মজা লাগছিল। পাঞ্জাবী ছোরি চুদতে ত তুমি দক্ষ হয়েই গেছ। আমি তোমার কাছে চুদে খূব মজা পেয়েছি। যেহেতু আমার বান্ধবী রজনীই আমায় তোমার কাছে চুদতে পরামর্শ দিয়েছিল, তাই তোমার সামনেই আমি রজনীকে ফোন করে জানাচ্ছি এবং কোনদিন সে তোমার কাছে চুদতে চায়, আমি তোমায় এখনই জানিয়ে দিচ্ছি। রজনী ভীষণ সেক্সি। তুমি রজনীকে চুদে দিও এবং গাঁড় মেরে দিও। সে আমার মতই গাঁড় মারাতে খূব ভালবাসে।”

অমৃতা আমার সামনেই রজনীকে ফোন করে তার চোদন অভিজ্ঞতা বর্ণনা করল। অমৃতা জানাল পরের সপ্তাহে তার বাবা মা দুইদিন বাড়ি থাকছেনা। সেই দিনে রজনী ওর বাড়ি যাবার জন্য আমায় অনুরোধ করল।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

কচি বউ

উমমমমম,... অউমমম আহ্হঃ, হাহা, এই বয়সে এমন সুন্দরী কচি বউ পাওয়া তো চাট্টিখানি কথা না!প্চ্মহ... হমমমমমম " -"উঃ! উমমম আমি আপনার কচি বউ নাকি? উহ্ম্ম্ম্হ ...আহ্!" -"তাহলে তুমি কি বল তো সোনামণি? উমমমমম?প্চ্ম্ ... ঔম্!" -"আহ্হঃ ইশশশ ... জানিনা" -" আমায় ওই নামে ডাকবেন না!" -"কচি বউ! হাহা উমমমমম.." -"ধ্যাত্!" -"কি হলো?" -"একটু আস্তে টিপুন না!" -"উমমম, হাহা সুন্দরী তুমি তো জানই, আমার হাত কথা শোনে না!... কি করবো বলো!" -"আউচ্ লাগছে!" -"উমমম, আমার যে ভালো লাগছে!" -"ইশশশ!... আহঃ!" -"মমমম........" "সংযুক্তা?.." -"উম?" -"এই বয়স্ক লোকটাকে একটু আদর তো কর!" -"করছি তো!" -"কই?" -"আঃ, উমমম.." -"তোমার ওই সুন্দর কচি তরতাজা গোলাপী-গোলাপী ঠোঁট দুটো দিয়ে চুমু খাও না আমায়..উমমম " -"উমঃ .. প্চ্ম্.." -"ব্যাস ওইটুকু!" _"আরো কত চাই!" -"উমমম তোমরা এই আঠের বছর বয়সী মেয়েগুলি বড় অহংকা

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা