সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

বহু বছরের জমানো

আমার নাম নির্মল দাস। ভালো নাম নিতাই দাস। বয়স কুড়ি বছর। আমি সিটি কলেজের ছাত্র। বাড়ি দমদম বেদিয়া পাড়ায়। আমায় দেখতে নাকি সুন্দর। অনেকটা উত্তম কুমারের মতো। আমার বন্ধুরা তাই বলে।

আমাদের পাশের বাড়িতে এক নব দম্পতি ভাড়া এসেছে। কয়েক মাস হল বিয়ে হয়েছে এদের। বউটার সঙ্গে আমি বেশ ভাব জমিয়েছি। ফ্রি কথাবার্তা হয় আমাদের।

আমার একদিন সাধ হল তাকে রমণ করবার। কিন্তু গুদ মারব না। গুদ তো তার বর মেরেছেই, আশাকরি এখনো পোঁদ মারেনি। তাই আমি তার আচোদা পোঁদই মারব। বন্ধুদের সঙ্গে এই নিয়ে বাজি হয়ে গেল। বস্তুত ওদের জন্যই আমি আরও বেশি করে ব্যাপারটা নিয়ে চিন্তা করতে থাকি।

তখন বর্ষাকাল চলছে। কর্তা তো রীতিমত অফিসে গেছে। সকাল থেকে প্রবল বৃষ্টির জন্য আমি আর সেদিন ইচ্ছে করেই কলেজ যায়নি। তখন বেলা দুটো বাজে। আর একবার ইচ্ছা হল বৌদিকে দেখে আসার। অনেক কষ্টে আমি তাদের বাড়িতে পৌঁছালাম। দরজায় নক করতেই বৌদি দরজা খুলল।

তার পড়নে কেবলমাত্র একটি নাইটি। আমি একটি প্যান্ট ও শার্ট পড়ে ছিলাম। সে আমাকে দরজায় দেখে হাসি মুখে সাদরে তার ঘরে প্রবেশ করাল। ঘরে ঢুকে দরজা বন্ধ করে বৌদি গিয়ে খাটে শুয়ে পড়ল। আর আমি খাটে বসেই গল্প করতে থাকি।

একথা সেকথা হতে এ সময় আমি চিত হয়ে শুয়ে পড়ি তার পাশে। গল্প করতে করতে হথাত ওর একটা হাত এসে যায় আমার বাঁড়ার উপর। তার কোমল হাতের স্পর্শে ওটা ফুলে আরো মোটা হয়ে গেল। সেই মুহূর্তে ও এতো গরম হয়ে গিয়েছিল যে নিজের মুখেই আমাকে চুদতে বলল।

আমি তার উত্তেজনা আরো বারাবার জন্য নিজে উলঙ্গ হয়ে তাকেও উলঙ্গ করে কম্বলের ভেতরে প্রবেশ করি।

কিছুক্ষণ পর আমি হাম হাম করে ওকে চুমু খাই। সজোরে বুকের সঙ্গে পিষে ধরি। ওর মাংসল গালে কামড় দিতে থাকি, চাটতে থাকি। আমার মুখের থুতু ওর মুখে। আমার দাঁতের দাগ ওর গালে স্পষ্ট দেখা যাচ্ছে।

এই, আমার আদর তোমার ভালো লাগছে।

খু-উ-ব —-

তারপর বৌদিকে বলি – বৌদি জিভটা বার করো না।

বৌদি তখন নিজের জিভটা বের করে আমার মুখের মধ্যে ঢুকিয়ে দেয়। আমি আমার মুখের মধ্যে মেয়েলী জিভটা পেয়ে চুষতে শুরু করি। বৌদির নিশ্বাস ক্রমশ ভারী থেকে ভারীতর হয়ে আসছে। ফোঁস ফোঁস করে নিশ্বাস পড়ছে। গরম গরম নিশ্বাস পড়ছে আমার মুয়খে। বৌদির মুখে বিন্দু বিন্দু ঘাম জমেছে। শরতের সকালে ঘামের উপর সূর্যের আলো পড়লে যেমন দেখায়, ওর মুখটাও সেইরূপ দেখাচ্ছে।

বৌদিকে বললাম – তোমার আরাম হচ্ছে এতে?

বৌদি তার চোখে ঢাকা পড়ে যাওয়া চুল হাত দিয়ে সরাতে সরাতে বলে – এই, ঘরে চল না।

পাশের বাড়ির বৌদি চোদার বাংলা চটি গল্প

আমি কোনও কথা না বলে বৌদিকে কোলে তুলে চকাত করে ওর পেটে একটা চুমু খেয়ে বলি – এই ঘরে একটু লীলাখেলা করি।

এবার ঘরের খাটের উপর চিত করে শুইয়ে দিই বউদিমণিকে। ও লক্ষ্মী মেয়ের মতো চুপ করে শুয়ে থাকে। যেন কিছুর প্রতিক্ষা করছে ও।

আমি ওর দু’পায়ের ফাঁকে হাঁটু গেঁড়ে বসে হাসি মুখেই বলি – মাইরী, তুমি একখানা খাসা মাল! কে বলবে যে এক বাচ্ছার মা। বলে আমি ওর নরম মাই দুটির উপর পাগলের ন্যায় মুখ ঘসতে ঘসতে জিভ বার করে ওর নাভী চাটতে থাকায়, বৌদি শীৎকার দিচ্ছে।

আমি এবার কিস খেতে খেতে ওর নিম্নাঙ্গের দিকে নেমে আস্তে থাকি।পৌছে গেলাম গুদে। চুক চুক করে চাটতে থাকি। সঙ্গে হাত দিতে থাকি ওর উরু পাছায়।

ওঃ আঃ, অত জোরে চুষো না মাইরি। মরে যাবো গো। উঃ কি সুখ। চোষ চোষ! ওগো, আমার কচি গুদ চোসো। চুদে চুদে পেট করে দাও।

আমি জোরে জোরে বৌদির গুদের ভিতরের লাল কোটটা জিভ দিয়ে টেনে টেনে চুষছিলাম। বৌদি সবুজ ঘাসের উপর চিত হয়ে শুয়ে পাগলের মতো পাছাটা তুলে তল ঠাপ মারতে মারতে দু হাতে আমার মাথাটা গুদে ঠেসে ধরে বলছে – আঃ আঃ ওরে, আর পারছি না গো। নাও নাও, তোমার মুখে দিচ্ছি।

বলে বৌদি আমার চুলের উঠি ধরে গুদ চিতিয়ে গলগল করে রস ছেড়ে দিল।

আমি সব রস চেটে খেয়ে নিলাম। গুদের ভেতরে জিভ ভরে টেনে টেনে সব রস সাফ করে দিয়ে ওর গুদ থেকে মুখ তুলে উঠে পড়ে বলি – বৌদি, এবার তোমায় কুকুর চোদা করব। তুমি পেছন ফিরে চার হাত-পায়ে ভ্র দিয়ে গুদটা কেলিয়ে ধর।

আজ পর্যন্ত বৌদি আমার কোনও কথার অবাধ্য হয়নি। তাই ওকে নিয়ে আমি মৌজেই আছি।

বৌদি কোমর কেলিয়ে গুদটাকে চেতিয়ে আমার দিকে তুলে ধরল কুকুরের ভঙ্গিতে। আমি আর থাকতে না পেরে বৌদির পাছায় মুখ ঘসতে লাগি। চাটতে থাকি।

ওঃ কি সুন্দর বৃহৎ পাছাখানা। চার হাত পায়ে পোঁদ উল্টে গুদ চিতিয়ে রয়েছে।

আমি বৌদির পেছনে। বৌদি ওভাবেই মাথা ঘুরিয়ে আমায় বলল – তুমি খুব তাড়াতাড়ি আমার গুদে তোমার জন্তরটাকে ঢোকাও। আমার গুদে ফ্যাদা ঢেলে আরো আরো সুখ দাও। আর পারছি না গো।

আমি আর দেরী না করে পাকা গুদের পাপড়ি দুটো দুদিকে ফাঁক করে বাঁড়ার মাথায় গুদের রস লাগিয়ে মুন্ডিটা পিচ্ছিল করে নিলাম। আমি প্রথমেই গুদ মারব তাই কতকগুলি বালিশকে পর পর সাজিয়ে তার উপর তাকে উপুড় করলাম।

তার সঙ্কুচিত গুদ এতে বেশ প্রসারিত হল। আমার বাঁড়াটাকে দু’একবার নাড়িয়ে তার গুদের গোড়ায় ঠেকিয়ে ঠাপ মারতে থাকি কিছু না বইলে। বৌদিও সুখ পাবার জন্য তার কোমরটাকে নাচিয়ে আমাকে সাহায্য করতে থাকল।

হঠাৎ বাজ পড়লে যেমন ছোট্ট শিশুরা চিৎকার করে ওঠে, ঠিক তেমনি বৌদি চিৎকার করে উঠল যখন আমার বাঁড়াটা তার গুদে সম্পূর্ণ ঢুকে গেল। বলল – ওরে বোকাচোদা ঘন ঘন ঠাপ দে। আমায় মেরে ফেল। উঃ আঃ –

সুখের আবেশে বৌদি শীৎকার করতে করতে তার গুপ্ত রস খসিয়ে দিল। এবার আমার পালা। আমি নেশার ঘোরে ঠাপের পর ঠাপ দিতে দিতে বলতে থাকি – ওরে গুদ মারানি তোকে চুদব বলে অনেকদিন থেকেই চেষ্টা করছিলাম। আমি তোমায় রানী বানিয়ে রাখব।

বলতে বলতে আমার বহু বছরের জমানো বীর্য তার গুদে ঢেলে নেতিয়ে পড়ি। ব্যাস, সেই প্রথম শুরু। তারপর অনেকবার আমরা এইরকম করেছি।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

কচি বউ

উমমমমম,... অউমমম আহ্হঃ, হাহা, এই বয়সে এমন সুন্দরী কচি বউ পাওয়া তো চাট্টিখানি কথা না!প্চ্মহ... হমমমমমম " -"উঃ! উমমম আমি আপনার কচি বউ নাকি? উহ্ম্ম্ম্হ ...আহ্!" -"তাহলে তুমি কি বল তো সোনামণি? উমমমমম?প্চ্ম্ ... ঔম্!" -"আহ্হঃ ইশশশ ... জানিনা" -" আমায় ওই নামে ডাকবেন না!" -"কচি বউ! হাহা উমমমমম.." -"ধ্যাত্!" -"কি হলো?" -"একটু আস্তে টিপুন না!" -"উমমম, হাহা সুন্দরী তুমি তো জানই, আমার হাত কথা শোনে না!... কি করবো বলো!" -"আউচ্ লাগছে!" -"উমমম, আমার যে ভালো লাগছে!" -"ইশশশ!... আহঃ!" -"মমমম........" "সংযুক্তা?.." -"উম?" -"এই বয়স্ক লোকটাকে একটু আদর তো কর!" -"করছি তো!" -"কই?" -"আঃ, উমমম.." -"তোমার ওই সুন্দর কচি তরতাজা গোলাপী-গোলাপী ঠোঁট দুটো দিয়ে চুমু খাও না আমায়..উমমম " -"উমঃ .. প্চ্ম্.." -"ব্যাস ওইটুকু!" _"আরো কত চাই!" -"উমমম তোমরা এই আঠের বছর বয়সী মেয়েগুলি বড় অহংকা

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা