সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

মধুর নেশা

-“এই দেবু, গাড়িটা থামা , খুব জোরে পেয়েছে মাইরি । এবার না মুতলে ফেটে যাবে। ”
আমি রাস্তার পাশে এক দিক করে গাড়িটা দাঁড় করালাম। দীপ জোরে দরজা দরজা খুলে পেছন দিক এ ফাঁকা রাস্তার ধারে প্যান্টের চেন নামিয়ে ওর সুবৃহৎ দীর্ঘ্য কালো পুরুষাঙ্গ বার করে শুরু করে দিল । পাশে তাকিয়ে দেখি মধু, মানে মধুমিতা আমার সুন্দরী , দীর্ঘকেশী, গৌরবর্ণা, উদ্ভিন্ন যৌবনা স্ত্রী গাড়ীর লুকিং গ্লাসটা সেট করে নিয়ে দীপ এর প্রাকৃতিক কাজ এর যন্ত্রটি মনোযোগ সহকারে দেখছে।
এই দিনটার জন্যেই আমি বহুদিন প্রতিক্ষা। গত ছয়মাস ধরে ওকে দীপ এর জন্যে গড়ে তুলেছি। কেন জানিনা যতবার দ্বীপ এর সাথে মধুর কথা ভেবে ওর সাথে প্রতিটা রাত সহবাস করেছি, সেই সবকটা রাত আমি ওকে দানবের মত সুখ দিয়েছি। কিন্তু এইভাবে আর পারছিলাম না । অবশেষে আমি সিধান্ত নিলাম যে ওদের কে আমি আমার সামনেই মিলিত করব। সেই জন্যেই মধুকে গত ছয়মাস ধরে গড়ে তুলেছি। প্রথম প্রথম খুব রাগ করলেও গত সপ্তাহে দীপ এর আসার কথা শুনে এক কথায় বলে দিল,
-” তুমি তো তোমার বন্ধুর গুনগান করবেই। আগে আমি ওর ওটা দেখব। তার পর সিধান্ত নেব। ”
আমি দীপ এর লিঙ্গের সাথে খুব ভালোভাবে পরিচিত। আকারে আমার প্রায় দ্বিগুন । বিয়ের পরে আমি আমার লিঙ্গে মধুকে সুখ দিলেও ওকে এতটাই ভালোবেসেছি যে দীপ এর লিঙ্গের যে সুখ সেটা ওকে দিয়ে ওর সুখ আরও বাড়িয়ে দিতে চেয়েছিলাম।
-” কিগো ? যন্তরটা কিরম? “, মধুকে জিজ্ঞাসা করলাম।
মধু চোখ না নামিয়েই বলল , ” কি কালো আর মোটা। ঠিক যেন অজগর সাপ। ”
-” পছন্দ হয়েছে তোমার ? ”
– ” হ্যাঁ গো। খুব। এমনটাই তো চেয়েছিলাম গো। ”
আমরা দীপকে এখানে আসার কথা বলেছিলাম। কিন্তু আসল কারণ তা বলিনি।
এর পর আর এই বব্যাপারে আর কোনো কথা হয়নি মধুর সাথে। সারা সন্ধে ৩ জন এ গল্প করেই কাটিয়ে দিলাম। কিন্তু আমার নজর ছিল শুধু মধুর চোখের দিকে, আর মধুর চোখ ছিল দীপ এর সেই অজগর সদৃশ লিঙ্গের দিকে।
রাত এ যখন মধু সব সেরে খোঁপা তা করে মধু চিত হয়ে শুয়েছে, আমি ডান হাতটা অর হাতকাটা নাইটির ভেতরে গলিয়ে দিয়ে ডান স্তনটা টিপতে টিপতে জিজ্ঞাসা করলাম, ” তাহলে কি ভাবলে বললে না তো? রাত এ যখন মধু সব সেরে খোঁপা তা করে মধু শুয়েছে, আমি ডান হাতটা অর হাতকাটা নাইটির ভেতরে গলিয়ে দিয়ে দান স্তনটা টিপতে টিপতে জিজ্ঞাসা করলাম, ” তাহলে কি ভাবলে বললে না তো? ”
মধু একটা গোঙানি সূচক শব্দ করে বললো, ” আহ , কি ব্যাপারে বলতো ? ”
আমি ডান স্তনটা জোরে টিপে বললাম, ” ন্যকা। যেন কিছু জানে না। ওই যে সারাক্ষণ দীপ এর সাপ এর দিক .এ দেখছিল, , আমি দেখিনি ভাবছ? ”
-” হুম ”
আমি এবার বোঁটা রগড়াতে রগড়াতে বললাম, ” এই বলনা। কি ডিসিসান নিলে? ”
– ” আহ , আমি নিজে কিছু করবো না। ও যদি আমায় নগ্ন করে তোমার সামনে দাঁড় করাতে পারে তাহলে তোমার সামনেই আমি ওর অজগরকে গিলে খাব ।”
বুঝলাম আগুনে ঘি গলেছে। আমায় শুধু দুটোকে মেশাতে হবে।
আমি উঠে পরে ওর নায়টিটা কোমরে তুলে দিয়ে যোনিতে জিভ ঢুকিয়ে দিলাম।
-“ও মাঃ, “মধু একটা গোঙানি সূচক শব্দ করে উঠলো, ” এই , আসতে। ও মাঃ, এরম করনা , আমার খুব তারাতারি ঝরে যাবে। ”
বুঝলাম দীপ এর লিঙ্গ ওকে মারাত্মক কামাতুর করে তুলেছে। আমিও ছাড়লাম না, একবার শুধু মুখ তুলে বললাম,
– ” কেন? কাল যদি এখানে সাপ ঢোকে তাহলে এত তারা দিলে যে সাপ বেরিয়ে যাবে, আর ঢুকবে না।”, বলেই আবার চাটতে শুরু করে দিলাম।
– ” আহ্ , বেরোলে আবার ঢুকিয়ে নেব।”, মধু আমার মাথাটা চেপে ধরে কথাটা বলল।
আমি আরো জোরে জোরে চাটতে লাগলাম।
আমি বললাম, ” এই বলনা গো কি করবে। “, বলেই আবার চাটতে শুরু করে দিলাম।
– ” আহ , পেলে আগে গিলে খাব। তারপরে ওর সাপটাকে আমার হাত দিয়ে খুব আদর করব……………”
মধু তার কল্পনার জাল ছড়িয়ে দিতে থাকে। আর আমি সেই জালে জড়িয়ে যেতে থাকি।
আমার চাটার সাথে সাথে মধু ” আহ , উহহ , মাঃ গো ” করে শব্দ করে ওঠে আর জাল ছড়াতে থাকে। ততক্ষণে আমার লিঙ্গ ওর কল্পনার জালে জড়িয়ে জেগে উঠেছে। বুঝতে পারছি আমি আর মধু পাগলের মত কামাতুর হয়ে গেছি , যা আগে কোনদিন হয়নি।
কিছুক্ষণ চাটার পরে আমি খাটের উপর হাঁটু গেড়ে বসে ওর কোমরটা ধরে টেনে নিলাম। তারপর আমার লিঙ্গ ওর যোনিতে ঢোকাতেই মধু বলে উঠলো ,
– ” আহ , দীপ আসতে । এরম করোনা সোনা। ”
ওর মুখের দীপ এর নাম শুনে যেন আমার কামনা যেন আরো দ্বিগুন হয়ে গেল । আমি মধুর কোমর ধরে আছি। আর মধু দুই পা দিয়ে আমার কোমর কে লতার মত জড়িয়ে ধরে নিজের দিকে প্রবল ভাবে টানছে। মধুর চোখ বন্ধ। সুখের আবেশে আমার উদ্ভিন্ন যৌবনা স্ত্রী যেন সব ভুলে গেছে। মনে হচ্ছে যেন কোনো আদিম মানব মানবী তাদের আদিম খেলায় প্রবৃত।
মধু যত দীপ এর নাম নিচ্ছে আমার ঠাপ এর গতি ততই বাড়ছে। প্রায় ২ মিনিট পরে আমি গরম বীর্য ওর যোনিতে ঢেলে ওর বুকের ওপর শুয়ে পরলাম। দীপ এর সাথে অর সঙ্গম এর কথা ভেবে আমার বীর্য আজ আমায় অবাক করে এত দ্রুত ঝরে গেল।
মধুর বুকে শুয়ে পড়তে মধু দুইহাত দিয়ে আমায় জড়িয়ে ধরে বলল,
– ” দীপ সোনা , তুমি শুধুই আমার। ”
সকালে উঠে দেখলাম মধু রান্নাঘরে চা করছে। তবে আজ যেন একটু অন্যরকম সেজেছে। লাল রঙের অর্ধস্বছ সিফন শাড়ি , সাথে কালো হাত কাটা ব্লাউস। মাথার খোঁপাতে ক্লিপ আটকানো। পেটখানা স্পষ্ট দেখা যাছে। সাথে গভীর নাভিটাও। কানে বড় বড় ঝুমক দুল। গায়ে মেয়েলি পারফিউমের গন্ধে সারা বাড়ি ম ম করছে। ব্লাউস টার পিঠটা অনেকটা কাটা। হাতে অনেক চুরি পড়েছে আজ। হাত নাড়ানোর সাথে সাথে রিনিঝিনি বাজছে । আর গান গাইছে,
-” ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে,ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে। আমারে কার কথা সে যায় শুনিয়ে। …… এ মায়া কেমনে মায়া, দিলো সব কাজ ভুলায়ে।… ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে,ঘরেতে ভ্রমর এলো গুনগুনিয়ে…”
সকাল সকাল এই দৃশ্য দেখে আমার লিঙ্গ আবার দাঁড়িয়ে গেল। আমি পেছন দিক থেকে জড়িয়ে ধরে দু হাত ওর বগল এর তলা দিয়ে গলিয়ে সুবৃহৎ স্তন দুখানি টিপতে টিপতে বললাম , ” ভ্রমর এলো না সাপ? ”
মধু নিজের ঠোঁট কামড়ে বলল, ” হুম , এখন তো ভ্রমর, দেখিয়ে দেখিয়ে হুল ফোটাচ্ছে খালি। ”
– ” সাপ কি আজ গর্তে ঢুকবে? ”
– ” সেটা সাপ এর মালিক জানে। ”
– ” এই ঘরে চলনা। ” মধুকে কোলে তুলে নিলাম।
মধু বাধা দিয়ে বলল, ” মশাই এর আর তর সইছে না। আর কতদিন সবুর করো। তারপর আমাদের সপ্নপুরণ হবে। ”
-” কিন্তু আমি যে আর পারছি না, আমারটা যে দাঁড়িয়েই আছে। ”
– ” দাঁড়াও , ওটার ব্যবস্থা আমি করছি। ”
বলে মধু আমার প্যান্টটা নামিয়ে চুসে ঝরিয়ে দিয়ে বলল, ” আজ এই অবধি। আবার পরে হবে। “
আমি চরম উত্তেজনায় অফিস চলে গেলাম। আর গিয়ে যেন আমার কামনা আরো বেড়ে গেল। আমি জানতাম, মিয়া বিবি যখন রাজি তাহলে আর আমাকে আর মাঠে নামতে হবে না। যেরম ভাবা, তেমন কাজ হলো। দুপুরবেলা আমার ফোন এ মধু একটা সেল্ফি পাঠালো।
দেখলাম দীপ আর মধু একটা রেস্তুরেন্ট এ বোসে আছে। সেল্ফিটা তুলেছে দীপ। দীপ এর ডান হাতটা মধুর ডান কাঁধে । দুজনের মুখদুটো খুব কাছাকাছি। প্রায় ঠেকানোই বলা যায়। মধুর বাঁ হাতটা দীপ এর বাঁ কাঁধে । মধু একটা টপ পরেছে। চুলটা খোলা । কপালে সিঁদুর এর টিপ, বেশ বড় করে পরা টিপটা। দুজনে এমন হাঁসছে যেন মনে হচ্ছে আমায় বলছে দীপ ,
-” এই দেখ, তোর বৌ এখন আমার। আজ সারা দুপুর ওকে খুব আদর করব।”
আমার অফিসে মন বসছিল না। কোনরকম দিনটা কাটিয়ে ৭টায় বাড়ি পৌঁছে দেখি তালা ঝুলছে। ফোন করলাম দুজনকেই, কিন্তু কাউকেই পেলাম না। নানারকম কুচিন্তায় আমার শরীর গরম হতে শুরু করেছে। না জানি ওরা কোথায় কি করছে।
প্রায় ৩০ মিনিট পড়ে দেখি ওরা আসছে। দুরে মোড়ের মাথায় দেখলাম। রাত এর বেলা এই পাড়ায় কেউ বেরোয় না অতটা । নাহলে এই সময় আমার বৌকে পরপুরুষ এর সাথে আস্তে দেখলে নিমেষের মধ্যে কথাটা ছরিয়ে পরত। দেখলাম দীপ মধুর কানে কীসব বলছে আর মধু খিলখিল করে হেঁসে উঠছে। যেন বহুপুরনো কোনো প্রেমিক যুগল সারাদিন প্রেমরসে স্নান করে বাড়ি ফিরছে।
ওরা কাছে আসতেই বললাম, ” কিরে? কোথায় গেছিলি তোরা ? এতক্ষণ ধরে ফোন করেও পাচ্ছি না.”
দীপ বলে উঠলো , ” আর তোর মনে হলো যে আমি তোর বৌ কে নিয়ে পালিয়েছি? ”
-” না, তা না। ”
– ” তা না তো কি, এরম সুন্দরীকে একা পেলে কি কেউ ছারে? আর তাছাড়া মধুই তো বলল যে তুই ৮টার আগে ফিরিস না। “
সকালে আমার যাবার আগে পর্যন্ত “আপনি”, “বৌদি ” এসব বলছিল। মাত্র কয়েক ঘন্টায় সম্পর্কের এত অগ্রগতি দেখে একদিক এ যেমন খুশি হলাম, সেরম ভয়ও পেলাম। যদি ও মধুকে কেড়ে নেয় ।
আমরা আর কথা না বাড়িয়ে যে যার ঘরে চলে গেলাম। মধু ড্রেসিং টেবিলের সামনে দাড়িয়ে নগ্ন হয়ে নিজের স্তন দুখানা খুব মনোযোগ সহকারে দেখছিল। আমিও নগ্ন হয়ে লিঙ্গ উঁচিয়ে ওকে পেছন থেকে জড়িয়ে ধরে স্তন টিপতে লাগলাম। আর পাগলের মত চুমু খেতে লাগলাম।
একবার গলায়, একবার ঘাড়ে। মধু গোঙানি করতে লাগলো। বললাম , ” সত্যি করে বলতো তোমরা কি করেছ?”
মধু বলল, ” ও আমায় একটা চুমু পর্যন্ত খায়নি গো। ”
-“তাহলে হোটেলে যে জড়িয়ে ধরে ছবি তুললে?”
-” ওটাতো আমার আইডিয়া। তোমায় দেখানোর জন্যে।”
– ” সত্যি বলছ কিছু করনি?”
– ” না গো। তবে ও যখন সকালে চান করতে যাচ্ছিল, লুকিয়ে লুকিয়ে ওকে ঘরের মধ্যে নগ্ন হয়ে সাপ এ হাত বোলাতে.দেখেছি। মনে হছিল যেন ছুট্টে গিয়ে আমি ওটা গিলে খাই। “
এটা শুনে আমার রক্ত গরম হয়ে উঠলো। মধুর স্তন দুটো পাগলের মত টিপতে লাগলাম।
-” তোরা কি এখনি শুরু করেদিলি নাকি? “, দীপ এর গলা পেলাম।
আমরা সম্বিত ফিরে পেলাম, আমি মধুকে ছেড়ে দিয়ে বললাম ,”এই তুমি রেডি হয়ে এস।”
-” তোরা কি এখনি শুরু করেদিলি নাকি? “, দীপ এর গলা পেলাম।
আমরা সম্বিত ফিরে পেলাম, আমি মধুকে ছেড়ে দিয়ে বললাম ,”এই তুমি রেডি হয়ে এস।”
বলেই আমি বারমুডা পরে বেরিয়ে এলাম। বেরিয়ে দেখি দীপ আমার একটা বারমুডা পরে দাড়িয়ে আছে । আমায় দেখে বললো ,”বাপরে, তোর তো পুরো দাড়িয়ে গেছে। ”
আমি বললাম ,” আর তোরটা কি?”, দেখি ওরটা সত্যি আমার দ্বিগুন।
দীপ বলল,” চল, মধু ততক্ষণে রেডি হয়ে আসুক, আমরা ২পেগ মেরে দি ।”
আমরা দীপ এর খাটে গিয়ে বসলাম। নানারকম গল্প করতে করতে ২পেগ মদ খেয়ে ফেলেছি ইতিমধ্যে । দীপ কি একটা বলতে গেল ঠিক এমন সময় মধু ঘরে প্রবেশ করলো।ওর পোশাক দেখে আমি হতবাক। এরম রূপে ওকে বহুদিন আমি দেখিনি।
একটা লাল হাতকাটা, হাঁটু সমান নাইটি পরেছে। এই নাইটি আমার কেনা নয়। তার মানে আজ দীপ কিনে দিয়েছে । মধু খুব রোগা না হলেও, খুব মোটাও না। নাইটিতা ওর গা এর সাথে টাইট হয়ে লেপ্টে আছে। শরীরের প্রতিটা রেখা স্পষ্ট দেখা যাচ্ছে। হাতে নতুন শাঁখা পলা। কপালে সিঁদুর এর বড় টিপ। সিঁথিতে মোটা করে সিঁদুর। চুলটা খোলা আর ভেজা । চকচক করছে চুলটা। সাদা শরীর এ লাল রং এর খেলা। ঠিক যেন সাক্ষাত অপ্সরা দাঁড়িয়ে আছে।
আমায় হাঁ করে থাকতে দেখে দীপকে বলল,” দেখলে তো, তোমায় আগেই বলেছিলাম এ নাইটি আমার টাইট হবে। ”
দীপ বলল , ” উফ , হোক টাইট, তোমায় যা লাগছে না, ঠিক যেন অপ্সরা। আমার তো শুধু দেখেই দাড়িঁয়ে যাচ্ছে । কিরে দেবু, তোর বৌকে মানায় নি এই নাইটিটায় ? আমি পছন্দ করে কিনে দিয়েছি আজ দুপুরে।”
আমার বলার কোনো ভাষা নেই। আমি শুধুই তাকিয়ে আছি। আমার বউ এর যে এত রূপ সেটা আজ প্রথম দেখলাম। বুকের স্তনজোড়ার উপর বড় বড় বোঁটাগুলো ফুটে উঠেছে। আর আমার বন্ধুর সামনে, আমারই বউ অর্ধনগ্ন হয়ে দাঁড়িয়ে আছে। আমি শুধু বললাম, ” খাসা মানিয়েছে । “
দীপ বললো , ” তাহলে তো ভালই হলো। মধু এসো। বোসো। ”
মধু যেন বাধ্য মেয়ের মত এসে বসে পড়ল। নায়টিতা হাঁটুর উপরে উঠে গেছে। বসার পর যেন স্তনজোড়া আরো ফুলে উঠলো।
দীপ মধুকে একটা পেগ দিয়ে বললো , ” দেবু আজ তাহলে একটা খেলা খেলব ।”
আমি মধুকে বললাম,”তুমি তো মদ খাও না। তাহলে নিলে কেন? “
দীপ বলল, ” আরে ওর ইচ্ছে হয়েছে, তাই খাচ্ছে। তুই খেলাটা শোন। তুই আর আমি একসাথে পেগ খাবো। তুই যতগুলো পেগ খাবি না, আমি ততগুলো বাজি জিতব, আর আমি যা চাইব তাই দিতে হবে.”
আমি জানতাম, এই মুহুর্তে মধু কে ল্যাংট করে চোদা ছাড়া আর কিছু চাইবে না, আর সেটার জন্যই আমি ওকে ডেকে এনেছি ।
আমি খানিকটা মদের নেশায় আর খানিকটা কামনার বশে বললাম, ” আমি রাজি ।”
২তো পেগ খাবার পর আমি বললাম আর খাব না, দীপ বলল, ” ঠিক আছে। এবার আমি যা খাব ততবার যা চাইব দিতে হবে ।”
আমি ততক্ষণে পুরো মাতাল হয়ে গেছি। বললাম, “বেশ। তাই হবে।”
পরের পেগটা শেষ করেই মধুকে বলল, “এই সোনা , এস আমার কোলে বসো । তোমায় তোমার স্বামীর সামনেই কোলে বসিয়ে চুমু খাব, যেমন তুমি দুপুরে বলেছিলে।”
আমি বুঝলাম না, তার মানে দুপুরবেলা অনেক কিছুই হয়ে গেছে যা আমি জানি না। আমি আর কিছু বললাম না। কোনো প্রতিবাদ করলাম না। মধু দেখলাম বাধ্য মেয়ের মত উঠে দাড়ালো।
দীপ দুই পা ফাঁক করে বসলো। মধু ওর দুই পা এর ফাঁকে গিয়ে বশে নিজের পা দুটো ওর পা এর তলা দিয়ে গলিয়ে মুখোমুখি হয়ে বসলো,তারপর দীপ এক ঝটকায় টেনে নিয়ে ওকে জাপটে ধরল.। সামান্য একরত্তি মেয়ে বলশালী পরপুরুষের বাহুডোরে বাঁধা পরে গেছে। দুজন দুজনকে প্রানপনে আঁকড়ে ধরে রয়েছে। ওদের দেখে মনে হচ্ছে স্বামী স্ত্রী।
দীপ আমার দিকে মুখ করে বসেছিল। আমায় দেখে বলল, ” এই মধু, তোমর বরকে দেখো, সবে তুমি আমার কোলে বসেছো , বেচারার এর মধ্যেই নুনু দিয়ে রস গড়াচ্ছে। এর পর আমি তোমায় করলে কি হবে গো ?”
মধু আরো কামনায় ডুবে গিয়ে দীপকে আরো জোরে আঁকড়ে ধরে নিজের শরীরে মিশিয়ে নিয়ে বলল, ” ওর বীর্য পরে যাবে। ”
বলে দুজনেই একসাথে হেঁসে উঠলো।
তারপর দীপ মধুর চুলের মুঠি ধরে টেনে ওর মুখটা সামনে টেনে চুমু খেতে লাগল। ওদের চকাত চ্কাত চুমুর শব্দে সারা ঘর ভরে উঠলো। প্রায় ১০ মিনিট চুমু খেয়ে দুজনে প্রচন্ড হাঁপাতে লাগলো। ততক্ষণে আমরা বোধহীন। আমরা নিজেদের সম্পর্ক ভুলে গিয়ে আদিম খেলায় মেতে উঠেছি ।
ভুলে গেছি যে আমি আর মধু স্বামী স্ত্রী। ভুলে গেছি দীপ আমার বন্ধু।
আমার-ই বিয়ে করা বউকে কোলে বসিয়ে আমার-ই বন্ধু তাকে ভোগ করছে , তাও আবার আমার সামনে , আর আমি সেটা দেখে নিজের বাঁড়া দিয়ে কামরস ঝরাচ্ছি । এরপর দীপ মধুকে আবার জড়িয়ে ধরে ওর বাঁ কাঁধে থুতনি রেখে আমায় এক পেগ দিতে বলল। আমি পেগ দিতে ও শেষ করে বলল, “দেবু তুই প্যান্টটা খুলে উঠে আয়ে তো ।”
আমি সব খুলে আমার বাঁড়া বার করে ওদের সামনে গিয়ে দাঁড়ালাম । দ্বীপ বাঁহাত দিয়ে আমার বাঁড়াটা ধরে বলল, “ইস্স। তুই এই ছোটো বাঁড়া দিয়ে মধুর মত এমন রসালো মেয়েকে সুখ দিস কি করে?”
আমার বাঁড়া ততক্ষণে রসে ভর্তি, আর আমার শরীরে কামনার আগুন। -“আমি সুখ দিতে পারিনা বলেই তো তোকে ডেকে আনলাম মধুকে আসল পুরুষ এর বাঁড়ার স্বাদ দেবো বলে । “
দ্বীপ আমার বাঁড়াটা কচ্লাচ্ছে, আর মধুকে দেখি ও দ্বীপের ডান কানের লতি চুষছে । দ্বীপ বলল, ” তা তো দেবই । আমি এখানে যতদিন থাকবো ততদিন ও আমার বউ । আর কাল আমাদের ফুলসজ্জা । তুই তর ঘরটা আমাদের জন্যে ফুল দিয়ে সাজিয়ে দিবি । আর রাতের বেলা তোর বিয়ে করা বউ এর সাথে আমার ফুলসজ্জা দেখবি।”
আমি কামনায় ডুবে গেছি, বললাম, “আচ্ছা ।”
দ্বীপ বলল, “মধু ছাড়ো । এবার মুততে যাব ।”
মধু দীপকে ছেড়ে দিতে ও উঠে দাঁড়িয়ে যেতে গিয়ে টলতে লাগলো। মধু বলল,” দাঁড়াও , তুমি যেতে পারবে না একা। আমি তোমায় ধরে নিয়ে যাচ্ছি।”
এই বলে মধুও টলতে টলতে দীপের বাঁ হাতটা নিজের’কাঁধের উপর দিয়ে নিয়ে নিজের বাঁ কাঁধে নিয়ে ডান হাত দিয়ে ওর কোমর ধরে বললো , ” চলো ।”
আমি দেখলাম ওরা পারবে না যেতে, এবার আমি দীপের ডানদিকটা ধরে নিয়ে ওকে বাথরুমে নিয়ে গেলাম । কমোট এর সামনে দ্বীপ বাঁ হাত দিয়ে মধুকে জড়িয়ে ধরে আছে । মধুর ডান কানের লতিটা একবার চুসে বলল, ” বার করে ধরনা । আমি পারবনা ।”
মধু দীপের প্যান্ট নামিয়ে বাঁ হাত দিয়ে অর সুবৃহৎ কালো বাঁড়াটা তুলে ধরল । আমার সামনে আমার বিয়ে করা বউ আমার বন্ধুর কালো বাঁড়াটা ধরে আছে। আমি আর থাকতে না পেরে নিজের বাঁড়াটা বার করে ফেলে হাত মারতে শুরু করলাম।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা