সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

নরম গরম লেখার কিছু অক্ষম প্রয়াস

এ গল্পটি আামদের লিখে পাঠিয়েছেন “ব্ল্যাক ডেস্ক” নামের একজন পাঠক। চলুন আমরা তার মুখেই শুনি তার অভিজ্ঞতার কথা!

-------------------------------------------------------------------------

রমা বেশ উৎসাহী, কৌতুহলী মেয়ে। ভয়ডর তার নেই। এই সবে কলেজে প্রথম বর্ষে ভর্তি হয়েছে। তার আগে, স্কুলের পঞ্চম শ্রেণিতে পড়ার সময় থেকেই তার শরীর ,মন বদলানোর শুরু। সেই সময় থেকেই পুরুষদের প্রতি তার মনোযোগ বদলে গেছিল। এক অদ্ভুত আকর্ষণে তার শরীর আনচান করতো। মনের থেকে শরীর টা তার সেই সময়েই কি একটা যেনো চাইতো। সে এক অদ্ভুত চাওয়া। সব সময়ই তর তলপেটে এক মোচড়ানী, উঠন্ত বুক দুটোতে শুড়শুড়ানি। টনটনে এক ব্যাথা যেটা নিজের টিপুনিতে কখনোই যেতনা। আসল টিপুনি বেশ কয়েকবার সেই জমাট বাধা,বুকের চারদিক থেকে হালকা পিরামিডের মতো উঠে আসা কচি মাই দুটো সয়েছিলো। সেই সময়ের নানারকম ঘটনায় জড়িত হয়েছিল তার তাজা শরীর আর মন। (তবে সেই সব গল্প অন্য কোন সময়ে হবে।) এইসবের ফলে সে সবার অলক্ষে ? অন্য এক মেয়েতে পাল্টে গিয়েছিল।

সেই পাল্টানোটা এখন এই কলেজে ভর্তির সময়ে পাকাপোক্ত হয়েছে। বাইরে এক ভিতরে আর এক। বাইরে মাঝারি সুন্দর , একটু লাজুক, ভিতরে অসভ্য রকমের কামুক। কোনও কারনে? ( পরে জানা যাবে) সমবয়সী ছেলে বা কয়েক বছর বয়সে বড় ছেলেদের প্রতি সে অতো আকর্ষণ বোধ করেনা। বিশেষত ভালো ভালো, লালু লালু হোক বা মাস্তান মাস্তান ছেলে হোক ওদের দেখলে তার শরীর ততো আনচান করেনা। কাদের দেখলে করে?

বিশেষ করে এই বয়সের মেয়েদের, সুন্দর, হিরো হিরো ছেলে বা লোক দেখলেই শরীর মন গলতে থাকে মোমবাতির মতো। কোনও হ্যান্ডসাম যদি এগিয়ে আসে আর ঘনিষ্ঠ হয় তো সেই মোমবাতির আগুনে ঘি পড়ে।

রমার শরীরে আগুন কখন কাদের দেখলে, কাদের ছোঁয়ায় জ্বলে, সেটা নিয়েই এই গল্প।

রমার কলেজের সামনে দিয়ে বড় রাস্তা কিছুদূর গিয়ে তিনমাথা হয়েছে , একদিক গেছে ব্রিজ পার হয়ে শহরের কেন্দ্র স্থল হয়ে দুরে স্টেশনে, আর একমাথা সোজা তাদের বাড়ির দিকে। আর তিন নম্বর রাস্তার লক্ষ আরো ঘুরে ঘুরে শহরের প্রান্তে বস্তির জটলা পেরিয়ে আরো দুরের অন্য শহরে পৌঁছানো। এই তিন নম্বর রাস্তা দিয়েই রমা আর তার দলবল ছুটির শেষে গতকাল বাড়ি ফিরছিলো। সরাসরি বাড়ি নয়, তার দলের ছেলেমেয়েদের উদ্দেশ্য ছিল একটা নতুন চাইনিজ খাবারের ঠেক। ওই তিন নম্বর রাস্তার এক ফেকড়া বেড়িয়েছে ডানদিক থেকে, গেছে দুটো বড় পুকুরের মাঝ দিয়ে দুরের অফিস পাড়াতে। গাড়িঘোড়ার খুব একটা চলাচল নেই এই রাস্তায়। যারা শর্টকাট করতে চায় তারাই যায়। দোকান পত্রও নেই। একটা ভাঙা কারখানা আছে। পাশে আছে কবরস্থান। তারা হইচই করতে করতে যাওয়ার সময় তার চোখে পরে একটা ঝুপড়ি মতো দোকান। চায়ের দোকান,সাথে কোল্ড ড্রিন্কের খালি ভর্তি ক্রেট। বসার বেঞ্চও রয়েছে খানকতক।

তার দলবলের কারো নজরই ওই ঝুপড়ি দোকানের ওপর ভালভাবে পড়লো না। পড়ার কথাও নয়।

তবে রমার চোখ ঠিক পড়েছিল দোকানদারের উপর। মেয়েদের আড়চোখ তো আর ছেলেরা জানেনা, কোথা থেকে কে কি দেখছে ,তা এমনকি মাথা না পিছনে ঘুরিয়ে ই তারা বুঝতে পারে। আর এ তো পাশ থেকে।

মাঝ বয়সী হাট্টাকাট্টা একটা লোক চোখ দিয়েই গিলে খাচ্ছিলো সামনের মেয়েগুলোকে। তার দিকে যখন নজর দিলো তখন লোকটার মুখটা একটু বেশিই হাঁ হয়ে গেলো। মনে হচ্ছিল হাতে পেলে কাঁচা - ছিঁড়ে, কামড়ে খেয়ে নবে।

ওই কামুক অসভ্য দৃষ্টি দেখে অন্য মেয়ে বৌ হয়তো গুটিয়ে যেতে পারে কিন্ত রমার বেলায় সেটা একেবারেই উলটো। এই রকম কামুক অসভ্য লোকের দৃষ্টির সামনে তার শরীর আনচান করে ওঠে। তার ঘন কলাগাছের কান্ডের মতো থাইয়ের মাঝখান ভিজে ওঠে। তলপেটের নিচ থেক টনটনানি মধুর ব্যাথার শাখা ছড়িয়ে পরে তার কচি কিন্ত ভারী মাই দুটোতে। ওঃ তখন মনে হয় কেউ যদি পাশবিক শক্তিতে মাই গুলোকে টিপে, কচলে রস জল সব বার করে দিত। শান্তি পেতো সে।

কিন্ত সে সুযোগ আর আসে কি সহজে? তার পছন্দের লোক সব যায়গায় সব সময়ই কি আর পাওয়া যায়? তাই দুধের স্বাদ সে হাতেই মেটায় । রাতে যখন একলা শোয়। কিন্ত মেটার থেকে খিদে শুধু বাড়েই তাতে।

তাই সেইদিন ই সে ভেবে রেখেছিলো যে এই কামুক ,অসভ্য চোখের লোকটার সামনে হাজির হবে সে। জায়গাটাও ঠিকঠাক। লোকজনের চলাচলও কম। তর অনুমান সঠিক হলে তার শরীরের এই জ্বালাতন হয়ত একটু কম।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা