সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

আমি ও আমার বান্ধবী

 এ গল্পটি আামদের লিখে পাঠিয়েছেন “ফ্যান বয়” নামের একজন পাঠক। চলুন আমরা তার মুখেই শুনি তার অভিজ্ঞতার কথা!

-------------------------------------------------------------------------

আজ আমি আমার জীবনের প্রথম sex এর গল্পটাই করব। আমার ও আমার gf এর দুজনেরই এটা প্রথম sex ছিল।

আমার গার্লফ্রেন্ড এর নাম মেহেলি, দেখতে বেশ সুন্দর। মাইয়ের সাইজ 34, কার্ভ করা কোমর, তানপুরার মত পাছা। ও নাভির বেশ খানিকটা নিচে শাড়ি, টপ পরে, যার ফলে গভীর রসালো নাভিটা দেখা যায়, আর যারা দেখে তাদের অবস্থা খারাপ হয়ে যায়। একদিন পার্কে বসে প্রেম করার সময় প্রথম ওর মাইয়ে হাত দিয়েছিলাম ওপর থেকে , কি যে নরম বোঝাতে পারবোনা। তারপর একদিন কাফে তে অন্ধকার মত একটা জায়গায় বসে একদিন ওর জামার ভেতর দিয়ে ওর মাইয়ে হাত দিয়েছিলাম। উফফ নরম তুলো যেন, ভালো করে দলাই মলাই করছিলাম, বোঁটা দুটো আঙ্গুল দিয়ে চিপছিলাম। আর ও বেশ আরাম করে টিপা খাচ্ছিল, সেদিনই বুঝলাম ভালোই গরম আছে, তবে তো ছাড়া যাবেনা, দিতে হবে একদিন। যেমন ভাবা তেমন কাজ। একদিন জানালাম যে ওকে ভালো করে আদর করতে চাই, ও রাজিও হয়ে গেল। আমাকে ওর বাড়িতে ডাকলো, কেউ থাকবেনা সেদিন তাই আমি যেন যাই। এই সুযোগ টাই চাইছিলাম।

যাইহোক গেলাম ওর বাড়ি, ও দরজা খুলতে দেখলাম ও একটা টাইট টপ পরে আছে আর একটা skirt। টপ এর মধ্যে ওর 34 সাইজের বড় মাইদুটো যেন বেরিয়ে আসতে চাইছে। দেখে আমার তর সইছিল না। Skirt এর নিচে ওর মসৃন পা দুটো যেন আমায় আমন্ত্রণ জানাছিল। সোফায় গিয়ে বসলাম দুজনে। আমি ওর কাছে গিয়ে ওর ঠোটে ঠোট রাখলাম। লিপকিস করতে করতে ওর কোমরে পিঠে হাত বোলাতে লাগলাম। এরপর ওর গলায় চুমু দিতে লাগলাম, আর সাথে সাথে ও যেন কেঁপে উঠল। ওর গলা, ঘাড় সব চুমুতে ভরিয়ে দিলাম। এরপর ওর টপটা খুলে ফেললাম, আর skirt টাও। এখন ও শুধুমাত্র ব্রা পেন্টি পরে। ওর ব্রা দুটো ওর বিশাল মাইদুটোকে আটকে রাখতে পারছিলনা। ওর গভীর রসালো নাভিটা আমাকে ডাকছিল, সরু প্যানটি টা কোনমতে ওর যোনি ঢেকে রেখেছিল। আমি ওকে টেনে নিয়ে ওর মাইতে মুখ ঘষতে লাগলাম, একটান মেরে ওর ব্রা টেনে খুলে দিলাম। উফফ একজন ওর দুধ দুটো আমার সামনে উন্মুক্ত, ওর ডিপ খয়েরী বোঁটা দুটো মুখে নিয়ে চুষতে লাগলাম, আর ও গোঙাতে লাগলো। ভালো করে টিপতে লাগলাম ওর মাইদুটো। ও আমার গেঞ্জি আর প্যান্ট খুলে নিল। আমার বাড়াটা তখন আখাম্বা হয়ে আছে, 7 ইঞ্চি লম্বা ধোন দেখে ওর চোখ বড় হয়ে গেল। আমাকে বলতে হলোনা, নিজেই মুখে নিয়ে চুষতে শুরু করে দিল। আমি হালকা করে ওর মুখ ঠাপাতে লাগলাম। এত বড় লিঙ্গটা ওর গলায় আটকে যাচ্ছিল, কিন্তু আমি ওকে মুখচোদা দিতেই লাগলাম। এভাবে কিছু ক্ষন চলার পর আমি ওকে সরতে বলে ওকে তুলে নিয়ে বেডরুমে নিয়ে গেলাম। ওর প্যান্টি টা খুলে নিলাম। পরিষ্কার করে কামানো গুদ, অলরেডী ভিজে গেছে। হালকা চুমু দিয়ে ওর নাভির চারপাশে জিভ বোলাতে লাগলাম, ওর বেশি করে গোঙাতে লাগলো, বুঝলাম এটা দুর্বল জায়গা, ওর গভীর নাভিতে জিভ ঢুকিয়ে চাটতে লাগলাম। বন্ধুরা তোমরা যদি ওর নাভি দেখতে তবে ওর নাভিতে মাল ফেলে দিতে।

যাই হোক ওকে এবার শুয়ে দিয়ে সারা শরীরে চুমু দিতে লাগলাম, আমরা বাঁড়াটা ওর মাই এর মাঝখানে ঘষতে লাগলাম। এরপর ওর নাভি চুদলাম, ওই রসালো নাভি না চূদে ছাড়া যায় ? এরপর ওর গুদের কাছে চুমু দিতে লাগলাম, আর আমার আঙ্গুল ঢুকিয়ে দিলাম, বেচারা ওতেই আঃ আঃ করতে লাগল। বললাম "আবার বাড়াটা চুষে দাও সোনা"। বাধ্য মেয়ে মত বাড়াটা মুখে নিয়ে চুষতে লাগলো। এবার জোরে জোরে ঠাপাতে লাগলাম আর ওর মুখের মধ্যেই মাল ফেলে দিলাম, বললাম ওটা গিলে নিতে আর ও আমার মাল খেয়েও নিল।

আবার ওর দুধ টিপতে লাগলাম আর বোঁটা চুসতে লাগলাম, কামড়ে দিলাম মাইয়ে। এবার ও বলল, "এবার তো চোদো আমায়"। এটাই চাইছিলাম, আমার 7 ইঞ্চি লম্বা বাড়াটা ওর কুমারী ভোদা তে ঢুকালাম, বেচারা এত বড় লিংগ নিতে পারছিলনা। বলল ব্যথা লাগছে। কিন্তু আমি ছাড়ার পাত্র নই। বললাম কিছু হবেনা, এই বলে আস্তে আস্তে ঠাপাতে লাগলাম। ধীরে ধীরে চোদার গতি বাড়াতে লাগলাম আর ও শীৎকার শুরু করল। ঘরের মধ্যে তখন শুধু ঠাপ ঠাপ আওয়াজ। এর পর ওকে বললাম উল্টো হতে। ডগি স্টাইলে ঠাপালাম কিছুক্ষন। আবার সোজা করিয়ে ওর পা দুটো আমার কাধে তুলে নিলাম আর জোরে বন্য গতিতে চুদতে লাগলাম। এবার প্রায় 10 মিনিট চোদার পর ওর গুদের ভিতরে আমার বীর্য ঢেলে দিলাম। ওর যোনি বেয়ে চুয়ে আমার মাল বেরিয়ে আসতে লাগলো। আমার বাড়াটা এবার গিয়ে নিস্তেজ হলো, বললাম একটু চুষে দাও সোনা। ও আবার আমার ওই নেতানো বাড়াটাই পরম যত্নে চুষে চেটে পরিস্কার করে দিল।

কেমন লাগল জানিও, তবে আনবো ওকে নিয়ে আরেকটা সত্যি ঘটনা।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা