সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

হা-নি-মু-ন : ৪

।। ৪ ।।

আমি চোখের সামনেই দেখতে পাচ্ছি অনিন্দ্য ওর বউয়ের ব্লাউজের সঙ্গে পিন দিয়ে আটকানো শাড়ির আঁচলটা খুলে দিল। ঠিকই – যা ভেবেছিলাম। রূপসীর ব্লাউজের সামনেটাও বেশ লো কাট – স্তন বিভাজিকা বেশ অনেকটা দেখা যাচ্ছে। রূপসীর মাই দেখেছি এই কদিন শাড়ির ওপর থেকে – বেশ গোল মাই।
ওর আঁচলটা মাটিতে লুটোচ্ছে, ওর হাত দুটো অনিন্দ্যর জকির ভেতরে ঢুকে গেছে। বরের পাছা চটকাচ্ছে রূপসী আর অনিন্দ্যর একটা হাত ওর বউয়ের পাছায় গোল গোল করে ঘুরছে, অন্য হাতটা দিয়ে শাড়ির কুঁচিটা খোলার চেষ্টা করছে।
রূপসী উত্তেজনায়ে কেঁপে কেঁপে উঠছে, কামড়ে দিচ্ছে ওর বরের ঘাড়, একটা পা হাঁটু থেকে ভাঁজ করেছে সামান্য। সেই পা-টা দিয়ে বরের থাইতে খুব ধীরে ধীরে ঘষছে।
কুঁচিটা খোলা হয়ে যাওয়ার পরে পরতে পরতে শাড়িটা বউয়ের কোমর থেকে খুলতে শুরু করল অনিন্দ্য।
বরকে সাহায্য করার জন্য রূপসী ঝট করে ঘুরে গেল – ওর পিঠ এখন অনিন্দ্যর মুখের দিকে। তার আগে নিজের হাত দুটো অনিন্দ্যর জকি শর্টেসর ভেতর থেকে বার করে এনেছে। নিজের পাছাটা চেপে ধরল অনিন্দ্যর কোমরে।
অনিন্দ্য পেঁচিয়ে পেঁচিয়ে পেঁয়াজের খোসা ছড়ানোর মতো করে বউয়ের শাড়িটা খুলে দিচ্ছে এক হাতে, আর ওর অন্য হাতটা রূপসীর নাভির চারদিকে ঘুরছে। কখনও হাতটা নাভির চারপাশের পেটটা একটু চেপে ধরছে, কখনও হাতটা একটু সরিয়ে এনে চাপ দিচ্ছে রূপসীর কোমরে।
রূপসীর শীৎকার বাড়ছে, একই সঙ্গে বাড়ছে বরের শক্ত হয়ে ওঠা লিঙ্গের ওপরে নিজের কোমর দোলানোর গতিও।
অনিন্দ্য বউয়ের কানে জিভ বোলাচ্ছে, কখনও কানের লতিতে বসিয়ে দিচ্ছে ছোট্ট ছোট্ট কামড়। কখনও আবার জিভ দিয়ে কানের নীচ থেকে চেটে চেটে জিভটা নামিয়ে আনছে বউয়ের কাঁধে - ব্লাউজের ধার পর্যন্ত।
গলায় একবার ছোট্ট কামড় বসিয়ে দিল অনিন্দ্য, রূপসী মমমমম, উউউউউ করে উঠল। নিজের পেছনের দিকে একটা হাত ঘুরিয়ে নিয়ে এসে বরের থাইতে হাল্কা একটা আদরের চাঁটি মারল, আর তারপরেও হাতটা না সরিয়েই বরের থাইতে হাতটা ঘষতে লাগল রূপসী।
রূপসীর শাড়িটা পুরো খুলে ফেলেছে অনিন্দ্য। ওরা আমাকে দেখতে পাচ্ছে না, কিন্তু আমি দেখছি ফ্রি হয়ে যাওয়া হাতটা অনিন্দ্য ধীরে ধীরে তুলে নিয়ে যাচ্ছে বউয়ের মাইয়ের দিকে। স্তন বিভাজিকায় হাতের দুটো আঙুল চেপে ঢুকিয়ে দিল, তারপরে হাতটা বার করে এনে ব্লাউজের ওপর দিয়েই বউয়ের মাইয়ের ওপরে গোল গোল করে বোলাতে লাগল।
রূপসী তখন দুটো হাতই তুলে নিয়ে এসে পেছনের দিকে থাকা বরের মাথাটা, বলা ভাল বরের চুলগুলো মুঠো করে ধরেছে। নিজের মাথাটাও কিছুটা হেলিয়ে রেখেছে রূপসী। অনিন্দ্য কখনও বউয়ের কানের লতিতে, কখনও ঘাড়ে চুমু দিয়ে আর জিভ দিয়ে চেটে দিচ্ছে। রূপসী সমানে নিজের কোমরটা দুলিয়ে চলেছে বরের উত্থিত লিঙ্গকে আরও জাগিয়ে তোলার জন্য।
দুজনেই যে জেগে উঠছে খুব দ্রুত, সেটা বোঝা যাচ্ছে ওদের শ্বাসপ্রশ্বাস আর শীৎকারের শব্দে।
বউয়ের মাইয়ের ওপরে হাত বোলানো শেষ করে অনিন্দ্য একটা হাতের বুড়ো আঙুল বেশ চাপ দিয়ে বোলাতে লাগল রূপসীর বগলের ঠিক তলায় – বুকের পাশে।
রূপসী জোরে আআআআহহহহ করে উঠল। রূপসীর খুব আরাম লেগেছে ওই জায়গায় আঙুলের চাপ পেয়ে। ওকে আরও উত্তেজিত করার জন্য বার বার একই জায়গায় চাপ দিতে লাগল অনিন্দ্য। এবার দুই বগলের তলাতেই দুটো হাতের বুড়ো আঙুলগুলো চাপ দিয়ে গোল করে ঘোরাতে লাগল ও।
মম আআআ শব্দগুলো পাল্টে গিয়ে রূপসীর গলা দিয়ে এখন উউউফফফফফ উউহহহ এসব শব্দ বেরচ্ছে।
অনিন্দ্য নিজের শক্ত হয়ে ওঠা লিঙ্গ সহ কোমরটা বউয়ের পাছায় আরও জোরে চেপে দিল। রূপসী নিজের মাথার পেছনে থাকা অনিন্দ্যর মাথার চুলগুলো আরও জোরে টানছে তখন।
বগলের তলা থেকে হাতদুটো সরিয়ে নিয়ে এসে অনিন্দ্য আঙুলগুলো বউয়ের ব্লাউজের হুকগুলো একটা একটা করে খুলতে শুরু করেছে।
ওরা দেখতে পাচ্ছে না আমাকে, কিন্তু আমি দেখতে পাচ্ছি ধীরে ধীরে রূপসীর ব্লাউজটা একটু একটু করে ফাঁক হচ্ছে আর ভেতরের লাল ব্রাটা উঁকি মারছে।
আমার চোখের সামনে নিজের বউকে ধীরে ধীরে নগ্ন করছে অনিন্দ্য।
ব্লাউজটা খুলে ফেলার পরে ওর বউ আমার চোখের সামনে এখন শুধু গোলাপী রঙের পেটিকোট আর লাল ব্রা পরে আছে, অনিন্দ্যর কোমরে জকি শর্টস। ওর লিঙ্গটা যেরকম ফুলে উঠেছে নিজের বউকে নগ্ন করতে গিয়ে, সেটা দেখে বিছানায় তখন আমি একা শুয়ে, পাজামার দড়ি আগেই খুলে গেছে, হাতটা ভেতরে ঢোকানো। শক্ত হয়ে ওঠা বাঁড়াটা হাতের মুঠোয় ধরে কচলিয়ে চলেছি আমি দেবাশীষ – ওদের হানিমুনের ফটোগ্রাফার।
রূপসী পেছন দিক থেকে একটা হাত নামিয়ে এনে অনিন্দ্যর কোমরে রাখল, তারপর একটু একটু করে ঠেলে ঠেলে ওর জকি শর্টসটা নামানোর চেষ্টা করছিল। ও একা পারবে না বুঝতে পেরে বউকে সাহায্য করার জন্য মাইয়ের ওপর থেকে একটা হাত সরিয়ে নিয়ে এসে নিজেই কিছুটা নামিয়ে দিল নিজের শর্টসটা।
রূপসীর যেটুকু দরকার ছিল, সেটুকুই নামালো অনিন্দ্য – ওর বাঁড়াটা লাফিয়ে উঠে নিমেষের মধ্যে রূপসীর পেটিকোটে ঢাকা পাছার খাঁজে অদৃশ্য হয়ে গেল। অনিন্দ্য ধীরে ধীরে ওর কোমরটাও দোলাতে লাগল – বউয়ের কোমর দোলানোর তালে তালে।
আবারও বরের দিকে ঝট করে ঘুরে গেল রূপসী। তারপরে অনিন্দ্যকে হাল্কা একটা ধাক্কা দিয়ে বিছানায় ফেলে দিল। ওর ঠাটানো বাঁড়াটা ছাদের দিকে সোজা তাকিয়ে আছে, যেন নতুন বউয়ের সৌন্দর্য্যকে স্যালুট জানাচ্ছে!
বরের দুই পায়ের মাঝখানে বসে পড়ল রূপসী। এক হাতে ওর ঠাটানো বাঁড়াটা ধরে চামড়াটা একটু টান দিল, লাল রঙের ভেজা ভেজা মুন্ডিটা রূপসীর চোখের সামনে উদ্ভাসিত। নিজের জিভটা বার করে হাল্কা করে ছোঁয়াল বরের বাঁড়ার মুন্ডিতে। আরামের চোটে বউয়ের চুলটা মুঠো করে ধরে ফেলল অনিন্দ্য।
আমিও আমার নিজের ঠাটিয়ে ওঠা বাঁড়ায় মুঠো শক্ত করে দিলাম আরও।
অনিন্দ্যর বাঁড়ার লাল মুন্ডিটায় অনেকক্ষণ ধরে জিভ বুলিয়ে, চুষে সেটাকে আরও ভিজিয়ে তুলল রূপসী, একই সঙ্গে আমি চোখ বুজে দেখতে পাচ্ছিলাম যে অনিন্দ্যর বীচি দুটো হাল্কা করে কচলাচ্ছে ওর সদ্য বিয়ে করা বউ।
আরামে কেঁপে কেঁপে উঠছিল অনিন্দ্য।
মুন্ডিটাকে ভাল করে জিভ দিয়ে আদর করে রূপসী এবার সেটাকে মুখে পুরে নিতে শুরু করল। ওর গালের একটা দিক দেখছি একটু ফুলে উঠেছে – অনিন্দ্যর বাঁড়ার গুঁতোয়।
রূপসী নিজের মাথাটা ওপর নীচ করতে শুরু করল, অনিন্দ্য ওর বউয়ের মাথার পেছন দিকটা দুই হাতে ধরে ছিল।
আমিও একা একা বিছানায় শুয়ে নিজের পাজামাটা পুরোপুরি নামিয়ে দিলাম। আমি তখন পুরোপুরি ন্যাংটো। হাতের মুঠোর থেকেও অনেকটা বড় হয়ে গেছে নিজের বাঁড়াটা। আমার তো আর রূপসীর মতো বউ নেই যে চুষে দেবে, তাই নিজেই বাঁড়াটা জোরে জোরে ওপর নীচ শুরু করলাম।
আমার চোখের সামনে ভেসে উঠল অনিন্দ্য আর রূপসীর প্রথম রাতের ছবি।
অনিন্দ্য বউয়ের চোষা খেতে খেতে আআআ.. উফফফফ ওওওহহহহ করে শব্দ বার করছিল। প্রায় মিনিট দশেক পরে রূপসী উঠে দাঁড়াল বরের পায়ের মাঝখান থেকে।
অনিন্দ্যও বিছানার ওপরেই উঠে বসল। ওর জকি শর্টসটা তখন হাঁটুর কাছে। উঠে দাঁড়িয়ে রূপসী একটা পা দিয়ে পুরোপুরি নামিয়ে দিল অনিন্দ্যর জকি শর্টসটা। অনিন্দ্য ততক্ষনে বউয়ের পেটে নিজের মুখটা ঠেসে ধরেছে, ওর হাতগুলো ঠেসে দিয়েছে রূপসীর পেটিকোটে ঢাকা পাছায়।
দুই হাত গোল করে ঘুরিয়ে ঘুরিয়ে ধীরে ধীরে চটকাচ্ছে রূপসীর পাছাটা আর অনিন্দ্যর মাথাটা নিজের পেটে – নাভির ওপরে চেপে ধরেছে। রূপসীর মাথাটা বেশ কিছুটা পেছনে হেলিয়ে রেখেছে। ওর চুলগুলো খুলে গিয়ে ব্রা সহ পিঠের বেশ অনেকটা ঢেকে ফেলেছে।
একটা হাত বরের মাথা থেকে সরিয়ে নিয়ে কোমরের পাশে গিঁট বেঁধে রাখা পেটিকোটের ফিতেটা খুলে দিল রূপসী। বউয়ের পাছা চটকাতে চটকাতে ধীরে ধীরে পেটিকোটটা নামিয়ে দিতে লাগল অনিন্দ্য।
আমার চোখের সামনে ওর পেটিকোটটা কোমর থেকে নীচে নামতে থাকল আর রূপসীর ছোট্ট লাল রঙের প্যান্টিতে ঢাকা পাছাটা ফুটে উঠতে লাগল।
তখন মনে হচ্ছিল যে ওই গোল সুঠাম পাছায় যেন অনিন্দ্যর হাত না, আমার হাতদুটোই ঘুরছে।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা