।। ১৮ ।।
শরীরে বরের হাত আর ঠোঁটের ছোঁয়া পেয়ে রূপসী আরও জেগে উঠছে। ওর কোমরের নড়াচড়া আরও বেড়ে গেছে।
ওদিকে বিছানার ওপরেই নীতা বসে আছে, পা দুটো চেপে রেখেছে – এক হাতে ওয়াইন গ্লাস ধরা, অন্য হাতটা থাইয়ের মাঝে।
আর আমি শালা, দেবাশীষ, এই অবস্থায় সবার ছবি তুলে চলেছি নানা অ্যাঙ্গেল থেকে।
আমার ছবি তোলার মধ্যেই অনিন্দ্য ওর বউয়ের ব্লাউজের সামনের দিকের হুকগুলো এক এক করে খুলে ফেলেছে।
এরপর আমি যখন একটা ভাল মতো পজিশন নিয়ে ওর বউয়ের ব্লাউজ খোলার শটগুলো নেওয়ার জন্য ওদের খুব কাছে পৌঁছে গেলাম, তখন আমার ভিউ-ফাউন্ডারে শুধুই রূপসীর ব্লাউজের আবরণে ঢাকা ক্লিভেজটা দেখা যাচ্ছে, সঙ্গে অনিন্দ্যর হাতের কটা আঙ্গুল।
একটু পরে আবরণ উন্মোচন হল।
উফ ..... বললাম মনে মনে। সবার সামনে তো আর এক্সপ্রেস করা যায় না যে এই জিনিষ মর্দিত হয়েছে আমার নিজের হাতেই, একটু আগে!!
রূপসী লাল রঙের একটা দারুণ লঁজারি টাইপের ব্রা পড়েছে। ওর নিপল গুলো বেশ স্পষ্ট ধরা পড়ছে আমার লেন্সে।
অনিন্দ্য টিপতে শুরু করল ব্রায়ে ঢাকা বউয়ের মাই, একই সঙ্গে রূপসীর কোমর দোলানোর গতিও বেড়ে গেল।
আড়চোখে দেখলাম নীতা আবারও পাদুটো চেপে দিয়েছে যতটা সম্ভব, আর আমার দিকে তাকিয়ে আছে – ওর ওপরের পাটির দাঁত দিয়ে চেপে ধরেছে নীচের ঠোঁটটা।
অনিন্দ্য-রূপসীর দিক থেকে ক্যামেরাটা কয়েক মুহুর্তের জন্য ঘুরিয়ে নীতার ছবিও তুললাম কয়েকটা।
আবারও যখন অনিন্দ্যর নতুন বিয়ে করা বউয়ের মাইতে আমার ক্যামেরার লেন্স ফোকাস করলমা, ততক্ষনে বক্ষ আবরণীর স্থান হয়েছে কটেজের মেঝেতে। অনিন্দ্য ওটা খুলে ফেলে ছুঁড়ে দিয়েছে।
এবার আমার প্যান্টের ভেতরে রিঅ্যাকশন শুরু হয়েছে টের পাচ্ছি বেশ। শালা দেবা ফটোগ্রাফারও তো মানুষ না কি!!!!
গাঢ় খয়েরী রঙের নিপল, তাকে ঘিরে বেশ বড়ো অ্যারোলা রূপসীর। একেকবারে একেকটা স্তনবৃন্ত অনিন্দ্যর মুখে ঢুকে যাচ্ছে, আর বেশ কিছুক্ষণ পরে বেরিয়ে আসছে অনিন্দ্যর মুখনিসৃত লালায় ভিজে গিয়ে।
আবারও নীতার দিকে আড়চোখে তাকালাম।
তার একটা হাত চেপে ধরে রাখা থাইয়ের ভেতরেই রয়েছে, কিন্তু অন্য হাতটা স্থান পরিবর্তন করেছে। সেটা এখন ওর স্লিভলেস টপের বুকের ওপরে চেপে চেপে বসেছে।
এদিকে যখন অনিন্দ্য ওর বউয়ের নিপল চুষছে, রূপসী টেনে তুলে দিয়েছে অনিন্দ্যর গেঞ্জিটা, খামচে ধরছে ওর পিঠটা। রূপসীর শাড়ি-পেটিকোট ঢাকা পা-থাই ততক্ষণে প্রায় অনেকটাই উন্মুক্ত। শাড়ি-পেটিকোট প্রায় কোমরের কাছে। ফরসা পা আর থাইতে ঘুরে বেড়াচ্ছে অনিন্দ্যর দুটো হাত। কখনও খামচে ধরছে, কখনও সুরসুরি দেওয়ার ভঙ্গিতে গোল করে ঘুরছে থাইতে।
রূপসী নিজের পা দুটো অনিন্দ্যর কোমরের দুপাশ দিয়ে ঘুরিয়ে নিয়ে পেছনে নিয়ে গেছে।
অনিন্দ্যর চুলগুলো গোছ করে খামচে ধরছে রূপসী।
একই খাটে নীতা নিজের বুকটা খামচে ধরছে তখন।
আর আমি এতই ব্যস্ত, যে নিজের প্যান্টের ভেতরে জেগে ওঠা ধনটা ঠিকমতো সাইজও করতে পারছি না।
কী কপাল করে ফটোগ্রাফি শিখেছিলাম মাইরি।
নীতার কয়েকটা ছবি তোলার পরে যখন আবারও অনিন্দ্য-রূপসীর ফোরপ্লের সিনে ফিরে এলাম, ততক্ষণে বউয়ের শাড়ি আর পেটিকোট কোমরে তুলে দিয়েছে অনিন্দ্য।
ব্রায়ের ডিজাইনেরই লাল রঙের প্যান্টি আমার ক্যামেরায় স্পষ্ট হয়ে উঠেছে।
কোমরে গোছ হয়ে থাকা শাড়ির আঁচলটা টেনে নিজেই খুলে দিল রূপসী। অনিন্দ্য কোমরের একপাশে থাকা পেটিকোটের ফিতেটা খুলে দিল।
উদ্ধার্ঙ্গ অনাবৃত আগেই হয়ে গিয়েছিল।
এবার নিম্নাঙ্গ থেকেও সব আবরণ সরে গেল – শুধু রূপসীর শরীরে রয়েছে ওর লাল প্যান্টি।
বিছানা আর অনিন্দ্যর কোল থেকে নেমে দাঁড়াল রূপসী।
নামিয়ে দিল নিজের প্যান্টি।
ওর গায়ে একটা সুতোও নেই।
হাল্কা কালো চুলে ঢাকা জঙ্ঘায় হাঁটু মুড়ে বসে চুমু খেতে থাকল অনিন্দ্য।
নীতা তখন ছোট্ট প্যান্টের ওপর দিয়েই নিজের জঙ্ঘায় একটা হাত ঘষছে, অন্য হাতটা ওর টপের ভেতর দিয়ে যে জায়গায় গিয়ে পৌঁছিয়েছে, সেই জায়গাটাকে পাতি বাংলায় বলা হয় মাই। ইংরেজীতে টিটস, বুবস – এসব বললে একটু ভদ্র শোনায়। বাংলা সাহিত্যিকরা কেউ ওই জায়গাকে স্তন বলে থাকেন, কেউ কেউ উপমা ব্যবহারে আবার বেশী পারদর্শী। তাঁরা নারী দেহে জেগে থাকা পাহাড়, পর্বত, পাহাড়চূড়া – এসব ন্যাকাচোদার মতো শব্দ ব্যবহার করেন!
আল্টিমেটলি, নীতা নিজের দেহের যে জায়গাটা টিপছিল অনিন্দ্য-রূপসীর ফোরপ্লে দেখে, সেটা হল ওর মাই!!!!
আর এই ফটোগ্রাফার দেবা যে কী টিপবে, সেদিকে এই তিনজনের কোনও খেয়াল নেই। শালা!!!!
কী আর করা যাবে, অনিন্দ্যর জিভ দিয়ে রূপসীর জঙ্ঘা মন্থনের ছবি তুললাম কয়েকটা।
তারপরে নীতার কাছে গিয়ে ওর স্বমেহনের ছবিও তুললাম কয়েকটা।
আবারও যখন অনিন্দ্য-রূপসীর দিকে ফিরে যাচ্ছিলাম, তখনই আমার টিশার্টে একটা হাল্কা টান অনুভব করলাম।
তাকিয়ে দেখি নীতা নিজের স্লিভলেস টপের ভেতরে থাকা হাতটা বার করে আমার টিশার্ট-টা খিমচে ধরেছে।
পরের সেকেন্ডেই ওর চোখ আর ওর ওপরের পাটি দিয়ে নীচের ঠোঁট চেপে ধরার অভিব্যক্তিতে বুঝলাম টানতে চাইছে আমাকে নিজের দিকে।
হানিমুনে এসে অবিবাহিত যুবককে নিজের দিকে টানার কী চেষ্টা!! উফফ .. আবারও মনে মনে বললাম।
চোখের ভাষায় অন্য বার্তা দিলাম -- পরে হবে।
নীতার চোখ ছোট করে আমার দিকে তাকিয়ে থাকার এক্সপ্রেশনে বুঝলাম, সে অপেক্ষা করতে রাজী নয়, তখনই চায় যে অনিন্দ্য যেভাবে রূপসীর বস্ত্রহরণ করেছে, আামিও সেইভাবে তার বস্ত্রহরণ করে হানিমুন রাত সফল করে তুলি।
কার মনে যে কী চলে!!!
ওদিকে অনিন্দ্য তার বউয়ের হাল্কা চুলে ঢাকা জঙ্ঘায় নিজের জিভ ঘষে চলেছে। তার দুটো হাত রূপসীর পাছায়, আর রূপসীর একটা হাত অনিন্দ্যর চুল খামচে ধরেছে, অন্য হাতে নিজেই নিজের মাই টিপছে।
তুললাম কয়েকটা ছবি – আমার আর কী-ই বা করার আছে!
মিনিট কয়েক পরেই দেখলাম রূপসী নিজের জঙ্ঘাকে বরের সামনে আরও উন্মুক্ত করে দেওয়ার জন্য একটা পা বিছানার ওপরে তুলে দিল।
আমি ওদের দিকে তাকিয়েই ছবি তুলছিলাম, নীতার দিকে তাই আর খেয়াল করি নি।
হঠাৎই ক্যামেরার ভিউ ফাইন্ডারে দেখলাম ফ্রেমে নীতা প্রবেশ করেছে।
ওর পরণে একটা ব্রা আর শর্টসটা।
মনে মনে ভাবলাম, যা শালা টপটা কখন খুলল!!
নীতার ফ্রেমে প্রবেশটা রূপসী বা অনিন্দ্যও খেয়াল করে নি – রূপসীর চোখ বন্ধ ছিল, আর অনিন্দ্যর চোখ-মুখ সব কিছুই গুঁজে ছিল বউয়ের গুদে।
তাই ওই পোষাকে, অথবা বলা ভাল পোষাক খুলে নীতা রূপসীর একটা নিপলে নিজের জিভ ছোঁয়াল, তখন রূপসী চোখ খুলে বুঝল একটা মাইতে তো তার নিজের হাত ছিল, অন্যটাতে কে মুখ দিল!
হয়তো ভেবেছিল দেবা ফটোগ্রাফার নিজের কাজ বাদ দিয়ে ওর শরীর ছুঁতে গেছে, কিন্তু নীতাকে দেখে একটু অবাকই হল মনে হল! অথবা আশাহত – কে জানে!!
নীতা শুধু রূপসীর বুকে জিভ বুলিয়ে বা কামড় দিয়েই খান্ত হল না – সে নিজের জঙ্ঘাটা চেপে ধরল অনিন্দ্যর মাথায়।
বউয়ের গুদ থেকে কয়েক মুহুর্তের জন্য মাথাটা সরিয়ে অনিন্দ্য যখন বুঝল বউয়ের সঙ্গে সঙ্গমের সময়ে নতুন নারীর প্রবেশ ঘটেছে, তখন সে যন্ত্রের মতো নতুন নারীর শরীরটাও টেনে নিল নিজের দিকে একটু।
বউয়ের পাছা থেকে একটা হাত সরিয়ে সেটা নীতার পাছায় চলে গেল – আর একবার বউয়ের খোলা গুদে, একবার হানিমুনে আসা অন্যের বউয়ের ছোট্ট শর্টসে ঢাকা জঙ্ঘায় সমানে চুমু দিয়ে চলল অনিন্দ্য।
এই কম্পোজিশনটা ফটোগ্রাফারের দৃষ্টিভঙ্গি থেকে অসাধারণ। তাই আমি এগিয়ে গিয়েছিলাম ওদের এই তিনজনের রতিক্রীড়ার ছবি তুলতে।
কয়েকটা ছবি তোলার পরে আর নিজেকে সামলাতে পারলাম না, এক হাতে ক্যামেরা ছিল – আর অন্য হাতটা দিয়ে সরাসরি নীতার ব্রা ঢাকা মাইয়ের ওপরে গিয়ে পড়ল।
আমার দুই আঙ্গুলের মধ্যে ব্রায়ে ঢাকা নীতার নিপল মর্দনের কয়েকটা ছবি তুললাম অন্য হাতে শাটার টিপে।
নীতার যে হাতটা অনিন্দ্যর মাথা চেপে ধরার কাজে ব্যস্ত ছিল, সেটা হঠাৎই আমার প্যান্টের জিপের ওপরে চেপে বসল।
তুললাম সেই ছবিও দু-তিনটে।
আমি যে ফটোগ্রাফার হয়েও নিজেই ছবির সাবজেক্ট হয়ে গেছি – সেটা আর তখন ভাবার সময় ছিল না।
এক হাতের আঙ্গুলে শাটার, অন্য হাতের দুই আঙ্গুলে নীতার ব্রায়ে ঢাকা নিপল মর্দন চলতেই থাকল, অন্য দিকে নীতা ততক্ষণে আমার জিপটা খুলে ভেতরে হাত গলিয়ে দিয়েছে, চলছে আমার ধন চটকানো.. মনে মনে বললাম গাড় মারা গেছে..কী করছে কী মেয়েটা!!!
গলা দিয়ে অবশ্য ওই কথাটা বেরল না – ঘরে তখন একটাই মাত্রই কয়েকটা শব্দ – রূপসীর গলায় উউউহহ আহহ.. নীতার গলায় উহহহহ আহহহ.. অনিন্দ্যর মুখে (বলা ভাল জিভে.. চক চক), আর আমার গলায় চাপা স্বরে জোরে জোরে নিশ্বাস নেওয়ার শব্দ।
মন্তব্যসমূহ