সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

উত্তাপ

….এই দ্যাখ এখানে ভুল করেছিস। ডিটারমিন্যান্ট হ’ল বি স্কোয়ার মাইনাস ফোর এসি, তুই এখানে প্লাস করে বসে আছিস। চেক কর চেক কর কোথায় ভুল আছে, আগেই হচ্ছে না হচ্ছে না করছিস!

মেয়েটা একদম অঙ্ক বুঝতে পারে না। কি যে আছে মাথায় কে জানে। রোজ বকা খায়। খারাপ ও লাগে বকতে কিন্তু মাথাটা গরম হয়ে যায়।

“আমার একটা কাজ করে দেবে রূপম?” বলতে বলতে এমন সময় বৌদি ঘরে ঢোকে। বৌদি মানে আমার ছাত্রী রিয়ার মা। আমি ঘাড় ঘুরিয়ে জিজ্ঞেস করলাম, ”কি কাজ বৌদি?”

পড়ানো শেষ করে, যাবার সময় বৌদি রোজই ঘরে আসে, কথাবার্তা হয়। বিশেষ করে মেয়ের ব্যাপারে। অন্য দিনের মত আজও এসে আমার চেয়ারের পেছনে দাঁড়িয়ে বলল, “এই বইটা একটু ডলিকে দিয়ে দিয়ো না, তোমার কলেজ যাওয়ার পথেই তো ওর বাড়ী, তাই যদি অসুবিধা না থাকে..” কথা কেড়ে নিয়ে বললাম, “ আরে দুর কিসের অসুবিধে, কই দিন দিয়ে দেব। কিছু বলতে হবে কি?” বৌদি একটা পলিথিন প্যাকেট আমার হাতে দিল। রোজকার মত আজও বৌদি আমার ডান দিকের কাঁধ ঘেঁসে দাঁড়াল। এটা একটা রেগুলার অভ্যাস হয়ে গেছে। মনে আছে প্রথম যেদিন ছোঁয়াছুঁয়িটা হয়েছিল, শাড়ীর ওপর দিয়ে বৌদীর তলপেটে আমার কাঁধ ঘসা খেয়েছিল। সারা শরীরে বিদ্যুৎ খেলে গিয়েছিল আমার। চোখ তুলে সেদিন আর তাকাতে পারিনি বৌদির দিকে। তাড়াতাড়ি পড়ানো শেষ করে কোনোরকমে চলে এসেছিলাম লজ্জায়। এর পরে আবারো একদিন একই ঘটনা ঘটল, কাঁধে সেই তলপেটের চাপ দিয়ে টেবিলে চায়ের কাপ নামিয়ে বলল গরম থাকতে থাকতে খেয়ে নিও বুঝলে। আমি ঘাড় তুলে তাকাতেই ঠোঁট টিপে হেসে ঘর থেকে চলে গেল। আর সেদিন বুঝলাম এটা কোন কাকতালীয় ব্যাপার ছিল না। এরপর আমার আর কোন সংকোচ রইল না। বৌদি ঘরে এলেই পাশে দাঁড়িয়ে কথা বলত আর দুজনেই স্পর্শসুখ উপভোগ করতাম। রোজকার নিয়ম হয়ে দাঁড়াল।

আজও বৌদির তলপেট আর থাইয়ের ত্রিভুজ আমার কাঁধে চেপে ধরে বলল, “ না না কিছু বলতে হবে না, শুধু রুমা বৌদি পাঠিয়েছে বললেই হবে। বইটা ওর কাছ থেকে এনেছিলাম, পড়া হয়ে গেছে। ” আমি ডান হাতের কনুই দিয়ে বৌদির থাইয়ের মাঝে আস্তে করে ঘষে দিতে দিতে বললাম, “ঠিক আছে বৌদি, দিয়ে দেব কালকে। ” আমার কনুই চলার প্রত্যুত্তরে বৌদিও নিজের গোপন ত্রিভুজ দিয়ে আলতো আ লতো ঘষে বলল, “তাড়াহুড়ো নেই, কাল-পরশু তোমার সময় মত দিও। ”

রাতে বৌদির দেওয়া প্যাকেট থেকে বইটা দেখব বলে বার করলাম। লাইফ স্টাইল ম্যাগাজিন, সিনেমা, ফ্যাশন, কুকিং…আরে এটা কি?। একটা চটি বই মাঝে ঢোকানো। জ্বলজ্বল করছে “যুবতী বধূর বাসনা”। বৌদি এগুলো পড়ে নাকি? আমার তো ভাবতেই ডান্ডা খাড়া। ও মাই গড। চোদাচুদি গল্প আমিও পড়ি। মহিলারাও যে এগুলো পড়ে জানতাম না। কিন্তু বৌদি আমার হাতে এটা পাঠালো? আমি যে দেখে ফেলব ভাবে নি?  আমি কেন, যে কেউ বই খুলে দেখবে এটাই তো স্বাভাবিক। তাহলে? তার মানে বৌদি আমাকে দেখাতেই চেয়েছে নিশ্চই। আমি বইটা গোগ্রাসে পড়তে লাগলাম। এক মহিলা আর তার বান্ধবীর স্বামীর উদ্দাম চোদাচুদি চলছে এক বিয়ে বাড়ীতে। সবার চোখের আড়ালে বাড়ীর পেছনে অন্ধকার ঝোপের আড়ালে……। পড়তে পড়তে বৌদিকে মনে আসছে বার বার। গল্পের নায়িকা গাছের গুঁড়িতে দু’হাতে ভর দিয়ে দাঁড়িয়ে, নায়ক পেছন থেকে নায়িকার শাড়ী শায়া কোমরে তুলে দেয়। বিশাল দুই পাছা দুহাতে টিপে টিপে আদর করতে থাকে। …আহ্ আমিও বৌদিকে ঠিক এইভাবে মনে মনে আদর করতে থাকি। নায়ক প্যান্টের চেন খুলে নিজের খাঁড়া বাঁড়া নায়িকার প্যান্টির ওপর থেকে চেপে ধরে। নায়িকা বাঁড়ার স্পর্শে উত্তেজিত হয়, পা দুটো ফাঁক করে পাছা আরো তুলে ধরে। নায়ক, নায়িকার আবেদন বুঝতে পেরে কোমর থেকে প্যান্টি নীচে টেনে নামায়, তারপর কোমর এগিয়ে গুদে ঢোকানোর চেষ্টা করতে থাকে। গাঢ় অন্ধকারে ডগি পোজে দাঁড়িয়ে দাঁড়িয়ে চলতে থাকে নায়কের কোমর দুলুনি। বিয়ে বাড়ীর কোলাহলে চাপা পড়ে নায়িকার সুখ শীৎকার। …আমি উঠে যাই বাথরুমে, বৌদি আমার নায়িকা, খিচতে থাকি চোখ বন্ধ করে……।

রিয়া মানে আমার ছাত্রী আজ পড়বে না, পাশের বাড়ীতে বন্ধুর জন্মদিন চলছে তাই। চায়ের কাপ নিয়ে বৌদি ঘরে ঢুকল। টেবিলে কাপটা রেখে জিজ্ঞেস করল, “বইটা দিয়ে দিয়েছ?” আজ আর বৌদি আমার পিছনে না দাঁড়িয়ে চেয়ারে বসল। আমি উত্তর দিলাম, “হ্যাঁ দিয়েছি। ” মুখ টিপে আমার দিকে তাকিয়ে হাসল। মনে মনে ভাবছি চটি বইয়ের কথা বলব কি না। ঠিক ভরসা পাচ্ছি না। বৌদি দেখলাম রিল্যাক্স করেই চেয়ারে বসেছে, মানে ব্যাস্ততা নেই। বৌদিই প্রথম কথা বলল, “ডলি কিছু বলল বইটা নিয়ে?”বললাম, “কই না তো। শুধু জিজ্ঞেস করল তুমি রূপম? রুমার মেয়েকে পড়াও?” বৌদির মিটিমিটি হাসি লক্ষ্য করলাম। মনে কিছুটা সাহস এনে বলেই ফেললাম, “বৌদি একটা কথা জিজ্ঞেস করব? আপনারা কি এই সব বই পড়েন?”

“কোন সব বই গো?” বুঝলাম বৌদি ন্যাকামো করছে তবুও ভয়ে ভয়ে বলেই দিলাম, “এইসব মানে চোদাচুদি গল্প। ” এক মুহুর্ত চুপ থেকে বৌদি খিলখিল করে হেসে উঠল। হঠাৎ আমার নাক মলে দিয়ে বলল, “নেকুরাম। পড়ি গো পড়ি। তোমাকে জানাব বলেই তো বইটা দিলাম। ”

আমিও হাসি দিয়ে বললাম, “ আজ কি আপনি পড়বেন না কি?”

— ইচ্ছে হলে পড়াতে পার। কিন্তু আমি যে অঙ্ক টঙ্ক বুঝি না।

“হুমম্- তা হলে কি পড়া যায় রুমা দেবী?”, আমি চোখ নাচিয়ে বললাম। বৌদি গালে হাত দিয়ে চোখ বড় বড় করে আমার দিকে চেয়ে মিটিমিটি হাসছে। টেবিলের নীচে পায়ের উপর পায়ের ছোঁয়া পেলাম। “মাষ্টারমশাই কি চোদাচুদি গল্প পড়াতে পারেন না?” চাপা গলায় বৌদি মুখটা কাছে এনে বলল। টেবিলের ওপর রাখা বৌদির হাতটা ধরে কাছে টেনে নিলাম। এর আগে কোনোদিন মেয়েদের স্পর্শ করার অভিজ্ঞতা ছিল না। যুবতী মহিলার সুডৌল নরম হাত ছুঁয়ে শরীরে যেন গরম স্রোত বইতে লাগল। হাতটা নিয়ে নিজের গালে ছোঁয়ালাম। কি অপূর্ব অনুভূতি। হাতের তালুতে ঠোঁট ছুঁয়ে পরপর কটা চুমু খেয়ে বললাম, “ তোমার পড়া কয়েকটা যৌন গল্পের নাম বল। ” বৌদির আঙুল গুলো বেশ লম্বা। আলতো আলতো করে ওর আঙুল গুলো নিয়ে খেলা করতে লাগলাম। নিজের আঙুল দিয়ে সুন্দর আর্টিস্টিক আঙুলগুলো ঘষতে দারুন লাগছে। এদিকে বৌদি অন্য হাত টেবিলের তলায় ঢুকিয়ে আমার থাইয়ে বুলিয়ে দিচ্ছে। পা দিয়ে আমার পায়ে ঘষছে। আমি ওর আঙুল মুখে ঢুকিয়ে এক এক করে চুষতে চুষতে বৌদির দিকে তাকালাম। “গভীর রাতের উন্মুক্তো গুদ, গোপন বাসনা ভরা আমি, কখনো না বোল না”, বৌদি তিনটে নাম বলল। বৌদির মুখে ‘গুদ’ কথাটা খুব মিষ্টি লাগল শুনতে। হাত ধরে আরেকটু কাছে টেনে নিতেই বৌদি টেবিলের উপর নিজেকে এলিয়ে দিল। কাঁধ থেকে আঁচলটা পিছলে পড়ল। টেবিলে চাপ খেয়ে ব্লাউজের উপর দিয়ে বৌদির মাই দুটো যেন উপচে বেরিয়ে আসতে চাইছে। হাত বাড়িয়ে ঘাড়ের কাছটা আঙুল দিয়ে বিলি কাটতে কাটতে জিজ্ঞেস করলাম, “ এই তিনটের মধ্যে সব থেকে ভাল গল্প কোনটা? সংক্ষেপে ব্যখ্যা কর। ”

টেবিলের তলায় বৌদির হাত আমার প্যান্টের জিপার এর ওপর ঘোরাঘুৃরি করছে। আমি একটু নড়েচড়ে বৌদিকে চেন খুলতে হেল্প করলাম। চেনটা খুলে বৌদি আমার জাঙ্গিয়ার ওপর হাত বোলাতে লাগল। নিজের যৌনাঙ্গে নরম হাতের ছোঁয়ায় আমি ক্রমশঃ ফুলছি আর শক্ত হচ্ছি। আমারও একটা হাত টেবিলের তলায় ঢুকিয়ে বৌদির থাইএ আদর দিতে লাগলাম। উন্মুক্ত ঘাড়ে পিঠে আর উরুতে আমার স্পর্শ সুখ নিতে নিতে বৌদি আদুরে গলায় বলে উঠল, “ গভীর রাতের উন্মুক্ত গুদ, গল্পটা খুব সুন্দর। এই গল্পের নায়িকা স্বামীর চোদনে সুখী হ’তে পারে না। মাঝ রাতে স্বামী ছেলে যখন গভীর ঘুমে থাকে তখন একা একা ছাদে উঠে আসে। খোলা আকাশের নীচে নিজেকে উলঙ্গ করে স্বপ্ন দেখে কোনো উদ্দাম পুরুষ মানুষ এসে তার সামনে দাঁড়িয়েছে। একটু একটু করে তার শরীরের প্রতিটা বিন্দু আদরে আদরে ভরিয়ে দিচ্ছে। স্তনবৃন্তে উষ্ণ চোষণ নায়িকা তারিয়ে তারিয়ে উপভোগ করে। নির্লোম বগলে নায়কের পুরুষালী আঙুলের আঁকিবুঁকি, ট্রিম করা ছোট ছোট গুদের চুলে নাকের ডগার ঘষাঘষি, পাছার খাঁজে আঙুল বুলিয়ে মাসাজ..নায়িকা যেন আপন স্বপ্নপুরণে মাতোয়ারা হয়ে যায়। উন্মুক্ত গুদ তুলে দেয় নায়কের মুখে। লকলকে উত্তপ্ত জিভের লেহনে নিজের অপূর্ণতা ভরিয়ে তুলতে থাকে। ” বৌদির বর্ননা শুনতে শুনতে মগ্ন হয়ে পড়েছিলাম। অজান্তেই কখন ওর শাড়ী সায়া তুলে খোলা থাই এর উপর হাত বুলিয়ে দিচ্ছিলাম। টের পেলাম বৌদির নরম হাত আমার জাঙ্গিয়ার ভিতরে প্রবেশ করেছে। বাঁড়াটা মুঠো করে ধরেছে। এদিকে অন্য হাতে ব্লাউজের কয়েকটা হুক খুলে ব্রেসিয়ার সমেত বৌদির মাই জোড়া মালিশ করতে করতে বললাম, “ বাঃ, খুব সুন্দর বর্ণনা দিয়েছো তো!”

বৌদি জবাব দিল, “ তা’হলে এবার থেকে ছাত্রীর মা ও কিন্তু তোমার ছাত্রী হোল। কি তাই তো?”

আমি হাসতে হাসতে বললাম, “ ছাত্রী মানে, খুব খুব প্রিয় ছাত্রী। ”

বৌদি এদিকে আমার বাঁড়াটা বার করে ততক্ষনে মস্তিসে হাতের মুঠোয় নিয়ে টেপাটেপি করছে। হাসতে হাসতে বলল, “ স্যারের এর উচিৎ প্রিয় ছাত্রীকে বাঁড়া দর্শন করানো। ” হাসতে হাসতে বললাম, “ অবশ্যই!একদম ঠিক কথা। ছাত্রীর নরম হাতের উষ্ণতায় ওটাও যে আর আড়ালে থাকতে চাইছে না। ” বলতে বলতে আমি চেয়ার ছে ড়ে উঠে দাঁড়ালাম। প্যান্ট আর জাঙ্গিয়া নীচে নামিয়ে বৌদির কাঁধে হাত রাখতেই, “ওয়াও!কি হ্যান্ডসাম, আই লাভ ইউ বেবী উউউমমআআ…” বলে চকাম চকাম করে বাঁড়ায় চুমু খেতে লাগল। নিজের গালে ঘষে ঘষে আদর করতে লাগল। আদরে আদরে বাঁড়া মহারাজ তিড়িং তিড়িং করে লাফাচ্ছে। আমার তখন মনে পড়ল যুবতী বধূর বাসনার কথা, নায়িকা তার বান্ধবীর বরের বাঁড়া ধরে বাথরুমে ঠিক এই ভাবেই আদর করছিল, আর নায়ক বলছিল তোমার বান্ধবীকে একটূ শিখিয়ে দিলে পার তো কেমন করে চোদাচুদি করতে হয়। জংলী একটা, লম্বা লম্বা চুলে ভরা গুদ। ভিতরে কিছু পরে না। চোদন বলতে বোঝে শুধু আলো নিভিয়ে কাপড় তুলে পা ফাঁক করে শুয়ে পড়া। …

এই সব ভাবছি, এমন সময় ফোন বেজে উঠল। বৌদি তখন আমার তলপেটে মুখ ঘষে ঘষে আদর করতে ব্যস্ত। ফোনটা বেজে চলেছে, বললাম, “এই বৌদি ফোনটা ধর। ” কিছুতেই মাথা তুলছে না, মুখ গুঁজেই উত্তর দিল, “ উউমমম..দেখ না কার ফোন, ভাল্লাগে না ছাই উঁউঁউঁ..। ” টেবিল থেকে ফোনটা তুলে দেখলাম ‘ডলি’। জিজ্ঞেস করলাম, “ তোমার বন্ধু ডলি, ধরবে?”…… 

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা