সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

দেয়ালের ওপার: ৩ | মনের ব্যরাম

আমার যৌনাঙ্গের আগায় একটা ভেজা ছোঁয়া। তারপর আস্তে আস্তে পুরো বাঁড়াটাই হারিয়ে গেলো কারো মুখের উষ্ণতায়। ধনের নিচে নরম জীবের হালকা চাপ আর আগাটা ঠোটের সাথে ঘষা খাচ্ছে। আমার চোখ মেলে তাকাতে সাহস হচ্ছে না। যদি মা হয় আমি কী করবো? ছুটে পালাবো? কিন্তু এমন অপূর্ব অনুভূতি ফেলে আমি যাবোই বা কেমন করে? মুখের ছোঁয়ায় আমার নুনুটা একেবারে টনটন করছে। আমার মুখ থেকে একটা হালকা শব্দ বেরিয়ে গেলো, একই সাথে আমি চোখ মেলে নিচে তাকালাম।

আমার মাজার কাছে আমার মায়ের সুন্দর মুখ টা, টানা টানা চোখ গুলো চেয়ে আছে আমার মুখের দিকে। মায়ের চুল খোলা, মায়ের মাথার সাথে সাথে মাঝ-পিঠ পর্যন্ত চুল গুলোও দুলছে, যেন একটা রেশমের চাদরে ঢেও খেলে যাচ্ছে। মায়ের শ্যামলা চ্যাপটা কাঁধ টা খোলা। অন্ধকারে ঠিক দেখতে পারছি না তবুও বুকের ওপর যেন স্তনের একটা গোলাকার ছায়া ভেসে উঠছে একটু পরপরই। মায়ের চোখে একটা দুষ্টু হাসি। কী করছে মা? মাথা খারাপ হয়ে গেছে নাকি। দেহের চাহিদা আমি বুঝি কিন্তু এভাবে হাঁটু ভেঙে নিজের ছেলের সাথে এমন একটা কাজ করবে? কিন্তু আমি নিজেও যে সরে যেতে পারছি না। অনেক কষ্টেও পা গুলো টেনে সরাতে পারছি না, কয়েকবার মুখ খুলে একটা শব্দও বলতে পারলাম না। মাথার মধ্যে দম-দম করে শব্দ হচ্ছে যেন। মা নিজের মুখটা পেছনে সরিয়ে নিতে আমার ভেজা বাঁড়াটা দাড়িয়ে রইলো। মায়ের মুখে অবিশ্বাসের চিহ্ন। আমার দিকে এক ভাবে চেয়ে চিৎকার করে উঠলো, অতুল!

চোখ মেলতেই যেন এক অন্য জগতে চলে এলাম। নিজের ঘরের বিছানায় শুয়ে আছি, মাথার উপরে ফ্যানটা ঘুরছে, রোজ সকালে যে ভাবে ঘোরে সেই একই ভাবে। জানালার পর্দা গুলো টানা, পর্দার ফাঁক দিয়ে একটু একটু রোদ উঁকি দিচ্ছে। ঘরের দরজা লাগানো, বাইরে থেকে মায়ের গলা শুনতে পারছি, অতুল, অতুল, উঠে পড় প্রায় দুপুর হয়ে গেলো তো। নাস্তা করে নে। তাহলে সবই কি স্বপ্ন ছিলো? আমি কি এতক্ষণ বাজে কোনো দুঃস্বপ্ন দেখছিলাম। কী বিশ্রী স্বপ্ন, মা ইন্টারনেটে বসে কারো সাথে অশ্লীল ভাষায় আড্ডা দিচ্ছে, সেই ছেলের কথা শুনে নিজেকে নিয়ে খেলছে, বিনিময়ে সেই ছেলের হস্তমৈথুনে উত্সাহ দিচ্ছে নিজের সম্পর্কে নোংরা সব কথা লিখে। আমি কী ভাবে এই সব কল্পনা করলাম! কিন্তু সেটাই তো সব না। আবছা ভাবে মনে পড়তে লাগলো আমার নিজের কুকীর্তিও, স্বপ্নে মায়ের কথা চিন্তা করে আমিও তো কাম সুখ দিচ্ছিলাম নিজেকে। তাও মন্দের ভালো পুরোটাই একটা স্বপ্ন ছিলো।

হঠাৎ আমার চোখ পড়লো আমার টেবিলের নিচে। হুড়মুড় করে বিছানা থেকে উঠে এক টানে পর্দা সরিয়ে টেবিলের নিচটা দেখলাম, মেঝেতে সাদা ছোপ গুলো দেখে আমার বমি লাগতে শুরু করলো। আমার ভেতরটা শূন্য হয়ে আসছে, যেন আমি একটা গাড়ির চাকা আর কেউ সব বাতাস বের করে দিচ্ছে। ঘৃণা, লজ্জা, অপরাধ বোধ সব মিলে আমার শরীরটা মোচড় দিয়ে উঠলো। মনে পড়তে লাগলো আগের রাতেও আমি এই একই অনুভূতি নিয়ে বিছানায় শুয়ে অচেতন হয়ে গিয়েছিলাম। ঘুমিয়ে কল্পনার ওপর নিজের নিয়ন্ত্রণ আরোই হারিয়ে ফেলি, মায়ের ছবি বারবার ভেসে ওঠে স্বপ্নে। ঘরের দরজায় আবার টোকা পড়লো, মা ডাকছে, অতুল, বাবা দরজা খোল, আমরা বাইরে যাইতেছি। আমার শরীরে কোনো শক্তি নেই। জানালার কাছে গিয়ে পর্দাটা আবার টেনে ঘরটা অন্ধকার করে দিয়ে এক পা দু’ পা করে দরজার কাছে এগিয়ে গেলাম আমি। মোটেও এখন মায়ের মুখো মুখি হতে ইচ্ছা করছে না, তবুও হাতল ঘুরিয়ে তালাটা খুলে বাইরে বেরিয়ে গেলাম।

খাবার ঘরের একটা চেয়ারে বসতেই মা রান্নাঘর থেকে বেরিয়ে এলো, উঠছিস? কিন্তু আমাকে দেখে যেন মা চমকে গেলো। মায়ের চেহারায় অবিশ্বাসের ছাপ।
- কী রে? তুই ঠিক আছিস?
- কেন?
- তোর চোখ টসটস করতেছে, একটু লাল-ও মনে হয়। শরীর ঠিক আছে?
মা তাড়াতাড়ি আমার কাছে ছুটে এসে আমার কপালে হাত দিলো।
- গা টা একটু গরম গরম লাগে। তোর ঘুম হইছে ঠিক মতো?
- হ্যাঁ হইছে।

সত্যিটা আমি বলতে পারলাম না। কী করে বলি, না, মা, আমি জগতের সব থেকে নিকৃষ্ট কাজ গুলোর একটা করেছি, নিজের মাকে মা হিসাবে না দেখে একটা নারী হিসেবে দেখেছি, কল্পনা করেছি মায়ের দেহের ছোঁয়ায় আমার যৌন বাসনা পূর্ণ হচ্ছে? আর সেই টাই হলো আমার আসল রোগ। মায়ের ছোঁয়ায় আমার গা ঘিনঘিন করতে লাগলো। আমি মোটেও মায়ের মুখোমুখি হতে প্রস্তুত ছিলাম না, তার ওপর এখন মা আমার এতো কাছে দাঁড়িয়ে আমার গায়ে হাত দিচ্ছে আর আমি চলেও যেতে পারছি না। নিজের কথা বাদ দিলেও মায়ের নিজের অপরাধ টা কী করে বাদ দি? ওই পাভেল লোকটাকে কী নোংরা ভাষায় নিজের শরীরের বর্ণনা দিচ্ছিলো মা! ছিঃ! সেই একই মা এখন আমার কপালে হাত দিয়ে আদর করছে। পতিতাদের ছেলে-মেয়ে থাকলে তাদেরও কি আমার মতো গা ঘিনঘিন করে?


মা ছুটে নিজের ঘর থেকে থার্মোমিটার নিয়ে এলো, তারপর আমাকে হা করতে বলে আমার মুখে সেটা পুরে দিলো। মায়ের ভ্রু কুঁচকানো, চেহারায় একটা দুশ্চিন্তা।
- কী সমস্যা! ভাইরাস টাইরাস হলো কি না....
একটু পরে আমার মুখ থেকে থার্মোমিটারটা বের করে দেখে যেন মায়ের চেহারাটা একটু স্বাভাবিক হলো।
- না, এক শ’। বেশি জর না। তোর ঠাণ্ডা লাগছে নাকি?
- মনে হয় না।
- আচ্ছা তুই হাত-মুখ ধুয়ে একটু নাস্তা করে নে। তারপর গিয়ে শুয়ে থাক।


মা রান্না ঘরে চলে গেলো। আমি চেয়ারে বসে বসে চিন্তা করতে লাগলাম। মা তো পাল্টায় নি, ওই একই মা আছে। আমার সামান্য গা গরম নিয়ে পাগল হয়ে যাচ্ছে। নিজের সব কাজ ফেলে আমার যত্ন নিচ্ছে। হয়তো আমারই ভুল। আমি কোনো দিন না ভাবলেও মায়ের তো একটা দৈহিক চাহিদা আছেই। সেটা না থাকলে তো আমারও জন্ম হতো না। আব্বা-মার বিয়ে কুড়ি বছরের বেশি, ওরা নিশ্চয় আর দশটা দম্পতির মতো একে অপর কে শারীরিক ভাবে সুখী রাখে। তাই বলে আগে তো কোনো দিন মায়ের ছোঁয়ায় আমার বমি পাইনি, তাহলে আজকেই বা কেন পাবে? মা যদি বাবাকে নিয়ে অখুশি হয়, অন্য কারো কাছে সুখ খোজাটাও তো দোষের কিছু না। আব্বাকে না বলাটা ভুল হলেও সেটা নিয়ে মাকে ঘৃণা করার কী আছে? হয়তো মা কথাটা বলার সুযোগ খুঁজছে। আমার গা ঘিনঘিন ভাবটা একটু একটু করে কমতে শুরু করলো।

এমন সময় মা রান্না ঘর থেকে একটা বাটি হাতে নিয়ে বেরিয়ে এলো। আপন মনেই মায়ের পরনের হালকা গোলাপি সালোয়ার কামিজটাতে চোখ চলে গেলো আমার। পাভেল নামের সেই অসভ্য লোকটার কথা মাথায় ঘুরতে লাগলো, তোমার শরীরটা এমন জুসি। কী বিশ্রী ভাষা কিন্তু তবুও সেই কথাটাই এই সকাল বেলায় আমার মাথায় ঘুরছে কেন? পরনে ওড়না না থাকায় কামিজে মায়ের শরীরের ঢেউ গুলো দেখা যাচ্ছে। মায়ের বুকটা যেন ঠেলে ধরেছে কামিজটাকে। গলাটা বেশ নিচু হওয়ায় বুকের ভাজটাও হালকা দেখা যায়। মায়ের পেছনটা সালোয়ারের মধ্যে আঁটা দুটো গোল বাতাবি লেবুর মতো লাগছে। জুসি। ছিঃ কী ভাবছি আমি এসব!

আবার আমার বমি বমি লাগতে শুর করলো। বুঝে গেলাম গা ঘিনঘিন করার কারণ মা বা মায়ের আচরণ না, বরং আমি যা করেছি সেটাই আসল সমস্যা। জীবনে প্রথমবার মাকে মা হিসাবে না দেখে মায়ের নারী রূপ দেখেছি আমি। মা আর মায়ের প্রেমিকের লেখা পড়ে কোন অংশটা মা আর কোন অংশটা এক কাম পিপাসু প্রেমিকা, আমার মন সেই তফাত করতে পারেনি। হয় তো সেটাই আমাকে শিখতে হবে। শিখতে হবে মায়ের প্রেম জীবন থেকে নিজেকে দুরে সরিয়ে রাখতে। মায়ের নারী অংশের সাথে পরিচিত হতে যে আমি এখনও প্রস্তুত না, সেটা বেশ বুঝতে পারছিলাম, তবুও আমার মন যেন চলছে এক অন্য পথে।

- কী রে? হাঃ করে কী জীবন দর্শন নিয়ে ভাবতেছিস? যা ব্রাশ করে আয়।
- আসি।
- শোন, রুটি আছে, মুরগীর মাংস আছে, আর ফ্রিজে দেখবি আপেল আর কমলা আছে। তুই খেতে থাক। আমি একটু কাপড় পাল্টায়ে আসি।
- কেন? তুমি বাইরে যাবা?
- হ্যাঁ, আমাদের একটা বিয়ের দাওয়াত আছে আজকে... কিন্তু.... তোর শরীরটাও একটু গরম, তোর আব্বা একাই... ।
- না, না, ধুরো এক শ’ কোনো জর হলো? তোমরা যাও।
- বেশি বলিস না। আল্লাহ আল্লাহ করে শরীরটা আর খারাপ না হলেই হয়।
- ঠিক আছে, আমি নাস্তা করে ঘুম দিতেছি। ঠিক আছে? আচ্ছা, দাওয়াত কয়টায়?
- নামাজের পরে, কিন্তু তোর আব্বা বলতেছে যে নামাজের আগে গিফট কিনে না রাখলে টাইম মতো যাওয়া যাবে না।
- ওহ।
- গিফট কিনে, তোর আব্বা কোথাও নামাজ পড়ে নিবে, তারপর আমরা দাওয়াতে চলে যাবো।
- তো তোমাদের ফিরে আসতে বিকাল হবে?
- হ্যাঁ সোনা, তোর কষ্ট হবে একা থাকতে? তাহলে আমি যাওয়া বাদ দি।


কাল রাতে মা পাভেলকেও সোনা ডেকেছিলো। কিন্তু সেই সোনা আর এই সোনায় কত বড় একটা তফাত, তবুও যেন আমার মন সব গুলিয়ে ফেলছে।
- আরে না, না। এমনি জিজ্ঞেস করলাম। তুমি যাও।
- ভাত প্রায় হয়ে গেছে, মুগ ডাল আর খাসির মাংসও আছে। তোর ফেভারিট জিনিস। আর আমি তোর পাশের বাসার আনটি কে বলে যাবো, ও পারলে এক বার তোকে দেখে যাবে।
- আরে মা, শুধু শুধু ডাক্তার আনটিকে বলার কী আছে!
- যা বলছি শোন। এখন যা হাত মুখ ধুয়ে নাস্তা করতে বস।


হাত মুখ ধুয়ে টেবিলে বসলাম ঠিকই কিন্তু আমার মোটেও খেতে ইচ্ছে করছিলো না। মনের মধ্যে যেন দু’টো ভাগ একটা আর একটার সাথে লড়ায় করছে। এক ভাগের কাছে এই মা-এর আর কোনো পরিচয় নাই, মায়েরা প্রেম করে না, মাদের কোনো যৌন চাহিদা নেই। অন্য ভাগ যেন বলছে, কিন্তু ডলি৬৫ তো মা না, কোনো এক মহিলা, নিজের স্বামীর সাথে প্রতারণা করতেছে, রাত জেগে এক পর-পুরুষের শরীরের চাহিদা মিটাইতেছে, তার বাকি গল্পটা না জেনে এতো সহজেই হাল ছেড়ে দিলে চলবে?


মা এর মধ্যেই শাড়ি পরে বেরিয়ে এলো। আমি খুব চেষ্টা করলাম মা কে না দেখার পাছে মনটা আবার আবর্জনায় ভোরে উঠতে থাকে। তবুও না তাকিয়ে পারলাম না। মায়ের মুখটা মেক-আপ করা। আয়-লাইনার লাগানোতে চোখ গুলো আরো টানা-টানা লাগছে। ঠোটে রঙ, কপালে টিপ, মায়ের শ্যামলা গাল গুলোতে মাঝে মাঝে টোল পড়ছে, কী দারুণ দেখাচ্ছে মাকে। শাড়িতে সব বাঙালি মেয়েদেরই সুন্দর দেখায় কিন্তু মাকে দেখে মনে হচ্ছিলো যেন কোনো হুর-পরি। আজকে মায়ের গায়ে একটা মেরুন রেশমের শাড়ি। মায়ের দেহের ভাজ গুলো ফুটে উঠেছে বেশ। মাজাটা একেবারে সরু না হলেও আর দশ জন ৪৮ বছরের মহিলার মতো মেদের ভাজ নেই। নিতম্বটা শরীরের তুলনায় একটু বড়ই হবে, শাড়ির ওপর দিয়েও গোল আকারটা ভালোই চোখে পড়ে। মা একটা হীল স্যান্ডেল পায়ে দিতে মনে হলো শ্রোণীর চাপে শাড়িটা খুলে যাবে। এমন সময় ইন্টারকমটা বেজে উঠতেই মা এগিয়ে গিয়ে কথা শুরু করলো। আমি এতক্ষণ কাকে দেখছিলাম, মাকে না ডলি৬৫-কে?

মা ফোনটা রেখে আমাকে বললো, তোর আব্বা এসে গেছে। আমি শিউলিকে বলে যাবো। তোর শরীর খারাপ লাগলে তুই কিন্তু সাথে সাথে শিউলির কাছে যাবি, প্রমিজ?
- ওকে, প্রমিজ।
মা গালে টোল ফেলে একটা হাসি দিয়ে আমার কাছে এগিয়ে এলো। মায়ের গা থেকে একটা সুবাস আমার নাকে এসে লাগলো। মা আমার কপালে চুমু খাওয়ার জন্যে আমার সামনে একটু ঝুঁকতেই মায়ের শাড়ির আঁচলটা পড়ে গেলো। বুকের চাপে ব্লাউজের গলাটাও একটু নিচে নেমে গেছে, আর আমার চোখের সামনে ডলি৬৫-এর বুকের মাঝের গভীর ভাজে। ৩৬ ডি, মাপটা আবার মনে পড়ে গেলো। মনের মধ্যে একটা কণ্ঠ বলে উঠলো, ওহ, হাত বাড়িয়ে চেপে ধর ডলি৬৫-কে, কী জুসি দেখিস না? আমি সাথে সাথে চোখ অন্য দিকে ফিরিয়ে নিলাম। মাও সোজা হয়ে দাড়িয়ে আঁচলটা ঠিক করে ঘর থেকে বেরিয়ে গেলো। আবারও আমি চেয়ারে বসে থাকলাম, মাথা ভর্তি আবোল তাবোল চিন্তা নিয়ে।

মন্তব্যসমূহ

Rahul Das বলেছেন…
নাভির গল্প কোথায় । খুজে পেলাম না

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা