সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

গৃহবধূর কামাঘ্নী ৪

আমি আর আশিস মিলে পলাশের জন্মদিনের প্রস্তুতিতে মেতে উঠলাম, তার ফাঁকে মাঝে মাঝে আমাদের চোদনলীলা চলতে থাকল। এরপর আমাদের বাড়িটা পার্টির জন্য সাজাতে হবে, তাই আশিস তার অ্যাসিস্ট্যান্ট নিখিলেশকে নিয়ে এল আমাদের বাড়িতে। আশিসের সব পার্টির সাজানোর কাজটা নিখিলেশ করে। নিখিলেশ ছেলেটা বেশ চালাক চতুর, ও জানত যে আমি কিছুদিন পরেই ওদের সাথে জয়েন করব কাজে, ছেলেটা খুব মিশুকে আর বয়সে আমার থেকে আনেক ছোটো হলেও আমার আর নিখিলেশের মধ্যে বেশ বন্ধুত্ব হয়ে গেল। আশিস সব সময় আসতে পারত না কাজের চাপে কিন্তু ও পার্টির আয়োজনে কোনও ত্রুটি রাখেনি। নিখিলেশকে দেখতেও ছিল বেশ হ্যান্ডসাম, আর জিম করা ওর শরীর দেখলেই যে কোনো মেয়ের ওকে পেতে ইচ্ছা করবে। যদিও আশিস আশার পর আমার অতৃপ্ত শরীরের খিদে মিটেছে কিন্তু নিখিলেশের মত কচি বাঁড়ার স্বাদ পাবার জন্য আমার মন খুব উৎসুক হয়ে উঠেছিল। এমনকি আশিসের সাথে চুদাচুদি করা স্বত্ত্বেও আমি নিখিলেশকে ভেবে গুদে আঙ্গুল দিতাম। একদিন হঠাৎ আমার হাতে একটা সুযোগ এসে গেল।

পলাশের জন্মদিনের দিন দুয়েক আগে, নিখিলেশ এসেছে আর বাড়ির ডাইনিং রুমটা ডেকরেশান করছে, আমি কাজটা তদারক করছি এমন সময় আশিস এল। আমি বুঝতেই পারলাম আশিস চুদতে চায় এখন আমাকে। ও নিখিলেশকে বলল এখন কাজ বন্ধ করে চলে যেতে, বাকি কাজটা যেন কাল সকালে এসে করে দেয়। আশিস এলে নিখিলেশকে যেকনো কাজের অজুহাতে বার করে দেয় এটা ও আগে থেকেই নোটিশ করেছিল। আজ নিখিলেশ বলল ও যদি আজ এখন চলে যায় তবে কাজটা শুধু কালকের দিনের মধ্যে কাজটা কমপ্লিট করতে পারবে না। আশিস কিছু বলতে পারল না তবে বুঝতে পারলাম ওর মন খারাপ হয়ে গেছিল। আসলে ও নিখিলেশের সামনে কিছু করতে পারবে না। আমার হঠাৎ একটা আইডিয়া এল। আমি আশিসকে বললাম নিখিলেশ কাজ করতে চায় ডাইনিং এ করুক আমরা বেডরুমে গিয়ে বসি। আশিস কিছুটা আপত্তি করতে গেলেও আমি চোখের ইশারায় ওকে বেডরুমে যেতে বললাম। ওকে বেডরুমে পাঠিয়ে দিয়ে আমি চা বানাতে গেলাম। আমি চা বানিয়ে আশিসের জন্য বেডরুমে নিয়ে গেলাম।

বেডরুমে ঢুকতে না ঢুকতেই আশিস আমার উপর ঝাঁপিয়ে পড়ে আমার মাইদুটো শাড়ির ওপর দিয়েই দলাই মালাই করতে লাগল। আমি ওকে কোনও মতে সরিয়ে বেডরুমের দরজাটা দিয়ে দিলাম, কিন্তু ইচ্ছা করেই লক করলাম না। এরপর আমি আশিসের কোলের ওপর বসে প্যান্টের ওপর দিয়েই ওর বাঁড়ার ওপর হাত বোলাতে লাগলাম। আশিসও আমার পেটে পিঠে হাত বোলাতে লাগল।তারপর আমার ঠোঁটে কিস করতে করতে আমাকে শুইয়ে দিয়ে আমার শাড়ি সরিয়ে ব্লাউজের হুকগুলো পট পট করে ছিঁড়ে ফেলল। আমি ব্রা পরিনি, ও আমার মাইগুলোর ওপর ঝাঁপিয়ে পড়ল। একটা টিপতে লাগল আর একটা চুষতে লাগল, কিছুক্ষণ পর আবার মাই বদল করে একই কান্ড করে যেতে থাকল। আমি ওকে ঠেলে সরিয়ে দিয়ে ওর ওপর চড়ে বসলাম, ওর টিশার্ট, প্যান্ট আর জাঙ্গিয়া সব খুলে দিলাম আর ওর বুকে পেটে কিস করতে লাগলাম। তারপর ওর মোটা শক্ত হয়ে যাওয়া বাঁড়াটা চুষতে লাগলাম। কিন্তু আমার নজরটা ছিল বেডরুমের দরজার দিকে, কিন্তু আমি যা চাইছিলাম তা তখনও হয়নি। এরপর আমাকে শুইয়ে দিয়ে আশিস আমার ওপর চড়ে বসল। আমার মাইদুটোর মাঝে নিজের ধনটাকে রেখে আগুপিছু করতে লাগল। আমিও দু হাত দিয়ে মাইদুটো দিয়ে ওর ধনটাকে চেপে ধরলাম। এবার আশিস আমার ঠোঁটে, মাইএর বোঁটায়, নাভিতে জিভ বোলাতে লাগল। তারপর আমার শাড়ি, সায়া খুলে দিয়ে আমাকে একদম উলঙ্গ করে দিল। তারপর আমার গুদে জিভ লাগিয়ে চাটতে লাগল। ওহ সে কি আনন্দ আমি বলে বোঝাতে পারব না। আমি ওর মাথা আমার গুদে চেপে ধরেই আমার জল আউট করে দিলাম। আশিসও চেটে পুটে পুরো রসটা খেয়ে নিল। এরপর আশিস আমার গুদে ধন সেট করে এক ঠাপে পুরো বাঁড়াটা আমার গুদে ঢুকিয়ে দিল। তারপর ধীরে ধীরে থাপাতে শুরু করল। প্রথমে আস্তে আস্তে এবং ধীরে ধীরে স্পিড বাড়াতে শুরু করল। আমিও ঠাপের চোটে উহহহহ আহহহহ করে শীৎকার করতে থাকলাম। একসময় আশিস নিচে শুয়ে গিয়ে আমাকে কোলের উপর তুলে নিল। আমি চোদন খেতে খেতে আমার আজকের প্লানটাই ভুলে গেছিলাম। হঠাৎ করে আমাদের ঘরের মানুষ সমান আয়নাটার দিকে তাকিয়ে আমার হুঁশ ফিরল। আমি দেখলাম আমাদের আয়নাতে আমাদের বেডরুমের দরজাটা পরিষ্কার দেখা যাচ্ছে আর তাতে দেখি নিখিলেশ দরজার ফাঁক দিয়ে আমাদের কামলীলা দেখছে আর নিজের প্রায় ১০ ইঞ্চি সাইজ বাঁড়াটা খেঁচে যাচ্ছে। তা দেখে আমি আরও উত্তেজিত হয়ে গেলাম যে আমার প্লান সার্থক হবে বলে মনে হচ্ছে। আমি আশিসের বাঁড়ার ওপর আরও জোরে জোরে উঠানামা করতে শুরু করলাম আর তাতে আমার বড় বড় মাইগুলো আরও জোরে জোরে দুলতে লাগল, আমার পাছাটাও আশিসের থাইএর সাথে ধাক্কা খেয়ে থ্যাপ থ্যাপ করে আওয়াজে গোটা ঘর ভরে গেল। তাই দেখে নিখিলেশ আরও জোরে জোরে খেঁচা দিতে লাগল। একটু পরেই আমার আবার জল খসল আর আশিসও আমার গুদে ওর সব মাল ভর্তি করে দিল। আয়নার দিকে তাকিয়ে দেখি নিখিলেশের হাতের মুঠির মধ্যে ওর বাঁড়া কেঁপে কেঁপে উঠছে আর ওর থাই বেয়ে গড়িয়ে পড়ছে নিখিলেশের ঘন ঘন বীর্য।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা