সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

কর্তব্যপরায়ণ বধু: ৫ | জয়সিং এর সঙ্গে প্রথম মিলন

<আগের অংশ

জেরিন আমাকে সাজিয়ে প্রস্তুত করলো আমার সাথে জয় সিং এর দেখা হওয়া উপলক্ষে। অন্য সময় আমি বাড়ির বাইরে গেলে সাধারনত সেলোয়ার কামিজ পড়ি, কিন্তু জেরিন কিছুটা জোর করেই আজ আমাকে একটা পাতলা গোলাপি সিফন শাড়ি পড়ালো, আর পরে আমাকে আয়ানার সামনে বসিয়ে নিজ হাতে সাজালো, মনে হচ্ছিলো যেন, আমাকে বিয়ের বাসর সজ্জার জন্যে প্রস্তুত করছে সে নিজ হাতে। কোন মেয়ে যে নিজের স্বামীর সঙ্গে অন্য কারও মিলনের জন্যে তাকে খুশি মনে নিজ হাতে সাজাতে পারে, এটা জেরিনকে না দেখলে আমার বিশ্বাস হতো না। আমার স্বামী সুমন যেমন এক আজব প্রকৃতির লোক, নিজের শক্তি সামর্থ্যকে ঢেকে রেখে নিজে পিছনে দাড়িয়ে আমাকে সামনে ঠেলে দেয়, তেমনি তার বোন আমার প্রিয় বান্ধবী জেরিন ও এক আজব নারী, নিজের প্রেমিককে পাওয়ার জন্যে তার আবদারে আমাকে নিয়ে যাচ্ছে তার সঙ্গে বাসর সজ্জার জন্যে।

বাড়ির ভিতরে যা হচ্ছে তা আমার শ্বশুর শাশুড়ি বা আমার চাচা শ্বশুর কিছু টের পাচ্ছে কিনা আমার জানা নেই, তবে জেরিনের খবর উনারা জেনে গেছেন যে, সে প্রেগন্যান্ট। যদি ও এই ব্যাপারে উনাদের কোন পদক্ষেপ আমার চোখে লাগছে না, উনারা ও কি মনে মনে আমার উপর নির্ভর করছেন সব কিছু শান্ত করে দিতে, বুঝতে পারলাম না। আমাকে একদম ওর পছন্দমত সাজিয়ে জেরিনে আমাকে দাড় করিয়ে দিয়ে আমাকে আপাদমস্তক একবার দেখে নিয়ে বললো, "উফঃ ভাবী, তোমাকে যা সুন্দর লাগছে না আজ!... জয় তোমাকে দেখে একদম লাফিয়ে পড়বে তোমার উপর। তোমাকে দেখতে অসাধারণ রাজকন্যার মতই লাগছে গো ভাবী, আমি ছেলে হলে কবেই পালিয়ে বিয়ে করতাম তোমাকে..."

জেরিনের কথা শুনে একটা লাজুক হাসি দিয়ে ওকে রাগ দেখিয়ে বললাম যে, "চুপ শয়তান, আমি শুধু তোর বিয়ের ব্যাপারে আলাপ করতে যাচ্ছি জয় এর কাছে..."। জেরিন লাজুক হাসি দিয়ে বললো, "হুম...হুম...আমাদেরকে গল্পের সাথে মিল রেখেই তো কথা বলতে হবে... ঠিক বলেছো ভাবী...আমরা শুধু আলাপ করতে যাচ্ছি..."। একটু থেমে জেরিন আবার বললো, "তবে ভাবী তুমি খুব রুঢ় ব্যবহার করো না ওর সাথে, কারণ সে তো তোমার দেবর হতে যাচ্ছে, তুমি ওর ভাবী, দেবর ভাবীর কত কেচ্ছা শুনা যায় ঘরে ঘরে জানো না? ভাবীদের আদর পেতে সব দেবররাই পাগল থাকো জানো না?"-এই বলে জেরিন একটা চোখ টিপ দিলো আমার দিকে তাকিয়ে।

"তুই হচ্ছিস একটা অতি বুদ্ধিমান কুত্তী..."-আমি ওর দিকে কপট রাগ দেখিয়ে বললাম।

"ঠিক আছে মানলাম, কিন্তু তুমি কি জানো যে, কুত্তিরা নিজেদের শরীরের উত্তেজনার ঘ্রান শুঁকতে দেয় কাছে ঘুরঘুর করা কুকুরদের নিজেদের গুদে নাক লাগিয়ে আর এর মধ্যে যাদের পছন্দ হয়, তাদেরকে শরীরের উপর চড়ে জোড়া আটকাতে ও দেয়..."-জেরিন খেলার ছলে বললো।

"ওহঃ, তাই নাকি? আমি তো জানতাম না...কিন্তু সে ওদেরকে এমন করতে দেয় কেন?"-আমি জেরিনের কথার সাথে তাল মিলালাম।

"কারণ সে নিজে ও গরম হয়ে থাকে, সেই গরম ঠাণ্ডা হতে গেলে কুকুরদের কাছে গুদ খুলে না দিয়ে উপায় কি?"-এই বলে আচমকা জেরিন ওর দুই হাত দিয়ে আমার ব্লাউজে মোড়ানো মাই দুটিকে দুই হাতে ঘপাঘপ টিপে দিলো, জেরিন কোনদিনও এমন করেনি আমার সাথে, তাই আমি অবাক হয়ে ঝাড়া দিয়ে ওর হাত সরিয়ে দিলাম, আর চোখ রাঙ্গিয়ে মুখে বললাম, "এই কি করছসি শয়তান, ছাড় ছাড়..."

"ভাবী, তুমি একদম পুরো দস্তুর দুধের দোকান...তোমার এই বড় বড় বুক দুটি দেখে যে কোন পুরুষ কাবু না হয়ে পারবে না...এমন বড় বড় দুধ খুব কমই দেখা যায়...জয় খুব পছন্দ করবে, তোমার এই দুটিকে দেখো..."-জেরিন হাসতে হাসতে বললো। আসলেই আমার বুক দুটি একটু বড়, যদি ও আমার শরীরের উপরের অংশে একটু চওড়া টাইপের ফিগার, তাছাড়া আমার দাদীর ও খুব বড় বড় দুধ ছিলো, আমি বোধহয় উনার ধারাই পেয়েছি, তাই আমার বুকের সাইজ ও বেশ বড়ই ছিলো, জেরিনের বুক দুটি আমার চেয়ে অনেক ছোট ছিলো, আর আমার দুইটা যেমন বেশ গোল গোল টাইপ ছিল, সেখানে জেরিনের দুধ দুটি একটু লম্বাটে টাইপের ছিলো, যাকে অনেকে বানানা মাই বলে। আমি ওর কথা আর আমার বুকের উপর নিবন্ধ ওর দৃষ্টিকে অগ্রাহ্য করে শাড়ির আঁচলকে ঠিক করে নিতে লাগলাম।

"ভাবী জানো? রাশিয়ার উত্তরে যে এস্কিমো গোত্রের লোকেরা আছে, ওদের মধ্যে একটা দারুন প্রথা আছে..."-আচমকা জেরিন বললো।

"কি প্রথা?"-আমি জানতে চাইলাম।

"ওদের ঘরে কোন অতিথি এলে, রাতে ওদের ঘরের সবচেয়ে সুন্দরী মেয়েটা বা বউটাকে ওরা সেই অতিথির ভোগের জন্যে রাতের বেলা দেয়, সেটা যদি একাধিক পুরুষ অতিথি ও হয়, তাও সেই ঘরের বৌকে ওই দুই অতিথি মিলে ভোগ করে, এমন কি ওদের ঘরে যদি একাধিক সুন্দরী মহিলা থাকে, তাহলে অতিথি রাতে কার সাথে ঘুমাতে চাইছে, সেটাও ও অতিথিকে জিজ্ঞেস করে বিনয়ের সাথে, এর পরে অতিথিত যার কথা বলে, সেই মহিলাই ঘুমায় অতিথির সাথে......আবার সকালে সব একদম ওকে স্বাভাবিক...যেন গত রাতে কিছু হয় নি, এমন..."-জেরিন বললো। আমি ওর দিকে তাকিয়ে অবিশ্বাসের স্বরে বললাম, "যাহ, তাই নাকি, আমাকে বোকা বানাচ্ছিস..."

"না, ভাবী ,একদম সত্যি...আমি ওদের উপর লেখা বই পরে বলছি...আচ্ছা, ভাবো তো, আমাদের বাড়ীতে যদি এমন একটা প্রথা চালু হয়...চিন্তা করতে পারো কি হবে?"-এই বলে জেরিন দুষ্টমির চোখে আমার দিকে তাকালো।

"কি হবে?"-আমি বোকার মত জানতে চাইলাম।

"আমাদের আত্মীয় স্বজনদের মধ্যেকার সব পুরুষ এই বাড়ীতে লাইন দিতে প্রতি রাতে অতিথি হবার জন্যে, আর তুমি ওদেরকে সেবা করতে...আমাদের সব আত্মীয় পুরুষগুলি প্রতিদিন আমাদের খোঁজ খবর নিতে আমাদের দেখতে বেড়াতে আসতো...আর এই শহরের সবাই দেখা যেতো যে কোন না কনভাবে আমাদের আত্মীয় হয়ে গেছে"-জেরিন মুচকি হাসি দিতে দিতে বোললো।

জেরিনের কথা শুনেই আমার শিরদাঁড়া বেয়ে একটা চোরা শীতল স্রোত নেমে গেলো, আমার শরীরের লোমগুলি সব দাড়িয়ে গেলো। আমার মনে পরে গেলো, বিয়ের পরে এই বাড়ীতে সুমনদের কত পুরুষ আত্মীয়, কিছু বয়স্ক লোক ও ছিল এদের মধ্যে, ওরা কিভাবে আমাকে দেখতো, আমার দিকে কিভাবে লোভীর দৃষ্টিতে তাকিয়ে থাকতো, এগুলি নিয়ে আমি যখন সুমনের কাছে অভিযোগ করতাম, তখন সুমন সেসব উড়িয়ে দিয়ে বলতো, "আরে তুমি জানো তো, পুরুষ মানুষরা কেমন, সবাই ভিতরে পশুর মত। তোমার মত সুন্দরীকে ছিঁড়েখুঁড়ে ভোগ করতে চায়, ২০ থেকে ৬০ অবধি সব পুরুষগুলিই...এগুলি গায়ে মেখো না...বরং এটাকে পজেটিভ ভাবে দেখো, ওরা তোমার রুপের প্রশংসা করছে, এটা ভাবো, পারলে ওদেরকে তোমার শরীরের কিছু খাঁজ, বাঁক বা তোমার শরীরের সুন্দর চামড়া কিছু ঝলক ওদের দেখাও...ওরা দেখে তৃপ্তির ঢেঁকুর তুলুক..."।

সুমন এটা আমাকে পরামর্শ দিয়েছিলো যে, পারলে আমি ওদেরকে আরও একটু বেশি করে ঝুঁকে আমার বুকের ফাঁক বা আমার কোমরের বাঁক, বা আমার নাভির নিচের কিছু অংশ দেখাই, যেন ওদের প্রতি দয়া করছি, এমনভাব করে, এতে ওরা খুব খুশি হবে, আর তোমাকে মাথায় তুলে রাখবে। মাঝে মাঝে তোমার শাড়ির আঁচলকে বুকের এক পাশে রাখবে, ফলে ওরা তোমার আরেকটা বুককে মনে ভরে ব্লাউজের উপর দিয়ে দেখার সুযোগ পাবে, তবে, এটা সব সময় করো না, যখন তোমার দিকে কেউ বিশেষ মনোযোগ দিবে, বা তোমাকে লুকিয়ে চোরা চোখে দেখার চেষ্টা করবে, তখন করো। আমার শরীর অন্য কাউকে দেখাতে সুমন যেখানে দ্বিধা করতো না, তখন এস্কিমোদের প্রথা এই বাড়ীতে চালু হলে ও সুমনের আপত্তির খুব একটা কারণ থাকতো বলে মনে হয় না আমার।

"তবে আমাদেরকে খুব বেশি কিছু করতে দিতে হতো না সবাইকে, যারাই এই বাড়ীতে আসতো তাদের যদি একবার তোমার ঠোঁটে চুমু আর তোমার বুক দুটিকে একটু হাতে দিয়ে কাপড়ের উপর দিয়ে স্পর্শ করার চান্স পেতো, তাহলেই দেখতে এই পুরো শহরের সবাই কোন না কোনভাবে আমাদের আত্মীয় হয়ে যেতো, কোন এক ছুতায়, আমাদের খোঁজ নিতে আসতো..."-জেরিন ওর মনের নোংরা প্ল্যানটা বলেই চললো। আমি ওকে ঝাড়ি মেড়ে চুপ করিয়ে দিলাম। জয় সিং এর সাথে দেখা করার জন্যে আমরা দুজনে পথে নামলাম, রিকশা করে শহরের অন্য প্রান্তে জয় এর বাংলো বাড়ীতে।

দুজনের মনের ভিতরেই নানা কথা চলছিল পথে, কিন্তু কেউ কোন কথা বললাম না। বাংলো বাড়ীতে পৌঁছে গেট খুলে ঢুকার আগে জেরিনে আমাকে ওর শেষ সময়ের উপদেশগুলি দিয়ে দিলো, "শুন ভাবী, ওর সাথে কর্তৃত্ব দেখাতে যেয়ো না, সে পুরুষ, তুমি নারী, সে তোমার উপর কর্তৃত্ব দেখাবে, তুমি না...যদি ও তোমার ভিতরে যে দ্বিধা বা অস্বস্তি আছে, সেটা তুমি লুকাতে পারবে না, কিন্তু ওর কথা শুনে চলো, তুমি দেখবে যে, ও তোমাকে এমন এক সুখের রাজ্যে নিয়ে ফেলবে, যেখান থেকে তুমি নিজে ও ফিরে আসতে চাইবে না। আর এই সব কথা আমরা তিনজন ছাড়া আর কেউ জানবে না, এই শহরের মধ্যে...তুমি একদম নিশ্চিত থাকো...তোমার সাথে ওর শরীর এমনভাবে মিলে যাবে, দেখবে যে তোমাদের দুজনের মাঝের কেমিস্ট্রি দারুন উপভোগ্য হবে...তুমি এক অনন্য অসাধারণ সুন্দরী নারী, আর জয় ও খুব শক্তিশালী বলবান বীর্যবান পুরুষ, আর খুব সেনসিটিভ লাভার ও, সেক্স এর সময়ে সে সেক্স টাকে প্যাশন হিসাবে ভেবে করে...আমি অন্য কোন রুমে বসে তোমার অপেক্ষা করবো, আর তাড়াহুড়া করবে না, আমরা যদি সন্ধ্যার পরে ও বাসায় যাই, কোন সমস্যা নেই। সবাই জানে আমরা কোথায় গিয়েছি, তাই না? তাই একদম নিশ্চিন্ত হয়ে উপভোগ করো...দেখো, পরে তুমি আমাকে ধন্যবাদ দিবে এর জন্যে..."-জেরিন আমাকে সাহস দিতে দিতে বলছিলো।

"আমার খুব ভয় করছে, যে , অতো বড় জিনিষ!..."-আমি ইতস্তত করে বলতে যাচ্ছিলাম, কিন্তু সবটা শেষ করতে পারলাম না, তার আগেই জেরিন বলে উঠলো, "দেখো ভাবী, আমি ৫ ফিট ৩ ইঞ্চি, আমি যদি গ্রহণ করতে পারি, তুমি ৫ ফিট ৮ ইঞ্চি হয়ে কেন ওকে সামলাতে পারবে না...হ্যা প্রথম বারে হয়ত একটু কষ্ট বা অস্বস্তি হতে পারে, কিন্তু এটাই তো মজা মেয়েদের জন্যে...মেয়েদের শরীরে অনেক জায়গা, সব ঠিক হয়ে যাবে, তুমি চিন্তা করো না, আর প্রথমবার জয় খুব ধীরে সুস্থে সেক্স করে...চিন্তা নিয়ো না..."-জেরিন আমাকে সাহস দিতে দিতে বললো।

আমার কাছে মনে হচ্ছিলো যেন, সাড়া পৃথিবী মিলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে, যেন আমার মত পুত পবিত্র একজন সতি নারিকে কিভাবে অসতী বানানো যায়। তাছাড়া আমার এখন খুব বিপদজনক সময় যাচ্ছে, এমন সময় জয় এর মতো এমন ঘোড়ার রস ভিতরে গেলে, আমার উর্বর ডিমগুলি সেই রসকে ভিতরে শুষে নিতে যে দেরি করবে না, সেটাই আমার বোধ হচ্ছিলো। তাছাড়া আজ আমাদের বিবাহবার্ষিকী, রাতে বাড়ীতে কেক আনবে আমার স্বামী, আমাদের বিয়ের পূর্তি উপলক্ষ্যে, এমন একটা শুভ দিনে আমি এমন একটা অজাচিত অনাকাঙ্ক্ষিত নোংরা কাজে জড়াতে যাচ্ছি ভেবে আমার আরও বেশি লজ্জা হচ্ছিলো, মনে হচ্ছে যেন দৌড়ে পালিয়ে কোথাও গিয়ে লুকিয়ে থাকি, যেন আমাকে কেউ খুঁজে না পায়, নিজেকে ব্যভিচারি স্ত্রী রুপে নিজের স্বামীর কাছে প্রকাশ করতে, এর চেয়ে বাজে দিন কি আর আছে?

যাই হোক, জেরিন দরজায় নক করলো, প্রায় মিনিট খানেক হবে কেউ দরজা খুললো না, আবার নক করার পর পরই দরজা খুলে গেলো, ভিতরে দাড়িয়ে আছে একটা সাদা ধুতি পড়া আর উপরে একটা গেঞ্জি গায়ে সেই মানুষের মত দেখতে ভালুকটা, সে এই মাত্র মুখ ধুয়ে তোয়ালেতে মুখ মুছতে মুছতে দুরজা খুললো। আর আমাদের দিকে তাকিয়ে একটা বড় চওড়া হাসি দিলো।“আসো আসো...স্বপ্না সুন্দরী, আর কামা সুন্দরী..."

ভালুকটা জেরিনকে স্বপ্না সুন্দরী আর আমাকে কামা সুন্দরী বলে সম্বোধন করলো, যদি ও আমার নামের মানেই হচ্ছে কামনাময়ী নারী। ঘরে ঢুকে ভিতরে তাকালাম, বুঝা যাচ্ছে কাল রাতে এখানে পার্টি হয়েছে, মদের গ্লাস, আর উচ্ছিষ্ট খাবার ছড়ানো এদিক ওদিকে, আর পুরো ঘর এলোমেলো হয়ে আছে। জয় দরজা বন্ধ করে জেরিনকে এক হাত দিয়ে টেনে কাছে নিয়ে ওর বুকের সাথে মিশিয়ে ঠোঁটে ঠোঁট লাগিয়ে প্রবল আশ্লেষে চুমু খেতে লাগলো। এই প্রথম আমি কোন নারী পুরুষের এমন ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুমু খেতে দেখলাম নিজের চোখের সামনে। আমার লজ্জা লাগছিল, একজনের মুখের ভিতরে অন্য জন জিভ ঢুকিয়ে যেভাবে চুষে খাচ্ছিলো, তাতে ওদের পরস্পরের প্রতি শরীর আকর্ষণ বুঝাই যাচ্ছে।

"আমি তো একবার ভাবলাম যে, তোমরা আসবেই না, আমাকে ব্লাফ দিয়েছো...ভাবী...তোমাকে সুস্বাগতম এই গরিবের কুটিরে..."-ভালুকটা চুমু শেষ করে আমার দিকে তাকিয়ে এক গাল হাসি দিয়ে বললো।

"তুমি যেমন এক কথার মানুষ, আমরা ও ব্যতিক্রম নই। তবে ভাবী খুব ভয় পাচ্ছিলো এখানে আসতে..."-আমার হয়ে জেরিন উত্তর দিলো। আমরা দুজনে একটা সোফায় বসলাম। আমাদের ঠিক বিপরীত দিকে একটা সোফায় বসলো ভালুকটা। পাঠকরা, আমি ইচ্ছে করেই ওকে ভালুক বলে সম্বোধন করছি, কারন এমন বিশাল ফিগারের সারা গায়ে লোম ভর্তি মানুষ আমি আর কোনদিন দেখি নি।

"এতই যখন ওকে ভালবাসেন, তখন বিয়ে করছেন না কেন?"-আমি ভালুকটাকে বললাম, আমার গলার স্বর কিছুটা রুক্ষ ছিলো, ভালুকটা হেসে জবাব দ্বিলো, "তোমাকে ও তো আমি ভালবাসি, তোমাকে ও তো বিয়ে করতে চাই, তুমি রাজি হয়ে যাও..."

"আমি তো বিবাহিত..."-আমি ছোট করে জবাব দিলাম।

"হ্যাঁ, সেটাই তো আমার দুর্ভাগ্য...তবে এভাবে ও খারাপ না...জেরিন আমার বৌ হবে, ,আর তুমি হবে আমার বিয়ের যৌতুক...আমার ডাবল লাভ...তোমার মত সুন্দরীকে যে আমার চোখ কিভাবে এড়িয়ে গেলো এই শহরে, সেটাই ভাবছিলাম কিছুদিন ধরে..."-বলে জোরে হো হো করে হেসে উঠলো ভালুকটা আমার দিকে লোভীর মত চোখে চেয়ে। আমি চোখ সরিয়ে নিলাম।

জেরিনের একটা হাত ধরে ভালুকটা বললো, "জানু, তুমি কি খুব মাইন্ড করবে, আমি তোমার ভাবীকে চুদলে?"।

জবাব নিজের হবু স্বামীর দিকে ভালবাসায় ভরা চোখে তাকিয়ে জেরিন বললো, "না, জানু, সে তো তোমার জন্যেই...তোমাদের দুজনের কেমিস্ট্রি খুব জমবে...আমি পাশের রুমে অপেক্ষা করছি, তুমি ভাবীর সাথে তোমার প্রেমটা জমিয়ে নাও..."-এই বলে ভালুকটার হাতে একটা চুমু খেয়ে জেরিন আমার দিকে ও একটা হাসি দিয়ে উঠে চলে গেলো রুম থেকে।

ভালুকটা উঠে এসে আমার পাশে বসলো। এর পরে আমার দুটি হাত নিজের দুই হাতে ধরলো, শক্ত খসখসে লোমশ পুরুষালী হাতের বাধনে আঁটকে গেলো আমার নরম কোমল হাত দুটি, সে দুটিকে নিজের মুখের কাছে নিয়ে আবেগ ভরে চুমু খেয়ে বললো, "ভাবী, তুমি কি আমার উপর এখন ও রেগে আছো?"

আমি সেই কথার জবাব না দিয়ে বললোম, "আমি দুঃখিত, সেইদিন আপনাকে এভাবে চড় মারার জন্যে..."।

জয় হেসে বললো, "ওহঃ...সেই কথা! সে তো আমি কবেই ভুলে গেছি...তোমার মতন সুন্দরীকে কি এভাবে চট করে পাওয়া যায়! একটু তো কষ্ট করতে হতেই পারে...সত্যি বলছি, ভাবী...তুমি যেন আমার কাছে একদম সম্রাজ্ঞীর মত...এমন সুন্দর কোন নারীকে আমি দেখি নাই এর আগে...আমার ভিতরে সত্যিই একটা বড় আফসোস কাজ করছে, কেন আরও আগে আমি তোমার দেখা পেলাম না...সত্যিই খুব আফসোস হচ্ছে..."।

"এখন তো কৌশল করে ঠিকই পেয়ে গেলেন..."-আমি বাঁকা কণ্ঠে জবাব দিলাম।

"চল সুন্দরী...আমাদের বাসর ঘরে..."-এই বলে দাড়িয়ে আমাকে এক ঝটকায় আচমকা কোলে তুলে নিলো। আমার মত এমন লম্বা একটা মানুষকে এতো অবলীলায় যেভাবে লোকটা কোলে তুলে নিলো, তা দেখে বুঝতে পারলাম যে, কতোখানি শক্তি ধরে লোকটা। আমাকে কোলে তুলে পাশের রুমে নিয়ে ফুল দিয়ে সাজানো একটা বিছানায় নিয়ে খুব ধীরে রাখলো বিছানার উপরে। আমার শরীরে শুধু শিহরন, কাপুনি চলছিলো।

ভিতরের রুমের সাদা সুভ্র বিছানাটা যেন আমার জন্যে সাজিয়ে রাখা হয়েছে একদম পরিপাটি করে, সেই বিছানাতে আমাকে ফেলে জয় সিং আমার শায়িত দেহটাকে দেখতে লাগলো, ওর চোখে মুখে তীব্র কামনার আগুন। যেই জিনিষকে মানুষ পরম আকাঙ্খাভরে কামনা করে, একমাত্র তাকেই এমনভাবে তাকিয়ে দেখা যায় বুভুক্ষু ভরা চোখ দিয়ে। জয় সিং এর চাহনিতাও তেমনই মনে হলো আমার। আমাকে উওলং না করে, ভালুকটা ধীরে ধীরে ওর নিজের শরীরকে উম্মুক্ত করলো আমার সামনে। পেশিবহুল পেটানো শক্ত শরীর ওর, ধুতিটা এক টানে খুলে ফেলতেই আমার চোখ চলে গেলো ওর দুই পায়ের মাঝের যন্ত্রটার দিকে। যদিও এখন ও সেটা পূর্ণ আকার ধারন করে নাই, তারপর ও আমি বুঝে গেলাম যে, জেরিন মোটেই আমার কাছে কিছু বাড়িয়ে বলে নাই। সত্যিই জয় সিং এর বিশাল পুরুষাঙ্গটা একটা তাকিয়ে তাকিয়ে দেখার মতই যন্ত্র। আমাকে ওর পুরুষাঙ্গের দিকে তাকিয়ে থাকতে দেখে জয় সিং বলে উঠলো, "কি দেখছো সুন্দরী? তোমার স্বামীরটা নিশ্চয় আমার ধারে কাছে ও না, তাই না?"

আমি উত্তর না দিয়ে একবার জয় সিং এর মুখের দিকে তাকালাম, আর মনে মনে সাহস সঞ্চয় করতে লাগলাম কিভাবে এই দানবিক অসুরটার সাথে লড়াই করতে হবে আমাকে। "কাছে এসে দেখো, সুন্দরী, হাতে নিয়ে দেখো...এমন জিনিষ তোমার এক জীবনে খুব কমই দেখতে পাবে..."-জয় সিং আবার বললো।

যদি ও অনুরুধের সুর জয় সিং এর গলায়, তারপর ও আমি বলতে পারি যে, এটা আমার জন্যে আদেশই বটে। আমি এগিয়ে গিয়ে মেঝেতে হাঁটু গেঁড়ে বসলাম, আমার মুখের ঠিক কাছেই জয় সিং এর দানবীয় পুরুষাঙ্গটা। আমাকে দেখে একটু একটু করে মাথা তুলতে শুরু করেছে। আমি দুই হাতে ধরলাম ওটাকে। উফঃ সত্যিই কি বিশাল লাগছিল ওটাকে, আমার ছোট দুই হাতের মুঠিতে। যেমন বড়, তেমনি মোটা, মাথাটা একটা পাতলা চামড়া দিয়ে ঢাকা। চামড়াটা সড়ে যেতেই গোলাপি বড় রাজহাঁসের মতো মুন্ডিটা মাথা তুললো। এখন এটাকে দেখতে মুসলমানদের বাড়ার মতোই মনে হচ্ছিলো। আমার গুদ ভিজে যেতে শুরু করলো, কামার্ত আমার শরীরে কামের বান ডাকতে শুরু করলো।

"মুখে নাও, চুষে দাও..."-আদেশ আসলো উপর থেকে। আমি ও যেন এমন বিশাল একটা জিনিষকে মুখে ঢুকানোর জন্যে প্রস্তুত হয়েই ছিলাম। হা করে শুধু মাত্র মাথাটাকে মুখে ঢুকালাম। তাতেই আমার মুখে ভিতরের জায়গা শেষ। জীবনে প্রথম কোন পুরুষের বাড়া ঢুকলো আমার মুখে। সেই হিসাবে আমার মুখটা এখন ও কুমারীই ছিলো জয় সিং এর বাড়ার জন্যে জায়গা করতে গিয়ে। আমার স্বামী সুমনের বাড়া ও আমি কোনদিন মুখে নেইনি, আজ ব্যভিচারী জীবনের প্রথম উদ্বোধনীতেই আমার মুখের সেই কুমারিত্ত বিসর্জন দিতে হলো, ভিন ধর্মের এই বিদ্ঘুটে লোকটার কাছে।

বাড়ার স্পর্শকাতর জায়গায় আমার ঠোঁটের আর জিভের স্পর্শ পেয়ে সুখে গুঙ্গিয়ে উঠলো জয় সিং। যদি ও বাড়া চুষে দেয়ার মত কাজে আমি একদম আনাড়ি ও অপটু ছিলাম, তারপর ও জয় সিং এর মুখের অভিব্যাক্তি দেখে আমি বলে দিতে পারি যে, আমার পারফর্মেন্স একদম খারাপ ছিলো না। বাড়া চুষে দেয়ার সময়েই আমার চোখ গেলো ওর বাড়া নিচে ঝুলন্ত একটা চামড়ায় মোড়ানো থলির দিকে। এটা ও বিশাল, অত্যধিক বড়, আমার স্বামী সুমনের বিচির থলি এর অর্ধেকের চেয়ে ও অনেক কম হবে। এতো বড় থলিতে যেই বীর্য উৎপাদন করে রেখেছে জয় সিং, সেগুলি আজ আমাকে কি করবে, ভাবতেই শিউরে উঠলাম আমি।

কিছু সময় বাড়া চুষিয়ে এর পরেই সে আমাকে টেনে দাড় করিয়ে দিলো। আমার ঠোঁটে আশ্লেষের চুমু দিতে দিতে বললো, "তোমার সুন্দর শরীরটাকে দেখাবে না আমায় ভাবী? তোমাকে পুরো উলঙ্গ করে দেখার জন্যে আমি যে উতলা হয়ে আছি, বুঝছো না?"

আমি ওর এই আবেগ ভরা কথার জবাব দেয়ার প্রয়োজন মনে করলাম না। কারন, যত আদরের কথাই হোক, সে তো আমাকে ব্লাকমেইল করে আমার সতীত্ব নাশ করতে চলেছে। এমন লোকের সাথে প্রেম প্রেম অভিনয় করা উচিত বলে মনে হলো না আমার। আমি ধিরে ধিরে আমার শাড়ি খুলতে শুরু করলাম, প্রথমেই আমার আচল নামিয়ে ফেললাম আমার বুকের উপর থেকে, তখনই নোংরা বস্তির লোকদের মত জয় সিং সিস দিয়ে উঠলো, "আহঃ ভাবী, তোমার বুক দুটি সত্যিই অসাধারন, এমন বুকের জন্যে জীবন দিয়ে দেয়া যায়। আমার জীবনে দেখা শ্রেষ্ঠ মাই তোমার এই দুটি..."

আচল সরিয়ে এর পড়ে আমি ব্লাউজের হুক খুলতে শুরু করলাম, সেটিকে শরীর থেকে সরিয়ে এর পরে আমার ব্রা ও খুলে ফেললাম, জয় সিং এর চোখ বড় বড় হয়ে গেলো আমার বুকের স্তন দুটিকে সম্পুন্র নগ্ন দেখে, জেরিনের স্তন দুটি থেকে ও আমার স্তন দুটি অনেক বড়, গোল গোল...খুব টাইট হয়ে বুকের উপর খাড়া হয়ে মাথা উঁচিয়ে আছে, অত্যধিক ফর্সা সাদা স্তন দুটি দেখে জয় সিং এর চোখ কপালে উঠে গেল। যদি ও সে একাধিক নারীর সাথে যৌন সঙ্গম করেছে এই পর্যন্ত, কিন্তু এমন সুন্দর স্তন হয়তো সে দেখে নি।

সে আর থাকতে না পেরে হাত বাড়িয়ে ওর বড় থাবাতে আমার দুটি বুকের রত্ন দুটিকে খামছে ধরলো। জানি না সে কেমন বোধ করল, আমরা মেয়েরা কোনদিন নিজেদের স্তন ধরে তেমন কিছু মনে করি না, এখানে আসার আগে জেরিন আমার স্তন দুটিকে টিপে বলেছিল যে, এই দুটিকে দেখলেই জয় সিং পাগল হয়ে যাবে। ওর কথামতে পুরুষরা এমন বড় ফর্সা সুন্দর স্তনের জন্যে পাগল। জয় সিং যেন আচমকা দারুন এক খেলনা পেয়ে গেছে, ওটা নিয়ে কি করবে বুঝে উঠতে পারছে না, এমনভাবে সে ঝাপিয়ে পরলো আমার স্তন দুটিরর উপরে। টিপে মুখে দিয়ে চুষে, খামছে, যেভাবে খুসি জোরে জোরে টিপতে লাগলো। পুরুষালী শক্ত হাতের আক্রমনে আমি ও দিসেহারা হয়ে গেলাম, আমার রসে ভেজা গুদ যেন আর ও বেশি করে রসের সঞ্চার করতে শুরু করলো। সুমন কোনদিন এত আগ্রহ আর উম্মত্ততার সাথে আমার স্তনকে আদর করে নি, কিন্তু আজ জয়ের শক্ত বড় থাবার কঠিন নিষ্পেষণে আমার কিছুটা কষ্ট হলে ও সুখের সীমা রইলো না, আমার গুদের রসের ধারাই সেই সুখের প্রমান দিতে লাগলো।

পাকা ১০ মিনিট ধরে আমাকে আমার বাকি কাপর শরীর থেকে সরানোর সময় না দিয়েই জয় সিং আমার স্তন দুটি নিয়ে ওর সুখের খেলা চালিয়ে গেলো। কিছু পরে ওর প্রাথমিক উত্তেজনা কিছুটা প্রশমিত হয়ে এলে, সে আমার স্তন দুটিকে না ছেড়েই আমাকে বললো, "কি হলো সুন্দরী, বাকি কাপড় কি আমাকেই খুলতে হবে?"

"আপনিই তো খোলার সময় দিলেন না, যেভাবে হামলে পরলেন, মনে হচ্ছে এই জীবনে আর কোনদিন মেয়ে মানুষের স্তন দেখেন নাই?"-আমি পাল্টা টিটকারি মারলাম।

"তোমার এই দুটিকে স্তন বলে না সুন্দরি, এই দুটি হলো দুধের ফ্যাক্টরি। এই ফ্যাক্টরিতে দুধের বান না ডাকা পর্যন্ত আমার শান্তি হবে না, আজই তোমার পেট ফুলিয়ে দিতে হবে, তাহলে নয় মাস পরেই তুমি আমার সন্তান আর আমার জন্যে দুধের বান ডেকে আনতে পারবে এই দুটির ভিতর..."-উত্তর দিলো জয় সিং। ওর কথা যে শুধু কথার কথা না, ও যে এই কথাকে সত্যিই মিন করছে, সেটা বুঝতে পেরে আমার শিরদাঁড়া বেড়ে একটা শীতল চোরা স্রোত নেমে গেলো আমাকে কাপিয়ে। সত্যিই কি জয় সিং আমাকে গর্ভবতী করতে চায়, এখন আমাকে চোদার সময় কি সে কনডম ব্যবহার করবে না? জয় সিং এর অশ্লীল কথা আর ইঙ্গিতে আমার শরীরে যেন আর ও বেশি কামাতুর হয়ে গেলো। .............



{এই অংশটি আপডেট হবে; একটু ধৈর্য্য ধরবেন!}


মন্তব্যসমূহ

নামহীন বলেছেন…
please update

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা