সরাসরি প্রধান সামগ্রীতে চলে যান

কর্তব্যপরায়ণ বধু: ৬ | বাড়ি ফেরা ও ব্যভিচারী জীবনের সূচনা

< আগের অংশ

জেরিনের হাত ধরে ঘর থেকে বের হতেই জেরিন ওর কৌতূহল সামলাতে পারলো না, জিজ্ঞেস করলো, "কেমন লাগলো ভাবী? বলো না?"

"চুপ কর শয়তান...তুই আমাকে সত্যিকারের মাগী বানিয়ে দিলি..."-আমি কপট রাগের ভান করে ধমকে উঠলাম ওকে।

"উফঃ ভাবী...তোমার চোখ মুখের লাজুক হাসিই বলে দিচ্ছে, তুমি কত সুখ পেয়েছো...বলো না ভাবী!...ক'বার করলো তোমাকে?"-জেরিন ওর আগ্রহ দমন করতে পারছে না।

"তিনবার, উফঃ কি বিশাল!...আমার কোমর তলপেট সব ধসিয়ে দিয়েছে..."-আমি যে ক্লান্ত, সেটা ওকে বুঝাতে চেষ্টা করলাম।

"একদিন তুমি আমাকে অত্যন্ত আদরের সাথে ধন্যবাদ দিবে, মনে রেখো, আমাকে ধন্যবাদ দিবে এই বলে যে, এই যে আমি তোমার উপর জোর খাটিয়ে এখানে নিয়ে এলাম, এই জন্যে...জয় সিং যে তোমাকে দেখেই মোহিত হয়ে গিয়েছিলো, এই জন্যে...তুমি শুধু ওকে তোমার নারীত্বের ভালোবাসা দিয়ে যাও, আর জয় তোমাকে দেখাবে, যে সত্যিকারের নারীকে কিভাবে পুরুষরা সঙ্গম সুখ দেয়...দেখো তুমি...এই জন্যে ধন্যবাদ দিবে তুমি আমাকে..."-খুব আত্মবিশ্বাসের সাথে জেরিন বললো।

আমি চুপ করে থাকলাম, কোন জবাব না দিয়ে, "ভাবী, তুমি ওর সব কথা শুনেছো তো? সব কথা?"

আমি হাঁটতে হাঁটতে মাথা উপর নিচ ঝাঁকিয়ে হ্যাঁ বললাম। "মুখে নিয়েছো একবার?"-জেরিন জিজ্ঞেস করলো।

"হুম..."-আমি ছোট করে উত্তর দিলাম, আসলে আমার খুব লজ্জা লাগছিলো জেরিনের প্রশ্নের উত্তর দিতে।

"বাকি দু বার ভিতরে ফেলেছে?"-জেরিন জিজ্ঞেস করলো। আমি আবার ও "হুম..." বললাম।

"ধুতে মানা করেছে তো?"-জেরিন জিজ্ঞেস করলো।

"হুম...তুই কিভাবে জানলি?"-আমি জিজ্ঞেস করলাম।

"আমার ভিতরে ফেললে ও সব সময় ধুতে মানা করে, এটা ওর একটা শখ বলতে পারো...যত বেশি সময় ধরে ওর জিনিষ তা তোমার ভিতরে রাখবে, ওর তত বেশি খুশি লাগবে, পরের বার ওর সাথে দেখা হলেই সে জিজ্ঞেস করবে, কখন ধুয়েছো? দেখো তুমি..."-জেরিন বললো।

"কিন্তু ধুয়ে পরিষ্কার না করলে, তোর ভাইয়ার কাছে যাবো কিভাবে? আজ রাতে তোর ভাইয়া আমাকে ছাড়বে বলে মনে হয় না..."-আমি চোখ বড় করে জিজ্ঞেস করলাম।

"না, ধুয়ো না...ধুয়ে ফেললে জয় খুব রাগ করবে...তুমি পেশাব করার সময় শুধু বাইরের অংশ টিস্যু দিয়ে মুছে নিয়ো, ভিতরটাকে একদম এমনই রেখো, যেভাবে জয় তোমাকে ছেড়েছে...ভাইয়া, কিছু মনে করবে না, বুঝতে পারবে না...আমার বিশ্বাস, ভাইয়া এটা নিয়ে তোমাকে কিছু বলবে ও না..."-জেরিন জোর খাটিয়ে বললো, যেন আমি জয়ের আদেশ অমান্য না করি।

"কিন্তু, আমি বাড়ি গিয়ে গোসল করবো তো, এভাবে নোংরা অপবিত্র অবস্থায় তোর ভাইয়ার সামনে যেতে পারবো না..."-আমি বুঝতে পারছি না, কেন, জয় এমন আদেশ দিলো আমাকে।

"না না, ভাবী, তুমি একদম গোসল করবে না, জয় চায় যেন, তুমি ওর কাছে চোদন খাওয়ার পরে সরাসরি ভাইয়ার কাছে ওই অবস্থাতেই যাও...ওর কথা অমান্য করলে, ও কিন্তু ভাইয়ার সামনে তোমার ব্যাপারে বলে দিতে পারে, ওর অনেক সাহস, ভাইয়ার কাছ থেকে সব কিছু লুকিয়ে রাখার জন্যেই, তোমাকে জয় এর কথা শুনতে হবে, ভাবী"- জেরিন আবার ও বললো।

জেরিন আর জয়ের এই অদ্ভুত আবদার শুনতে আমার মন কিছুতেই সায় দিচ্ছিলো না, কিন্তু জয় ও আমাকে এমনই ধমক দিয়ে রেখেছে, যে ওর সাথে আমার অবৈধ মিলনের কথা সে আমার সামনেই আমার স্বামীকে বলে দিবে, যদি আমি তার কথা না শুনি। এটা কেমন ধমক, আমি বুঝতে পারছি না। কিন্তু নিজের স্বামীর সম্মুখে এমন অপবিত্র নোংরা মাখা অবস্থায় পর পুরুষের বীর্যে গুদ ভর্তি করে ওর সামনে যাওয়াটা যে কত লজ্জার বিষয়, সেটা আমি কাকে বুঝাবো।

"লজ্জা, পেয়ো না ভাবী...এখন তো তুমি আর আমি দুজনেই ওর বৌ, নিজের স্বামীর বীর্যকে কেউ নোংরা ভাবে? ও হচ্ছে তোমার আর আমার প্রধান পুরুষ। দেখবে, ও তোমাকে আর আমাকে দুজনকেই খুব খুশি রাখবে...ভাইয়াকে নিয়ে তুমি একদম টেনশন নিয়ো না...উনার মাথায় এতো বুদ্ধি নেই যে, এসব ধরতে পারবে, আর ধরতে পারলে ও আমার মুখের দিকে তাকিয়ে তোমাকে কিছুই বলবে না দেখো...বুঝলে ও কেমন না বুঝার ভান করে থাকবে, দেখো..."-জেরিন যেন আমার মনে কথাগুলি পড়ে ফেলে, আমাকে সাহস দিতে লাগলো।

"চুপ কর কুত্তী..."-বলে আমি ওকে ধমকে উঠলাম। জেরিন আমাকে আরও নানা কথা জিজ্ঞেস করে আমাদের যৌন সঙ্গমের বিস্তারিত বর্ণনা শুনার চেষ্টা করে যাচ্ছিলো পুরো পথে। কিন্তু আমি ওকে আর কিছুই না বলে চুপ থাকলাম। আমরা বাড়ি ফিরলাম তখন সন্ধ্যের কিছু পর। সুমন তখন ও ফিরে নাই। আমি বাথরুমে গিয়ে নিজের শরীরটা ভালো করে দেখলাম। জয় একদম পশুর মত খুবলে খেয়েছে আমাকে, আমার স্তনের উপর ওর লোভ খুব বেশি। স্তন দুটি টিপে চুষে কামড়িয়ে ব্যথা করে দিয়েছে, ফর্সা সাদা স্তনের উপর জায়গায় জায়গায় লাল লাল ছাপ পড়ে আছে, যাকে বাংলায় হিচকি বা ইংরেজিতে লাভ বাইট বলে। ঘাড়ের কাছে ও ছোট ছোট বেশ কটি দাগ। অনেক অনুরোধ করে ওকে মুখের উপর দাগ না ফেলতে মানিয়েছি। নাহলে সে ওখানে ও নিজের অধিকার এর জানান দিতে কার্পণ্য করতো না। পুরুষ মানুষের পুরুষালী হাতের আগ্রাসন খুব ভালো লাগছিলো আমার কাছে। কিছু আগে ঘটে যাওয়া আমার ব্যভিচারী জীবনের প্রথম প্রতারনার কথা বার বার মনে ভেসে উঠছিলো। যতবার আমার শরীরের যে কোন অংশে আমার চোখ পড়ছিলো। কোনোমতে মুখ হাত পা ধুয়ে পেশাব করে টিস্যু দিয়ে পরিষ্কার হয়ে আসলাম, যদি ও আমার গুদ বেয়ে চুইয়ে চুইয়ে বের হচ্ছে জয় সিং এর প্রসাদ। দ্রুত একটা প্যানটি পরে নিলাম।

রাতে সুমন ফিরলো একটা কেক নিয়ে, আমার বাবা মা, ভাই বোনরা ও এসেছিলো আমাদের প্রথম বিয়ে বার্ষিকী উপলক্ষ্যে, সেটা কেটে খেয়ে আনন্দ করে আমার বাবা মা বিদায় নেয়ার পড়ে, আমরা বিছানায় গেলাম। আজ আমি ইচ্ছে করেই রুমের লাইট বন্ধ করে রাখলাম, যেন কাপড় খুলার পড়ে আমার শরীরের সেই সব দাগগুলি সুমনের চোখে না পড়ে। বিছানায় এসে সুমন জানতে চাইলো, জয় সিং এর সাথে দেখা করে কি হলো? আমি ওকে জানালাম যে, আমি জয়কে বুঝিয়েছি, সে রাজি হয়েছে, কাল ওদের পরিবার আসবে আমাদের বাড়ীতে পাকা কথা বলার জন্যে। শুনে আধো অন্ধকারে ও সুমনের চোখে মুখে একটা স্বস্তির ছায়া দেখলাম।

"জেরিন খুব ভাগ্যবতী, জয় সিং এর মতো লোকের পরিবারের সাথে সম্পর্ক হলে আমার নিজের ব্যবসাতে ও অনেক সুবিধা হবে, হয়ত জয় সিং নিজেই আমাকে অনেক কাজ দিতে পারে, যাক, যা হলো ভালোই হলো, জয় সিং কে তোমার কেমন লোক মনে হলো?"-সুমন জিজ্ঞেস করলো।

"ভালোই...অনেক লম্বা, বিশাল শরীরের অধিকারী লোকটা, রাজপুত রক্ত বইছে শরীরে, আমার মতোই..."-আমি বেছে বেছে শব্দগুলি উচ্চারন করলাম।

"তোমাকে কি বলে ধন্যবাদ দিবো, জানি না, তুমি জেরিনের জীবন না বাঁচালে ওকে মরতে হতো...আর, জয় তোমাকে কিছু বলে নাই?"-সুমন জানতে চাইলো।

"বলেছে...আমাকে ওর খুব পছন্দ হয়েছে, আমাকে বলেছে, যেন তোমাকে ডিভোর্স দিয়ে ওকে বিয়ে করি..."-আমি ঠাট্টার গলায় বললাম।

"হুম...তুমার মত সুন্দরী ওই লোকটা কোনদিন দেখে নাই, আমি নিশ্চিত তোমার রুপ দেখেই জয় পাগল হয়ে গেছে এই পরিবারে বিয়ের জন্যে, তাই না? তাই এমন বলেছে...কাল ওরা সত্যি আসবে তো বিয়ের কথা বলতে?"-সুমন নিশ্চিত হতে চাইলো। আমার ঠাট্টাকে সে খুব স্বাভাবিকভাবে নিলো।

"আসবে...তুমি বাবা মা কে বলে রেখো, আর ভালো খাবার এর আয়োজন করতে হবে কাল...ওরা মনে হয় রাতে এখানে খেয়ে যাবে..."-আমি বললাম।

"ওকে, আমি সব ব্যবস্থা করবো...জয় কি সত্যিই তোমাকে ওই কথা বলেছে? তোমাকে বিয়ের কথা?"-সুমন কিছুটা দ্বিধা ভরে জানতে চাইলো।

"বলেছে তো...আমি কি মিথ্যে বলছি তোমাকে?"-আমি বললাম।

"হুম...তুমি যা সুন্দর, তোমার রুপে জয় সিং জেরিনকে বিয়ে করতে রাজি হয়েছে, তুমি যদি অবিবাহিত হতে, তাহলে হয়ত জেরিনকে বিয়ে না সে তোমাকে বিয়ে করতো...যাক যা হয় ভালোর জন্যেই হয়...এখন জেরিনের সাথে বিয়ের পরে ও তোমার দেবর হবে। এই বাড়ীতে তোমার কোন দেবর ছিলো না, এখন পাবে...জানো তো দেবর ভাবীর মিষ্টি সম্পর্ক থাকে সব পরিবারে..."-সুমন ধীরে ধীরে বললো।

"কি করে জানবো? আমার তো কোন দেবর ছিলো না কখনও..."-আমি বললাম।

সুমন এসে আমাকে জড়িয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেলো, আমার মনে পরে গেলো, আমার মুখের ভিতরে জয় সিং এর বীর্যপাতের কথা, একটা পর পুরুষের বীর্য আমি মুখে নিয়ে গিলে খেয়েছি, এটা জানলে সুমন হয়ত হার্ট এট্যাক করবে। যেখানে আমি কোনদিন সুমনের বাড়ার বীর্য মুখে নেয়া তো দুরের কথা, কোনদিন ওর বাড়াকে চুষে ও দেই নাই। আর আজকের পর থেকে তো সেটা আরও অসম্ভব করে দিয়েছে জয় সিং। জয় সিং এর স্পষ্ট নির্দেশ, কোনভাবেই সুমনের বাড়া মুখে বা পোঁদে নেয়া যাবে না। এ দুটি জায়গা শুধু মাত্র জয় সিং এর ব্যবহারের জন্যে। কিন্তু আমাকে কেন মানতে হবে ওর নির্দেশ, আমি কি ওর বৌ নাকি? আমি তো সুমনের বৌ, কিন্তু আমি চাইলে ও আমার শরীর যেন সুমনের বাড়াকে আমার মুখের কাছে আনতে কোন চেষ্টাই করছে না। এখন রাতের আধারে আমি আমার স্বামীর সাথে এক বিছানায়, কোন জাদুর বলে আমি এখন ও জয় সিং এর কথা মেনে চলছি, জানি না।

সুমন আমাকে চুমু খাছে, কিন্তু আমার দিক থেকে তেমন সাড়া না পেয়ে সে জিজ্ঞেস করলো, "তুমি কি জয়কে নিয়ে ভাবছো?"। ওর কথা আমার ভিতরকে নাড়িয়ে দিলো।

"আহ; কি আজেবাজে কথা বলছো? চুপ করো তো?"-আমি মৃদু স্বরে ধমক দিলাম সুমনকে। ওকে জড়িয়ে ধরে আমি ও চুমু দিতে লাগলাম, কিছুটা আগ্রাসিভাবে। যেন সুমনকে চুমু দিয়ে আমি জয় সিং এর ঠোঁটের স্পর্শ, ওর বাড়ার স্পর্শকে ভুলিয়ে দিবো।

"জয় সিং তোমার সাথে কোন দুষ্টমি করে নাই তো?"-আচমকা সুমন জিজ্ঞেস করলো, কেন এমন বললো, বুঝতে পারলাম না, কিন্তু ওর প্রশ্ন শুনে আমার মনে সন্দেহ হলো, সুমন কিছু জেনে গেছে কি না। আমি ও ওকে একটু খেলানোর জন্যে বললাম, "করেছে তো...আমাকে জোর করে জরিয়ে ধরে আমার ঠোঁটে চুমু খেয়েছে..."।

"আমি জানতাম...জয় সিং মতো লোক, তোমার মত সুন্দরীকে পেয়ে শুধু হাই হ্যালো বলে ছেড়ে দেবার কথা না..."-সুমনের মুখে স্বল্প আলো আধারে ও একটা দুষ্ট দুষ্ট হাসিকে ফুটে উঠতে দেখলাম আমি।

"জানতে? তাই বুঝি, নিজে না গিয়ে আমাকে পাঠালে?"-আমি কপট রাগের ভান করে বললাম।

"সে তো তোমার দেবর হবে, দেবররা এমন ভাবীকে একটু আধটু জড়িয়ে ধরে চুমু খেতেই পারে...এটাই স্বাভাবিক..."-সুমন হেসে বললো।

আমি চুপ করে থাকলাম, সুমন আমার পায়ের কাছ থেকে কাপড় উপরের দিকে উঠাতে লাগলো। কোমরের কাছে তুলে আমার গুদের ফাটলে আঙ্গুল দিলো, এর পরে খুব ধীরে ধীরে আমার গুদটাকে ময়দা মাখার মত করে ছানতে ছানতে ওর হাতের একটি আঙ্গুলকে আমার গুদের ভিতরে চালান করে দিলো। "উফঃ...তুমি সত্যিই জয় সিংকে ভেবে খুব গরম হয়ে আছো...বুঝা যাচ্ছে। তোমার গুদ আগুনের মত টগবগ করে ফুটছে..."-সুমন এই কথা বলে, জোরে জোরে আংলি করতে লাগলো।

আমি মুখ দিয়ে ছোট ছোট "আহঃ...উহঃ..."-শব্দ করতে করতে সুমনের আদর খাচ্ছিলাম চোখ বুঝে। জয় সিং এর সাথে আমার এই প্রতারন কি সব সময় এভাবেই সুমনের কাছ থেকে আমাকে লুকিয়ে রাখতে হবে, এটাই ভাবছিলাম চোখ বুঝে। হঠাত খেয়াল করলাম, সুমন আমার পাশে নেই, ওর মাথার চুল আমার খোলা উরুতে লাগতেই আমি চমকে উঠলাম। সুমনের মুখ আমার দু পায়ের ফাঁকে, একদম আমার উরুর কাছে। এমন কোনদিন করে নি সুমন। আমাকে একটু গরম করেই বাড়া ঢুকিয়ে দেয়, কিন্তু ওর ঝুঁকে আমার গুদের কাছে মুখ নিয়ে কি করছে আজ বুঝতে পারলাম না। জয় সিং এর ঢেলে দেয়া দু বারের বীর্যের কিছু অংশ এখন ও ভিতরেই থাকার কথা।

"কি করছো সুমন?"-আমি উদ্বিগ্ন হয়ে জিজ্ঞেস করলাম।

"তুমি খুব গরম হয়ে আছো, তাই তোমার গুদ থেকে এরকম কড়া ঘ্রান বের হচ্ছে, গুদটা খুব আঠালো চ্যাটচ্যাটে হয়ে আছে, রসের সাগর যেন...আজ নতুন কিছু করতে মন চাইছে..."-সুমন ধীরে ধীরে আমাকে বললো। আমার ভিতরের উত্তেজনা চরমে পৌঁছে গিয়েছিলো, ভাবছিলাম যে সুমনের কাছে কি ধরা পরে গেলাম নাকি, আমার গুদের ভিতরে পুরুষ মানুষের বীর্যের ঘ্রান, সুমনের না বুঝার কথা না। কিন্তু সুমন নতুন কি করতে চাইছে বুঝতে পারলাম না, আমি মাথা উচু করে সুমনের দিকে তাকিয়ে রইলাম, ধীরে ধীরে সুমনের ঠোঁট দুটি এসে পরলো আমার গুদের উপরের বেদীর উপর। আমি শিহরিত হলাম, সুমন কোনদিন আমার গুদে মুখ দেয় নি, আজ কি সে সেটাই করতে যাচ্ছে। কিন্তু আমার গুদটা যে একদম নোংরা হয়ে আছে।

"প্লিজ, সুমন, ওখানে মুখ দিয়ো না...নোংরা হয়ে আছে...প্লিজ...সোনা..."-আমি আকুতি করে সুমনকে নিরস্ত করতে চেষ্টা করলাম। কিন্তু আমার দিক থেকে বাঁধা শুনেই সুমন ওর দুই হাতে আমার দুই উরুকে ঝাপটে শক্ত করে ধরলো, যেন আমি দুই উরুকে এক করে ওকে গুদ চুষতে বাঁধা না দিতে পারি, আর নিজের মুখটাকে জোরে চেপে ধরলো আমার গুদের ঠোঁটের উপর। স্বামীর এহেন কাণ্ডে আমি যারপরনাই শিহরিত হচ্ছিলাম। ভয় কাজ করছিলো যে, জয় সিং এর বীর্যের স্বাদ পেয়ে যেতে পারে সুমন, আবার একটা নোংরা বিকৃত সুখ ওকে কাজ করছিলো, পর পুরুষের কাছে নিজের সনভ্রম বিলিয়ে এসে এখন সেই নোংরা রস স্বামীকে খাওয়ানো। কিন্তু সুমনের জানি না আজ কি হলো, সে সত্যি সত্যি আমার গুদের ফাঁকে নিজের জিভ ঠেলে দিয়ে চুষে খেতে শুরু করলো, আমার গুদের রস আর জয় সিং এর বীর্য মিশ্রিত রসকে। যেন কোন এক মধুকুঞ্জের স্বাদ পেয়েছে আমার স্বামী, সেভাবেই সে শুধু গুদের ঠোঁট দুটিকেই নয়, গুদের ভিতরে ও জিভ ঢুকিয়ে যেন ভিতরের রসকে আরও বেশি করে বয়ে যেতে আহবান করছে, এমনভাবে চুষে খেতে শুরু করলো আমার নারী জীবনের শ্রেষ্ঠ সম্পদ আমার গুদটাকে।

আমি সুখের শিহরনে যেন কাঁপছিলাম আর আমার কোমর যেন উচু হয়ে আপনাতেই নিজেকে আরও ঠেলে দিচ্ছিলো সুমনের মুখের কাছে। আমার গুদের ভিতরের মাংসপেশিগুলি এমন তীব্রভাবে আন্দোলিত হচ্ছিলো, যেন সেগুলি ও সুখের শিহরনে নিজে থেকেই ফাঁক হয়ে জয় সিং এর বীর্যকে গুদের ভিতর থেকে বের হবার পথ করে দিচ্ছিলো। আর সেই সব রসগুলি পরম সুখে পান করে যাচ্ছিলো আমার প্রিয় স্বামী, বিন্দুমাত্র সন্দেহ ছাড়াই। আমি সুখে "আহঃ...ওহঃ..."-শব্দ করে আমার সুখে জানান দিচ্ছিলাম আর তাতে যেন সুমন আরও বেশি করে উৎসাহ পেয়ে আমার গুদ খনির ভিতরে ওর জিভ আর ঠোঁটের নাঙ্গল চালাতে লাগলো। জানি না সুমনের মুখে জয় সিং এর বীর্য কতোখানি গেলো, সুমন সেটা বুঝতে পারলো নাকি পারলো না, তবে ওর এই আগ্রাসন একদম নতুন আমার জন্যে। তাও আবার আমার ব্যভিচারী জীবনের প্রথম রাতেই, এমন আচরন কিছুটা অস্বাভাবিক লাগছিলো আমার কাছে।

সুমন থামলো পাকা ১০ মিনিট পরে, ততক্ষনে আমার গুদের রস ও একবার বের হয়ে গেলো, এর পরে সুমন যেন বিজয়ীর বেশে মাথা উচু করে আমার দিকে তাকালো। "উফঃ সুমন, তুমি কি পাগল হলে, এভাবে কেউ নোংরা জায়গায় মুখ দেয়?"-আমি ওকে তিরস্কার করে বললাম, যদি ও আমার কাছে খুব ভালো লেগেছিলো, আমাদের যুগল যৌন জীবনে নতুন এক সুখে সন্ধান পেয়ে।

"অনেকদিন ধরেই ভাবছিলাম যে, এটা করবো, পরে ভাবলাম যে, আমাদের ১ম বিবাহ বার্ষিকীতেই এটা তোমাকে উপহার দিবো আমি, শুনেছি, মেয়েরা খুব সুখ পায়, ছেলেদের দিয়ে গুদ চুষালে?"-সুমন বললো।

"তোমার উপহার ভালো লাগেছে, তবে সত্যি করে বলোতো, তোমাকে কে বলেছে এই কথা, যে ছেলেদের দিয়ে চোষালে মেয়েরা সুখ পায়..."-আমি সুযোগ পেয়ে পাল্টা প্রশ্ন করলাম।

"তার নাম বললে, তুমি লজ্জা পাবে শুনে..."-সুমন বললো।

"বলো না, প্লিজ, লজ্জা পেলে ও বলো...কে বলেছে?"-আমি সত্যিই খুব আগ্রহী হলাম যে কার কথা শুনে আমার ভদ্র স্বামী আজ নিজেকে এতো নিচে নামিয়ে আমার গুদকে নিজের মুখ দিয়ে পবিত্র করার কাজে নেমে পড়লেন।

"সত্যি বলবো, রাগ করবে না তো?"-সুমন আমাকে টিজ করে বললো।

"রাগ ও করবো না, লজ্জা ও পাবো না, প্লিজ বলো..."-আমি আকুতি করে বললাম।

"রবিন বলেছে..."-সুমন ছোট করে বললো।

"সুমন...তুমি দিন দিন খুব খারাপ হয়ে যাচ্ছ...রবিনের কথা শুনে তুমি এমন করলে? তার মানে আমাদের সব কথা তুমি রবিনকে বলো?"-আমি জানতে চাইলাম।

"না না...সব বলি না, মাঝে মাঝে অল্প অল্প..."-সুমন আমার কাছে ধরা খেয়ে লাজুক হেসে মাথা নিচু করলো। আমার স্বামীর এই লাজুক লাজুক অপরাধীর মত হাসিটাকে আমার খুব ভালো লাগে। তাই এটা নিয়ে আর কথা বাড়ালাম না। কিন্তু আমার খুব শুনতে ইচ্ছা করছিলো যে, রবিনের সাথে সুমনের এই যে আমাদের যৌন জীবন নিয়ে আলাপ, এটার গভীরতা কতুদুর পর্যন্ত। সেদিন না জানলে ও পরে ধীরে ধীরে জেনেছি আমি এই আলাপের গভীরতা।

"এখন? আজকে কি আমার কপালে শুধু এটুকুই? আর কিছু হবে না?"-আমি সুমনকে তাড়া দিলাম। শুনে যেন খুশি হলো সুমন, এর পরে বললো, "আজকে তোমার জন্যে আরেকটা উপহার আছে আমার কাছে, তবে সেটা পেতে হলে তোমাকে চোখ বন্ধ করে থাকতে হবে, আমি না বলা পর্যন্ত চোখ খুলতে পারবে না..."।

আমি সুমনের এহেন কথায় বেশ চমকিত হলাম, এতদিন আমার একঘেয়ে যৌন জীবনে কোনদিন কোন চমকের কথা সুমন চিন্তা ও করে নাই, আজ হঠাত এমন অযাচিত একটা কাজ করে ফেলার পরে আরও চমক আছে আমার জন্যে, ভাবতেই অবাক লাগছে।

"বের করো সোনা, আমি চোখ বন্ধ করেই রাখবো..."-বলে আমি চোখ বন্ধ করলাম।

সুমন উঠে গিয়ে আলমারি খুলে কি যেন একটা জিনিষ নিয়ে এসে আমার ফাঁক করে ধরে রাখা দু পায়ের মাঝে বসলো, আর মুখে বললো, "তুমি কিন্তু চোখ খুলবে না একদম...চুপ করে মজা নাও..."এই বলে সে কি যেন একটা প্যাকেট খুলে (কাগজের প্যাকেটের খসখসে আওয়াজ শুনে বুঝলাম) কিছু একটা বের করলো, এর পরেই আমার গুদের কাছে একটা মসৃণ ঠাণ্ডা শীতল কিছু একটার স্পর্শ পেলাম। আমি একটু কেঁপে উঠলাম, সাথে সাথে সুমন বলে উঠলো, "না, এখন ও না...চুপ করে উপভোগ করো, এখন খুলবে না চোখ..."-এই বলে আমার গুদের কাছে চাপ অনুভব করলাম, আর কিছু একটা বেশ মোটা ঠাণ্ডা জিনিষ ধীরে ধীরে আমার রসসিক্ত গুদের ভিতর ঢুকে যাচ্ছে, টের পেলাম।

"উফঃ সুমন, কি ঢুকাচ্ছ ওখানে? আমাকে দেখাও আগে...প্লিজ সুমন..."-আমি শিউরে উঠে বললাম সুমনকে। বেশ মোটা শক্ত কিছুর বেশ কিছুটা ঢুকে গেছে আমার গুদের ভিতরে।

"এবার তুমি চোখ খুলে দেখতে পারো..."-সুমন এই কথা বলা মাত্রই আমি চোখ খুলে দেখলাম, এই জিনিষ এর নাম শুনেছি, কিন্তু কোনদিন চোখে দেখার ভাগ্য হয় নি। ডিলডো, পুরুষাঙ্গের বিকল্প।

"এটাকে ডিলডো বলে জানো তো? বিদেশ থেকে আনিয়েছি শুধু তোমার জন্যে..."-সুমনের কথা শুনে আমার চোখ বড় হয়ে গেলো, ও এই জিনিষ কাকে দিয়ে আনিয়েছে, সেটা বুঝতে পেরে খুব লজ্জা লাগলো আমার। কিন্তু এমন একটা আইডিয়া সুমনের মাথায় কিভাবে আসলো, সেটা ও চিন্তার বিষয়।

"সুমন, তুমি রবিনকে দিয়ে এটা আনিয়েছো? ছিঃ ছিঃ...তোমার একটু ও লজ্জা লাগলো না...ও নিশ্চয় জানে, যে এটা দিয়ে তুমি কি করবে? রবিনের সামনে দেখি আমি আর কোনদিন মাথা উচু করে দাঁড়ানোর জায়গা রইলো না, ছিঃ ছিঃ..."-আমি অবাক হয়ে সুমনকে তিরস্কার করে বললাম, যদি ও সুমনে এহেন কাজে আমি বেশ খুশি হয়েছি, কিন্তু তারপর ও রবিনকে দিয়ে এটা আনিয়েছে চিন্তা করেই, আমার লজ্জা লাগছিলো।

"রবিনকে নিয়ে পরে ভেবো...আগে মজা নাও..."-এই বলে সুমন আরও ১ ইঞ্চি ঠেলে ঢুকিয়ে দিলো আমার গুদের ভিতরে। বিশাল সাইজের প্লাস্টিক লিঙ্গটা, সুমনের চেয়ে অনেক বড় আর খুব মোটা, প্রায় জয় সিং এর বাড়ার কাছাকাছি, এমন জিনিষ সুমন কেন আনলো, জানি না।

"এতো বড় এটা? আর এমন মোটা কেন? তোমার ওটার মতো নয় কেন?...উফঃ আমার ভিতরতা ফেটে যাচ্ছে..."-আমি বললাম, যদি ও জয় সিং বিশাল লিঙ্গের গুতা ৩ বার খাওয়ার পরে আমার গুদ এখন এতো বড় ডিলডোটাকে ঠিক ঢুকিয়ে নিবে, তারপর ও বেশ আঁটসাঁট লাগছিলো ভিতরটা।

"আমার ওটার মত কেন হবে...রবিন ওর নিজের সাইজ মত এনেছে...আমিই ওকে বলে দিয়েছিলাম যেন, ওর জিনিসের সমান কিছু আনে..."-সুমনের চোখে মুখে কেমন যেন একটা নোংরা কামক্ষুধার চিহ্ন চোখে পরলো আমার, ওর কথাবার্তা ও কিছুটা অসংলগ্ন মনে হলো। রবিনের বাড়া এতো বড় আর এমন মোটা? সুমন বলে দিয়েছে রবিনকে, যেন ওর নিজের বাড়ার সাইজের মত কিছু আনে, কিন্তু কেন? সুমনের এমন আদ্ভুত আবদারের কারন কি? আজ পর্যন্ত আমি কোনদিন সুমনকে বলি নাই যে ওর বাড়া ছোট বা আমি ওটাতে সুখ কম পাই।

"কিন্তু কেন জান?"-আমি জিজ্ঞেস করলাম, ওদিকে সুমন আরও ২ ইঞ্চি ঢুকিয়ে দিয়েছে ভিতরে, সুমনের বাড়া দীর্ঘের চাইতে ও কিছুটা বেশি ইতিমধ্যে ঢুকে গেছে ভিতরে। আরও ৩/৪ ইঞ্চির মত বাকি আছে।

"আমার কাছে মনে হলো, বড় আর মোটা জিনিষ হলে সুখ বেশি হবে তোমার...রবিন ও সব সময় এই কথাটা বলে যে, বড় আর মোটা জিনিষ হলে মেয়েরা বেশি সুখ পায়, তাই আমি রবিনকেই বলেছি যেন ওর বাড়ার সাইজের মত জিনিষ আনে...তাই এটা আমার তরফ থেকে তোমার জন্যে আমাদের ১ম বিবাহ বার্ষিকীর উপহার...আমার মনে হচ্ছে তোমার গুদে ঠিক ফিট হয়ে যাবে এটা, তাই না?"-সুমনের চোখ আমার গুদের কাছে নিবিষ্ট, ও ডিলডোটাকে নাড়িয়ে আরও কিছুটা কিছুটা করে আরও বেশি ঢুকাতে তৎপর।

"আমি তো কোনদিন তোমাকে বলি নাই যে, আমার বড় জিনিষ লাগবে? তাহলে কেন তুমি রবিনের কাছে ছোট হতে গেলে, রবিন তোমাকে নিচ ভাববে আর আমাকে নোংরা ভাববে...?"-আমি বললাম, রবিনের জিনিষটা এমন সাইজের শুনে আমার গুদ মোচড় মেরে মেরে রস ছাড়তে শুরু করলো, তাতে ডিলডোটার ঢুকার পথ আরও প্রশস্ত হয়ে গেলো।

"আরে কিসের নিচ, কিসের নোংরা?...রবিন যেমন আমার চাচাতো ভাই, তেমনি আমার খুব ভালো বন্ধু ও...ওর কাছে সব গোপন থাকবে, তবে ওর একটা শখ আছে, সেটা তোমাকেই পূরণ করতে হবে...আমি রবিনকে কথা দিয়েছি যে তুমি পূরণ করবে..."-সুমন এই বলে আমার দিকে তাকালো। আমি চোখ বড় বড় করে সুমনের মুখ থেকে ওর ওয়াদা দেয়া রবিনের শখের কথা জানতে চাইলাম।

"শখটা তেমন কিছু না, মাঝে মাঝে ও যখন আসবে, তখন তুমি এটা তোমার ভিতরে রেখে ওর সাথে স্বাভাবিকভাবে কথা বলবে...এটাই চায় ও...এটা তো কোন ব্যাপার না, তাই না? তোমার কাপড়ের নিচে কি আছে, সেটা তো সে আর দেখবে না, শুধু ওর মনে হবে, যে, ওর দেয়া জিনিষটা তোমার ভিতরে ঢুকানো আছে...এই তো...এটাই নাকি ওর খুব শখ...তুমিই বলো, এটা কোন শখ হলো...আমি ওকে বলে দিয়েছি যে, তোর ভাবী এই শখ অবশ্যই পূর্ণ করবে...এর পরে যেদিন তুই আসবি, সেদিন তোর ভাবী এটা ভিতরে নিয়ে তোর সাথে কথা বলবে...বলো, ঠিক বলেছি না? তোমার তো এতে আপত্তি নেই, তাই না? বেচারার ছোট একটা শখ...পূরণ করলে আমাদের কিইবা যাবে আসবে...?"-সুমন খুব স্বাভাবিক ভাবে খুব নোংরা একটা প্লান আমার সামনে তুলে ধরলো, সুমনের মন যে এতটা বিকৃত হতে পারে, আমার জানা ছিলো না, এতখানি কিঙ্কি মন যে সুমনের হতে পারে, তাও আমার একেবারেই অজানা।

আমি কি বলবো বুঝতে পারছিলাম না, সুমন এমন একটা উপহার দিলো আমাকে, আর রবিনের শখ সে যেভাবে মিটাবে সেটা শুনে আমি পুরাই তাজ্জব, আমি চুপ করে থাকলাম। আমাকে চুপ করে থাকতে দেখে সুমন বুঝতে পারলো না যে আমি কি রাগ হয়েছি নাকি খুশি হয়েছি। আমার মনে ভাব ও না বুঝিএ আবার ও বললো, "তুমি ওর শখটা পূরণ করবে তো কামিনী? আমার খুব ভালো লাগবে, রবিনের সামনে বসে আছে আমাদের , আর তোমার ভিতরে এটা ঢুকে আছে, ভাবতে..."।

আমি আবার ও সুমনের দিকে গভীরভাবে তাকালাম, ওর মনের ভাব বুঝার চেষ্টা করলাম, ও কি বুঝাতে চায়, ওর ভালো লাগার কথা বলে? তার মানে কি আমি রবিনের সাথে সেক্স করলে ও সুমনের এমন ভালো লাগবে? ভাবতে চেষ্টা করলাম, আর আমার এই ভাবনার মাঝেই সুমন ওর হাত চালাতে শুরু করলো, একটু একটু করে ডিলডো টার আরও কিছুটা অংশ ঢুকে গেলো আমার গভীরে, আমি সুখে গুঙ্গিয়ে উঠলাম। এমন মোটা কোন জিনিষ আগে ঢুকে নাই আমার গুদে। জয় সিং এর বাড়া চেয়ে ও বেশি মোটা ছিলো ডিলডোটা। আমার মুখ থেকে সুখের গোঙ্গানি শুনে সুমনের উৎসাহ বেড়ে গেলো, সে জোরে জোরে ডিলডো দিয়ে আমার গুদকে চুদে ফালা ফালা করতে লাগলো। অল্প সময়ের মাঝেই আমার গুদের রস দ্বিতীয়বার বের হয়ে গেলো।

এর পরে সুমন ডিলডোটা বের করে ওর ছোট লিঙ্গটাকে সোজা ঢুকিয়ে দিলো গুদের ফাঁকে। এর পরে ৩/৪ মিনিট চুদে মাল ফেলার সময়ে আচমকা বের করে এনে, গুদের উপর মালগুলি ফেললো। আমি নিজে যেখানে বাচ্চা হওয়ার কথা বলেছি সুমনকে গতকাল, সেখানে আমার এমন উর্বর অবস্থায় আমাকে তাঁতিয়ে শেষ পর্যন্ত সুমন ওর মাল ফেললো গুদের বাইরের ঠোঁটের উপর। এটাতে কি কিছুটা নিশ্চিত হওয়া যায় না যে, সুমন কোনদিনই ওর সন্তানকে আমার পেটে ঢুকাতে চায় নি।

মন্তব্যসমূহ

জনপ্রিয় গল্প

রিতা তার চাকরের মালিশ উপভোগ করল

হ্যালো। আমি রনি। আমার বয়স ৩৪ বছর। আমি একজন ব্যবসায়ী এবং একটা বড় শহরে আমার স্ত্রীর সাথে একাকী বাস করি। দিনের বেশিরভাগ সময়ই আমার অফিসে কিংবা ভ্রমণেই কেটে যায়। আমার স্ত্রী, রিতা একজন গৃহিনী, বাসাতেই সারাদিন থাকে। সে আমাদের মেয়েকে দেখাশোনা করে এবং স্বভাবতই সামাজিক কার্যকলাপ সামলায়। আমি ও রিতা ৫ বছর আগে বিয়ে করেছি। রিতা একজন ঘরোয়া মেয়ে, একটা ছোট্ট শহরে রক্ষণশীল সংযুক্ত পরিবারে বেড়ে উঠেছে। বয়স ২৬। তার গঠন ৫’৩” , ৩৮/৩০/৩৬ এবং ৩৬এ আকারের সাদা বড় বাদামী রঙের বোঁটা বিশিষ্ট সুবৃহৎ মাই। শরীরের রং ফর্সা এবং লম্বা সুগন্ধী চুল আছে তার। প্রতিনিয়ত তার গুদ চাঁছে। মোটা গুদের কোরা আছে। সে মূলত স্বাভাবিক দৃষ্টি থেকে সামান্য উপরে ও দেখতে কিছুটা সেক্সি। সে ঐতিহ্যবাহী শাড়ি, ব্লাউজ ও পেটিকোটের সাথে পড়ে। একজন স্বাভাবিক সুদর্শিনী এবং সেক্সি গৃহীনি। আমরা একটা মাঝারি আকারের শহরে একাকী বাস করি। আর আমাদের মা-বাবা আমাদের থেকে অন্য শহরে বাস করেন। আমাদের বিয়ের দু’বছর ধরে, রিতা ও আমি আমাদের সাধারণ যৌনজীবন অতিবাহিত করে আসছিলাম। আমরা প্রতিদিনই চোদাচুদি করতাম (অবশ্যই যখন রিতা মাসিকাবস্থায় থাকত, সেসময় বাদে) । আমরা

গৃহবধু ও বাড়ির দারোয়ান

 আমার নাম সমরিতা, ২৬ বছর বয়স এবং ঢাকায় বসবাস করি। আমি বিয়ে হয়েছে ২ বছর আগে এবং এখন পর্যন্ত কোন সন্তানাদি হয়নি। গায়ের রঙ মাঝারি আর শরিরের গঠন ৩২-২৬-২৫। রাস্তায় বেরোলে অনেকে তার দিকে তাকিয়ে থাকে। এইটা আমার প্রথম গল্প ”নাভেলস্টোরিজ” এ, তাই যদি কিছু ভুল হয় আমায় ক্ষমা করে দেবেন। যাক এখন মূল গল্পে ফেরা যাক। এইটা একটি সত্যি ঘটনা যা এক বছর আগে ঘটেছিল। আমার স্বামী সফ্টওয়ার ইন্জিনীয়ার আর আমাদের বিবাহিত জীবন ভালই কাটছিল। এই ঘটনাটা বিয়ের এক বছর পরেই ঘটে। আমাদের যৌন জীবন বেশ সুখেই কাটছিল এবং আমি তাকে নিয়ে সন্তুষ্ট ছিলাম। কিন্তু দুরভাগ্য আমার, বিয়ের ছয় মাস পর আমার স্বামিকে এক বছরের জন্য আমেরিকা যেতে হোলও কোম্পানির কাজে। ভিসা না পাওয়ার জন্য আমার যাওয়া হোল না। প্রথম প্রথম সেরকম কোন অসুবিধা না হলেও কয়েক মাস যেতে না যেতেই একাকিত্ত আমায় কুরে কুরে খেতে লাগল, আর তাই চাকরির খোজ করতে লাগলাম। কিন্তু আজকাল চাকরির যা বাজার সহজে কি আর পাওয়া যায়। যৌন সুখ থেকে বঞ্ছিত হওয়ার দুঃখও আমায় কস্ট দিতে লাগল। প্রথম প্রথম আমরা অনলাইন চ্যাট করতাম স্কাইপিতেও কল করতাম কিন্তু অর কাজের চাপ বাড়ার জন্য সে ব্যস্ত হয়ে পরে আর আমাদের

আমার লাজুক স্ত্রী ও দর্জি

বন্ধুরা, আজ আমি আপনাদের সাথে একটা গোপন কথা শেয়ার করব যা আমি বেশ কয়েকদিন আগেই জানতে পেরেছি। এটা আমার স্ত্রী, সোনিয়া সম্পর্কে। সে অনেক সুন্দর,  শারীরিক গড়ন ও অনেক ভালো, ঘন কালো চুল বিশিষ্ট। আসলে সে তার শারীরিক গড়ন খুব ভালোভাবে নিয়ন্ত্রণ করে। আমাদের যৌন জীবন অনেক ভালো এবং আমি মনে করি আমি তাকে ভালোভাবেই তৃপ্ত করতে পারি যখন আমরা মিলিত হই। অনেক লাজুক স্বভাবের এবং দেখতে অনেক ভদ্র আর ও খুব পরিশীলিত ভাবেই পোষাক পড়ে।  এটা শুরু হয়েছিল প্রায় ৮ মাস আগে। যেহেতু ও অনেক সুন্দর, অামাদের অনেক প্রতিবেশিই তার শারীরিক গড়ন সম্পর্কে অনেক প্রশংসা করে এবং যেখানেই ও যায়, লোকেরা ওর দিকে তাকিয়ে থাকে। এটা আমার ভুল যে আমি ওকে আরো উদাম হতে আর স্কার্ট ও জিন্স পড়তে তাগাদা দিতাম। আসলে ও অনেক লাজুক ছিল এবং কেবলমাত্র স্কার্ট পড়তে রাজি হয়েছিল।  তারপর একদিন, ও একটা মার্কেটিং এক্সিকিউটিভের সাথে তার শোবার ঘরে পা’দুটোকে ক্রস করে বসে ছিল এবং তা ওর ভেতরকার থাইগুলোকে সে ব্যক্তিটার কাছে খোলা রেখেছিল; অামি সেগুলো ভেতরের রুম থেকে দেখছিলাম। মাঝেমধ্যে ও তার পাগুলো ছড়িয়ে দিচ্ছিল যা-তে ওর প্যান্টি পরিষ্কারভাবে দেখা যাচ্ছিল, কিন

পর্দানশীন স্ত্রী থেকে কামুকী

আমার নাম বীথি ইসলাম। বয়স ৩০। আমার জীবনের এমন কিছু না বলা কথা আছে যা শেয়ার করার উপায় খুঁজে পাচ্ছিলাম না। অবশেষে আমার হাজব্যান্ডের পরামর্শে চটি সাইটেই সেই না বলা কথাগুলো বলার সুযোগ পেলাম। আমি এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করি যেখানে একদম ছোট থেকেই পর্দা করে চলার নিয়ম, মুখ হাত পা সবকিছু ঢেকে চলতে হতো। আমার বাবা তো আমাকে স্কুলেই দিতে চান নি, বহু কষ্টে মা রাজি করান বাবাকে তবে শর্ত ছিলো মুখ ঢেকে স্কুলে যেতে হবে, অবশ্যই মেয়েদের স্কুলে। কি ভাবছেন? স্কুল লাইফ থেকে আমার কাহিনী? না, আমার জীবন পালটে যায় বিয়ের পর থেকে। স্কুল শেষ করার পর পরই বাবা আমার জন্য ছেলে দেখা শুরু করেন। বাবা একদিন আমাকে ডেকে বলেন আমার জন্য একটা ছেলে পছন্দ করেছেন। ছেলের বর্ণনা শুনে আমি মোটামুটি অবাক। আমি ভেবেছিলাম বাবার পছন্দের ছেলে যেহেতু, ছেলে নিশ্চয়ই মাওলানা বা এইরকম কিছু একটা হবে কিন্তু না। বাবার এক বন্ধু তার ছেলের জন্য অনেক আগেই আমাকে ঠিক করে রেখেছিলেন। বাবা হয়তো মনে রাখেন নি কিন্তু ছেলের চাকরির পরে বাবার সেই বন্ধু এসে বাবাকে খুব করে ধরায় বাবা আর না করতে পারলেন না। আমাদের বিয়ে হলো খুব সাদামাটা। ছেলে

উর্বশীর পরকীয়া

গৌতম তাঁর বাবা-মা'র সাথে পুরান ঢাকায় থাকে। বয়স ১৫।তাঁর বাবার নাম দেবলাল বন্দ্যোপাধ্যায় আর মায়ের নাম উর্বশী বন্দ্যোপাধ্যায়। তাঁর নিজের এলাকায় দেবলাল খুবই সম্মানিত একজন ব্যক্তি ছিলেন। দেবলাল খুবই ভাগ্যবান ছিলো, উর্বশীর মতন একজন জীবনসঙ্গী পেয়ে। উর্বশীর বয়স ৩৭ হলেও দেখতে আরো ইয়াং লাগে। ৫ ফুট ৭ ইঞ্চির লম্বাটে গড়ন, ফর্সা গায়ের রঙ, ৩৮ সাইজের বর্তুলাকার দু'টি স্তন,মেদহীন সরু কোমর। সব মিলিয়ে উর্বশী এক যৌন আবেদনময়ী নারী। গৌতম মনে করত তাঁর বাবা-মা হচ্ছে এক আদর্শ দম্পতি। গৌতমরা লক্ষীবাজারের যে বাড়িতে থাকত,তাঁর দু'টি ঘর বহুদিন ফাঁকা ছিলো। কোন প্রতিবেশী ছাড়াই গৌতমরা সেখানে বাস করতে লাগলো। তাঁরপর এক বর্ষার দুপুরে তাঁদের সাথে কেউ সেখানে থাকতে এলো। অবশেষে গৌতমরা একজন প্রতিবেশী পেতে যাচ্ছে। তবে প্রতিবেশীকে দেখেই গৌতমের পিলে চমকে গেলো। পরে গৌতম জানতে পারবে,সেদিন সে যাকে দেখতে পেয়েছিলো। সে আসলে একজন দাগী অপরাধী। ধর্ষণের অপরাধে সে ৩ বছর জেল খেটে বের হয়েছে। গৌতমদের প্রতিবেশী হিসেবে যেই লোকটি এসেছে, তাঁর নাম মুজাহিদ। বয়স ২৯ কুচকুচে কালো গায়ের রঙ। মুজাহিদ এর আগে তিন নারীকে ধর্ষণের দা